৪ হাজার টাকা সস্তায় পাওয়া যাচ্ছে Xiaomi-র এই প্রিমিয়াম 5G স্মার্টফোন, কিনে নিন এই সুযোগেই

Mi 11X ফোনে আছে ৪৮ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা ও ৪,৫২০ এমএএইচ ব্যাটারি

Mi 11X ফোনে আছে ৪৮ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা ও ৪,৫২০ এমএএইচ ব্যাটারি

  • Share this:

    সম্প্রতি শাওমি (Xiaomi) প্রিমিয়াম সিরিজ Mi 11X -এর দুটি নতুন স্মার্টফোন Mi 11X 5G এবং Mi 11X Pro 5G লঞ্চ করেছে। এবার এই দুটি স্মার্টফোনের উপরেই ভাল ছাড় ঘোষণা করেছে। ট্যুইট করে কোম্পানি জানিয়েছে যে এই সিরিজের স্মার্টফিনগুলিকে সস্তায় কেনা যাবে। Mi 11X 5G ফোনটি গ্রাহকরা অফারের সঙ্গে সস্তায় বারি নিয়ে যেতে পারবে। এই ফোনটিকে কোম্পানি ২৯,৯৯৯ টাকায় লঞ্চ করেছিল, কিন্তু এখন ডিসকাউন্টে ৪,৫০০ টাকা কম দামে কিনতে পারবেন।

    এই ফোনের উপরে রয়েছে HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের অফারও। এখন Mi 11X 5G ফোনের দাম শুরু হচ্ছে ২৬,৪৯৯ টাকা থেকে। গ্রাহকরা এই দামে ফোনটি কিনতে পারবেন ই-কমার্স সাইট অ্যামাজন আর Mi.com থেকে।

    এমআই ১১এক্স ফোনে রয়েছে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) E4 AMOLED ট্রু টোন ডিসপ্লে, সঙ্গে ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও কর্নিং গরিলা গ্লাস ৫ প্রোটেকশনের জন্য। ফোন HDR10+ সাপোর্টও রয়েছে। এমআই ১১এক্স ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআইইউআই ১২ কাস্টম ওএস-এ চলে।

    এই ফোনের ব্যবহার ভিতরে রয়েছে স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর। সঙ্গে আছে এড্রনো ৬৫০ জিপিইউ। আর পাওয়ারের জন্য এতে রয়েছে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫২০ এমএএইচ ব্যাটারি। ভারতের দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে - ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ। তিনটি রঙে ফোনটি পাওয়া যাচ্ছে - কসমিক ব্ল্যাক, ফ্রস্টি হোয়াইট ও সেলেস্টিয়াল সিলভার।

    ফটোগ্রাফির জন্য Mi 11X ফোনের পিছনে রয়েছে ট্রিপল ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল OIS সাপোর্ট সহ ৪৮ মেগাপিক্সেল Sony IMX582 প্রাইমারি সেন্সর (এফ/১.৭৯), ৫০মিমি ফোকাল লেন্থ সহ ৫ মেগাপিক্সেল টেলিফোটো ম্যাক্রো ক্যামেরা, ১১৯ ডিগ্রি ফিল্ড অফ ভিউ সহ ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স। আর সেলফি ও ভিডিও কলের রয়েছে ২০ মেগাপিক্সেল ক্যামেরা।

    Published by:Ananya Chakraborty
    First published: