corona virus btn
corona virus btn
Loading

অর্ডার ছিল ৩০০ টাকার লোশন, বাড়িতে এল ১৯০০০'র হেডফোন! কিছুতেই ফেরত নিল না Amazon

অর্ডার ছিল ৩০০ টাকার লোশন, বাড়িতে এল ১৯০০০'র হেডফোন! কিছুতেই ফেরত নিল না Amazon

অর্ডার করেছিলেন ৩০০ টাকা মূল্যের লোশন , তার বদলে বাড়িতে এল উনিশ হাজারির ব্লুটুথ হেডফোন ।

  • Share this:

#পুনে: অর্ডার করেছিলেন ৩০০ টাকা মূল্যের লোশন , তার বদলে বাড়িতে এল উনিশ হাজারির ব্লুটুথ হেডফোন । এখানেই শেষ নয় । উপভোক্তা জানিয়েছেন, তিনি হেডফোনটি ফেরত দিতে চাইলেও , কোনভাবে তা ফেরত নিতে রাজি হয়নি সংস্থা । এমনকি তাঁকে লোশনের টাকা ফেরত দেওয়া হয় ।

যিনি উপভোক্তা তিনি জোশ সফটওয়্যারের অধিকর্তা গৌতম রাগা ।  সম্প্রতি ৩০০ টাকার একটি স্কিন লোশন তিনি Amazon থেকে অর্ডার করেন । সময় মতো এসে পৌঁছয় পার্সেল । প্যাকেট খুলতেই দেখতে পান লোশনের বদলে তিনি ডেলিভারি পেয়েছেন দামি একটি হেডফোন । এরপর তিনি ফোন করে সংস্থার কাস্টমার কেয়ারে হেডফোনটি ফেরত দেওয়ার আবেদন জানান । কিন্তু তাঁকে সাফ জানিয়ে দেওয়া হয়, সেটি নন রিটার্নেবল । ফলে সেটি ফেরত দেওয়া যাবে না ।

এরপরই তিনি ছবি দিয়ে তাঁর অভিজ্ঞতার কথা ট্যুইটার হ্যান্ডেলে পোস্ট করেন । মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সেটি । সেখানে উপভোক্তা লেখেন , "Bose wireless earbuds (₹19k) delivered instead of skin lotion (₹300). @amazonIN support asked to keep it as order was non-returnable! " এরপর গৌতম রাগার ট্যুইটের জবাবে একজন লেখেন, তিনি তাঁর বোস-এর হেডফোনের জায়গার লোশন ডেলিভারি পেয়েছেন ।

এদিকে গৌতম রাগার ট্যুইটের প্রেই এই থ্রেডে আরও বহু মানুষ নিজেদের Amazon এক্সপেরিয়েন্সের এবং সেখানে ঠকে যাওয়ার ঘটনা ছবিসহ পোস্ট করতে থাকেন ।  এরমধ্যে একটি ট্যুইটে এক উপভোক্তা লেখেন , তিনি ১৩,০০০ টাকা মূল্যের ডেল মনিটর অর্ডার করেছিলেন । যেখানে সে ওই মনিটরের পরিবর্তে কলিনের বোতল পেয়েছেন ।

Published by: Shubhagata Dey
First published: June 12, 2020, 10:28 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर