প্রযুক্তি

corona virus btn
corona virus btn
Loading

American Express-এর সঙ্গে গাঁটছড়া বাঁধল MobiKwik, নিয়ে এল নতুন প্রি-পেইড কার্ড

American Express-এর সঙ্গে গাঁটছড়া বাঁধল MobiKwik, নিয়ে এল নতুন প্রি-পেইড কার্ড

ইতিমধ্যেই কার্ড ইস্যু করা শুরু হয়ে গিয়েছে

  • Share this:

MobiKwik Blue American Express Card: এ বার নতুন প্রি-পেইড কার্ড নিয়ে এল ভারতের অন্যতম বড় ডিজিটাল ক্রেডিট প্ল্যাটফর্ম MobiKwik। এ ক্ষেত্রে American Express-এর সঙ্গে গাঁটছড়া বেঁধে এ বার ব্যবহারকারীর জন্য উপলব্ধ হচ্ছে MobiKwik Blue American Express Card। প্রসঙ্গত এই সুবাদে ভারতের প্রথম নন-ব্যাঙ্কিং সংস্থা হিসেবে American Express-এর সঙ্গে যুক্ত হল MobiKwik। ইতিমধ্যেই কার্ড ইস্যু করা শুরু হয়েছে।

এ বিষয়ে MobiKwik-এর তরফে জানানো হয়েছে, নতুন এই MobiKwik Blue American Express কার্ড পুরোপুরি ডিজিটালি ডিজাইন করা হয়েছে। নতুন প্রজন্ম ও ডিজিটাল পেমেন্টের ক্রমবর্ধমান চাহিদার কথা মাথায় রেখেই সংস্থার তরফে এই পদক্ষেপ করা হয়েছে। MobiKwik Wallet-এর সঙ্গে এই কার্ড সংযুক্ত করার মাধ্যমে একাধিক পরিষেবা প্রদানেরও ব্যবস্থা রয়েছে।

এ ক্ষেত্রে MobiKwik Blue American Express কার্ড ব্যবহারকারীরা বাড়তি সুবিধা পাচ্ছেন। MobiKwik wallet-এর ১,০০,০০০ টাকা পর্যন্ত American Express Card-এ রাখতে পারেন তাঁরা। কিন্তু ব্যবহারকারীরা কী ভাবে পাবেন এই MobiKwik Blue American Express কার্ড? সংস্থার তরফে জানানো হয়েছে, এই কার্ড পেতে হলে প্রথমেই Google Play Store বা Apple App Store-এ গিয়ে MobiKwik-এর লেটেস্ট ভার্সন ডাউনলোড করতে হবে। এর পর MobiKwik ইনস্টল করতে হবে। MobiKwik ইনস্টল হয়ে যাওয়ার পর এই অ্যাপে সাইন-আপ বা লগ-ইন করতে হবে। একবার সাইন-আপ হয়ে গেলে হোম স্ক্রিনের উপরের ডানদিকের কোণে American Express-এর লোগোটি দেখতে পাবেন ব্যবহারকারীরা। এ বার এই American Express-এর লোগোতে ক্লিক করুন। ক্লিক করা মাত্রই কার্ড সেট আপ পেজে চলে যাবেন। এ বার আপনার সংশ্লিষ্ট কার্ডটি সেটআপ করুন। মাত্র কয়েক সেকেন্ডের মধ্যেই হয়ে যাবে MobiKwik Blue Card ইস্যু করার কাজও। এ ক্ষেত্রে কার্ডটিকে মেটালিক সিলভার রঙে ডিজাইন করা হয়েছে। থাকছে নেটওয়ার্ক এমবসিং ও ওয়ালেট আকারের চিপ।

এক প্রেস বিজ্ঞপ্তিতে MobiKwik-এর তরফে জানানো হয়েছে, দীর্ঘ দিনের MobiKwik-এর মোবাইলব্যবহারকারীদের স্বার্থেই এই MobiKwik Blue American Express কার্ড তৈরির পদক্ষেপ। অ্যাপের মাধ্যমেই কার্ড সংক্রান্ত যাবতীয় সুবিধা পাবেন তাঁরা। এতে American Express ব্র্যান্ডেড কার্ড ব্যবহারকারীরাও সুবিধা পাবেন। মাস খানেক আগেই MobiKwik-এর তরফে কার্ডটির সফট লঞ্চ করা হয়েছিল। MobiKwik-এর দাবি, ইতিমধ্যেই ২,০০,০০০ কার্ড ইস্যু করা হয়েছে।

Published by: Ananya Chakraborty
First published: November 11, 2020, 10:15 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर