প্রযুক্তি

corona virus btn
corona virus btn
Loading

Offer! বিক্রি শুরু Micromax In Note 1-এর, জেনে নিন দাম, ফিচার...

Offer! বিক্রি শুরু Micromax In Note 1-এর, জেনে নিন দাম, ফিচার...

বর্তমানে Micromax India-এর অফিসিয়াল ওয়েবসাইট ছাড়াও Flipkart-এর Big Savings Days Sale-এ পাওয়া যাচ্ছে এই ফোন। এ বার জেনে নেওয়া যাক ফোনের খুঁটিনাটি, দাম ও আকর্ষণীয় অফারগুলি।

  • Share this:

#কলকাতা: দেশীয় ফোনের বাজারে ফের স্বমহিমায় Micromax। দীর্ঘদিনের খরা কাটিয়ে বাজারে In Series-এর Micromax In Note 1 নিয়ে ফিরেছে এই ফোনপ্রস্তুতকারী সংস্থা। বর্তমানে Micromax India-এর অফিসিয়াল ওয়েবসাইট ছাড়াও Flipkart-এর Big Savings Days Sale-এ পাওয়া যাচ্ছে এই ফোন। এ বার জেনে নেওয়া যাক ফোনের খুঁটিনাটি, দাম ও আকর্ষণীয় অফারগুলি।

সাদা ও সবুজ রঙে পাওয়া যাচ্ছে Micromax In Note 1। এ ক্ষেত্রে Micromax In Note 1 (৪ GB RAM+ 64 GB) ফোনের দাম শুরু হচ্ছে ১০,৯৯৯ টাকা ও ৪ GB RAM+ ১২৮ GB-এর দাম শুরু হচ্ছে ১২,৪৯৯ টাকা থেকে। তবে Flipkart-এ চলা সেলে কেনা যেতে পারে ফোনটি। কারণ Big Savings Days Sale-এর মধ্যে Flipkart Axis Credit Card-এ পাঁচ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে Flipkart। এ ছাড়াও একাধিক অফার থাকছে। ব্যাঙ্ক অফ বরোদা MasterCard ডেবিট কার্ড (Debit Card) দিয়ে কিনলে থাকছে ১০০ টাকা পর্যন্ত ছাড়। প্রায় ১১,৯৫০ টাকা পর্যন্ত থাকছে এক্সচেঞ্জ অফারও। এ ক্ষেত্রে নো কস্ট EMI অপশনও নিতে পারেন ক্রেতারা। EMI শুরু হচ্ছে প্রতি মাস ১,৩৮৯ টাকা হিসেবে।

এ বার আসা যাক ফোনের ফিচারে। Micromax In Note 1-এ থাকছে ৬.৬৭ ইঞ্চি ফুল HD+ ডিসপ্লে। এর প্রসেসর MediaTek Helio G85। এই ফোনের স্টোরেজ অপশনও মন্দ নয়। ৪ GB ব়্যামের পাশাপাশি ১২৮ GB পর্যন্ত অনবোর্ড স্টোরেজ পাওয়া যাচ্ছে। ফোনের কোয়াড রেয়ার ক্যামেরা আপনার নজর কাড়তে পারে। ফোনের বাঁ দিকের উপরে আয়তাকার ক্যামেরা মডিউল লুকেও বেশ পরিবর্তন এনেছে সংস্থা। এ ক্ষেত্রে ফোনে থাকছে ৪৮ মেগা পিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৫ মেগা পিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা ও ম্যাক্রো শটের জন্য দু'টি ২ মেগাপিক্সেল ক্যামেরা। অন্যান্য মোডের সঙ্গে পিছনের ক্যামেরায় নাইট মোডও থাকছে। ফোনের ১৬ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ফ্রন্ট ক্যামেরাও মন্দ নয়।

Micromax In Note 1-এর ব্যাটারি ব্যাকআপ নিয়েও খুব একটা চিন্তা করতে হবে না। কারণ এই ফোনে থাকছে ৫০০০mAh ব্যাটারি। ফোনপ্রস্তুতকারী সংস্থার দাবি, একবার ফুল চার্জ হয়ে গেলে ফোনের ব্যবহারের উপরে নির্ভর করে কমপক্ষে ২ দিন পর্যন্ত চার্জ থাকতে পারে। রিভার্স চার্জিংয়ের পাশাপাশি ফাস্ট চার্জিংও সাপোর্ট করে এই ব্যাটারি। ফোনের বাক্সে থাকছে ১৮ W পাওয়ার অ্যাডপটারও। ফোনের কানেক্টিভিটি অপশনও মন্দ নয়। থাকছে ব্লুটুথ, ডুয়াল ব্যান্ড Wi-Fi। এর পাশাপাশি বায়োমেট্রিক সিকিওরিটির জন্যও থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ফোনটির ওজন প্রায় ১৯৬ গ্রাম। এর আয়তন ১৬৫.২৪ X ৭৬.৯৫ X ৮.৯৯ mm।

Published by: Pooja Basu
First published: December 18, 2020, 7:14 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर