জিও বিপ্লব, বিনামূল্যে মিলবে নয়া ৪জি ফোন

জিও বিপ্লব, বিনামূল্যে মিলবে নয়া ৪জি ফোন

ফের চমক। আক্ষরিক অর্থেই জিও বিপ্লব। নিখরচায় ফোর-জি ফোন দেওয়ার ঘোষণা রিলায়েন্স কর্ণধার মুকেশ আম্বানির।

  • Share this:

#মুম্বই: ফের চমক। আক্ষরিক অর্থেই জিও বিপ্লব। নিখরচায় ফোর-জি ফোন দেওয়ার ঘোষণা রিলায়েন্স কর্ণধার মুকেশ আম্বানির। শুক্রবার রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ৪০তম বার্ষিক সাধারণ সভায় বহু প্রতীক্ষিত ফোর জি ফিচার ফোনের আনুষ্ঠানিক প্রকাশ করলেন রিলায়েন্স কর্তা।

বিনামূল্যে মিলবে জিও স্মার্টফোন

পৃথিবীর সবচেয়ে সস্তা স্মার্টফোন

জিও লঞ্চ করল 4G VoLTE জিওফোন

১৫৩ টাকায় মিলবে আনলিমিটেড ডেটা

Loading...

আগ্রহ বাড়ছিল। নতুন ঘোষণার অপেক্ষায় ছিলেন গ্রাহকরা। ধনধনাধন অফার শেষ হচ্ছে এই মাসেই। তার আগে রিলায়েন্স কর্ণধারের ঘোষণার দিকে তাকিয়ে ছিল গোটা দেশ। নিরাশ করেননি মুকেশ আম্বানি। এবার একেবারে ফ্রি-তে নতুন হ্যান্ডসেট গ্রাহকদের হাতে তুলে দিতে চলেছে রিলায়েন্স। মুম্বইয়ে সংস্থার ৪০তম এজিএমে এই ঘোষণা করেন মুকেশ আম্বানি।

20257913_10211417706173155_489700860_o

‘অপব্যবহার রুখতে ফোন নেওয়ার সময়ে ফেরতযোগ্য ১৫০০ টাকা সিকিউরিটি ডিপোজিট জমা রাখবে জিও। ৩ বছর পর ফোন ফেরত দিলে টাকা ফেরত দেওয়া হবে গ্রাহকদের

দেশীয় প্রযুক্তিতে তৈরি জিও ফোনে থাকছে ফোর-জি ফিচার স্মার্ট ফোনের সমস্ত সুবিধা। মাসে ১৫৩ টাকায় আনলিমিটেড ডেটা, ফ্রি ভয়েস কলের সুবিধা মিলবে নয়া জিও ফোনে। চব্বিশ টাকায় দুদিন ও ৫৪ টাকায় এক সপ্তাহে আনলিমিটেড ডেটা পাবেন গ্রাহকরা। ভয়েস কমান্ডে করা যাবে ফোন, মেসেজ। এরকম বেশ কিছু নতুন সুবিধা মিলবে এই স্মার্ট ফোনে।

First published: 03:06:02 PM Jul 21, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर