প্রযুক্তি

corona virus btn
corona virus btn
Loading

ভারতে লঞ্চ করল Lionsgate Play অ্যাপ, মাসে সাবস্ক্রিপশনের খরচ মাত্র ৯৯ টাকা!

ভারতে লঞ্চ করল Lionsgate Play অ্যাপ, মাসে সাবস্ক্রিপশনের খরচ মাত্র ৯৯ টাকা!

প্রথমেই আসা যাক Lionsgate Play অ্যাপের সাবস্ক্রিপশনে। মাসে মাত্র ৯৯ টাকা ও বছরে ৬৯৯ টাকায় এই পরিষেবার সুবিধা পাবেন গ্রাহকরা।

  • Share this:

#কলকাতা: ভারতে লঞ্চ করল OTT অ্যাপ Lionsgate Play। Starz-এর তরফে এই স্ট্রিমিং সার্ভিস লঞ্চ করা হল। টেক-বিশেষজ্ঞদের মতে, ভারতের বাজারে স্থানীয় ও আন্তর্জাতিক স্ট্রিমিং অ্যাপগুলিকে টেক্কা দিতে পারে এই নতুন OTT অ্যাপ। এ বার Lionsgate Play অ্যাপ সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

প্রথমেই আসা যাক Lionsgate Play অ্যাপের সাবস্ক্রিপশনে। মাসে মাত্র ৯৯ টাকা ও বছরে ৬৯৯ টাকায় এই পরিষেবার সুবিধা পাবেন গ্রাহকরা। এ ক্ষেত্রে Amazon-এর Fire TV, অ্যান্ড্রয়েড ও iOS ভার্সনে পাওয়া যাবে Lionsgate Play। গত বছরই Vodafone, Airtel ও Reliance Jio-র সঙ্গে গাঁটছড়া বেঁধে ভারতীয় বাজারে পথ চলা শুরু করে এই OTT প্ল্যাটফর্ম। এর পর ধীরে ধীরে বাজার বাড়াতে শুরু করেছে। সংস্থার আশা, আগামীদিনে দেশের স্ট্রিমিং সার্ভিস সেক্টরে উল্লেখযোগ্য ভূমিকা নিতে পারে এটি। Netflix, Amazon Prime Video, Disney+Hotstar-এর মতো আন্তার্জাতিক সংস্থা থেকে শুরু করে Voot, Zee5-এর মতো প্ল্যাটফর্মগুলি ইতিমধ্যেই লোকাল কনটেন্টের উপর জোর দিচ্ছে। আর সে দিক থেকেও এই OTT প্ল্যাটফর্মগুলিকে বড়সড় টেক্কা দিতে পারে Lionsgate Play।

সংস্থার এই দাবির পিছনেও যথেষ্ট যুক্তি রয়েছে। কারণ সমস্ত দিক থেকে সেজে উঠেছে Lionsgate Play। এ ক্ষেত্রে অরিজিনাল সিনেমা ও টেলিভিশন শো-এর পাশাপাশি রোম্যান্স, থ্রিলার ও অ্যাকশনের ক্যাটাগরি সাজানো হয়েছে অ্যাপের কনটেন্টে। লঞ্চের সময় স্ট্রিমিং ডিভাইজে থাকছে আনা কেনড্রিকের (Anna Kendrick) রোম্যান্টিক কমেডি লাভ লাইফ (Love Life), সিরিয়ান সিভিল ওয়ার সিরিজ নো ম্যানস ল্যান্ড ( No Man’s Land )। থাকছে কমেডি সিরিজ দ্য গোজ রং শো (The Goes Wrong Show)। এর পাশাপাশি Hustlers, Angel Has Fallen, Hellboy ও The Gentleman-এর মতো সিনেমা ও সিরিজ রয়েছে। তবে অ্যাপে হিন্দি, তামিল, তেলুগু, মরাঠি, কন্নড় ও ভোজপুরি ভাষাতেও একাধিক কনটেন্ট রয়েছে।

Lionsgate South Asia-এর ম্যানেজিং ডিরেক্টর রোহিত জৈন জানাচ্ছেন, আগামী কয়েক মাসের মধ্যেই স্থানীয় ভাষায় একাধিক কনটেন্ট আসতে চলেছে এই স্ট্রিমিং ডিভাইজে। অরিজিনাল কনটেন্টের জন্য কৃতি শ্যানন (Kriti Sanon), টাইগার শ্রফ (Tiger Shroff) ও সঞ্জনা সাংঘির (Sanjana Sanghi) সঙ্গে ইতিমধ্যেই গাঁটছড়া বেঁধেছে Lionsgate Play।

Published by: Siddhartha Sarkar
First published: December 3, 2020, 2:39 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर