নতুন বছরের শুরুতেই ধামাকা! ৫ জানুয়ারি ভারতে আসছে 108MP ক্যামেরার Xiaomi Mi 10i

নতুন বছরের শুরুতেই ধামাকা! ৫ জানুয়ারি ভারতে আসছে 108MP ক্যামেরার Xiaomi Mi 10i

শীঘ্রই ভারতে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা সহ Mi 10i ফোনটি আসতে চলেছে

শীঘ্রই ভারতে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা সহ Mi 10i ফোনটি আসতে চলেছে

  • Share this:

    #নয়াদিল্লি: বছর শুরুতেই ধামাকা নিয়ে হাজির হচ্ছে মোবাইল ফোন প্রস্তুতকারক সংস্থা Xiaomi। জানুয়ারির ৫ তারিখ একটি স্মার্ট ফোন লঞ্চ করতে চলেছে সংস্থা। তার টিজার ইতিমধ্যেই সংস্থার তরফে সামনে আনা হয়েছে। যেখানে আভাস পাওয়া গিয়েছে ফোনটি ১০৮ মেগাপিক্সেল ক্যামেরায় আসতে চলেছে।

    বেশ কিছু রিপোর্ট বলছে, Mi 10i ফোনটি লঞ্চ করতে চলেছে Xiaomi। ফোনটি Redmi Note 9 Pro 5G ফোনের আপগ্রেডেড ভার্সন। তবে, এই ফোনটির আর কিছু স্পেসিফিকেশন বা ফিচার সম্পর্কে কোনও তথ্য জানা যায়নি। Mi 10i-ই যে লঞ্চ হতে চলেছে সে ব্যাপারেও সংস্থার তরফে কিছু জানানো হয়নি। কিন্তু সংস্থার এক আধিকারিক কিছুদিন আগে জানিয়েছেন, Mi 10i-এর কাজ চলছে। তাই ধরে নেওয়া হচ্ছে, এই ফোনটিই নতুন বছরে বাজারে আনতে চলেছে এই টে- জায়ান্ট সংস্থা।

    Xiaomi-র তরফে যে টিজার লঞ্চ করা হয়েছে, তাতে স্পষ্ট বোঝা যাচ্ছে, কোয়াড-রেয়ার ক্যামেরায় আসছে ফোনটি। 108MP প্রাইমারি ক্যামেরা থাকছে ফোনটিতে। পাশাপাশি, এটি যে Mi 10 ফ্যামিলির ফোন, সেটিও ভালো ভাবেই বোঝানো হয়েছে। টিজারটির ক্যাপশনে লেখা, হ্যাশট্যাগ পারফেক্ট ১০। তার পরই কী আসতে চলেছে ৫ তারিখ তা অনুমান করতে বলা হয়েছে। যাঁরা সঠিক অনুমান করতে পারবেন, তাঁদের মধ্যে ১০ জন লাকি উইনার পেয়ে যাবেন গিফট। ক্যাপশনে এও বলা হয়, এই সংক্রান্ত হিন্ট ভিডিওতে দেওয়া আছে।

    সম্প্রতি Mi 10 সিরিজের একাধিক ফোন লঞ্চ করেছে Xiaomi। Vanilla Mi 10, Mi 10T, ও Mi 10T Pro রয়েছে এর মধ্যে। Mi 10 সিরিজের ফোনে 6.67-inch full-HD ডিসপ্লে-সহ একাধির দুর্দান্ত ফিচার লঞ্চ করে এই সংস্থা। এই সিরিজের প্রত্যেকটি ফোনেই রয়েছে C টাইপ USB পোর্ট। রয়েছে দারুণ ক্যামেরা কোয়ালিটি।

    Mi 10 সিরিজের পাশাপাশি বছর শেষে, ২৮ ডিসেম্বর Mi 11 Series-ও চিনে লঞ্চ করা হবে বলে জানিয়েছে সংস্থা। এত কিছুর ফলে ধরে নেওয়া হচ্ছে, যে ফোনটি লঞ্চ হতে চলেছে সেটিও 10 সিরিজেরই একটি ফোন। আপাতত নতুন কোনও ঘোষণার দিকেই তাকিয়ে সকলে। সংস্থার তরফে এখনও এই নিয়ে আর কিছু জানানো না হলেও, অনেকেই মনে করছেন যে বছর শুরু হলে আরও কিছু টিজার বা হিন্টস দিতে পারে তারা। ফলে আর কিছুদিনের মধ্যেই বোঝা যেতে পারে, কী ফোন ৫ জানুয়ারি আনতে চলেছে সংস্থা!

    Published by:Ananya Chakraborty
    First published: