জিও ফোন বুক করবেন কী করে ? জেনে নিন...

জিও ফোন বুক করবেন কী করে ? জেনে নিন...

লঞ্চ হওয়ার পর থেকে এবার জিও ফোন নিয়ে গ্রাহকদের মধ্যে উত্তেদনা তুঙ্গে ৷

  • Share this:

#মুম্বই: লঞ্চ হওয়ার পর থেকে এবার জিও ফোন নিয়ে গ্রাহকদের মধ্যে উত্তেদনা তুঙ্গে ৷ সম্প্রতি সংস্থার বার্ষিক সাধারণ সভায় জিও ফোন লঞ্চ করার কথা ঘোষণা করেন রিল্যায়েন্সের কর্ণধার মুকেশ আম্বানি ৷ এরপর থেকেই মানুষের মধ্যে বিভিন্ন প্রশ্ন দেখা দিয়েছে ৷ এই ফোনে কী কী ফিচার্স থাকবে ৷ কীভাবে রেজিষ্ট্রেশন করতে হবে ৷ ফোনটির জন্য আবেদন করবেন কী করে ?

আগ্রহ বাড়ছিল। নতুন ঘোষণার অপেক্ষায় ছিলেন গ্রাহকরা। নিরাশ করেননি মুকেশ আম্বানি। এবার একেবারে ফ্রি-তে নতুন হ্যান্ডসেট গ্রাহকদের হাতে তুলে দিতে চলেছে রিলায়েন্স। মুম্বইয়ে সংস্থার ৪০তম এজিএমে এই ঘোষণা করেন মুকেশ আম্বানি।

‘অপব্যবহার রুখতে ফোন নেওয়ার সময়ে ফেরতযোগ্য ১৫০০ টাকা সিকিউরিটি ডিপোজিট জমা রাখবে জিও। ৩ বছর পর ফোন ফেরত দিলে টাকা ফেরত দেওয়া হবে গ্রাহকদের ৷

দেশীয় প্রযুক্তিতে তৈরি জিও ফোনে থাকছে ফোর-জি ফিচার স্মার্ট ফোনের সমস্ত সুবিধা। মাসে ১৫৩ টাকায় আনলিমিটেড ডেটা, ফ্রি ভয়েস কলের সুবিধা মিলবে নয়া জিও ফোনে। চব্বিশ টাকায় দুদিন ও ৫৪ টাকায় এক সপ্তাহে আনলিমিটেড ডেটা পাবেন গ্রাহকরা। ভয়েস কমান্ডে করা যাবে ফোন, মেসেজ। এরকম বেশ কিছু নতুন সুবিধা মিলবে এই স্মার্ট ফোনে।

কিন্তু কীভাবে পাবেন এই ফোন তাই নিয়ে বিভিন্ন প্রশ্ন দানা বেঁধেছে গ্রাহকদের মনে ৷

Loading...

সংস্থার তরফে জানানো হয়েছে চলতি মাসের ২৪ তারিখ প্রি বুকিং শুরু হবে ফোনের ৷ যে প্রথমে আসবেন সেই ফোন পাবেন ৷ প্রতি সপ্তাহে ৫০ লক্ষ জিও ফিচার ফোন গ্রাহকদের দেওয়াই লক্ষ্য সংস্থাটির।

রিলায়েন্স জিও-র ওয়েবসাইটে গিয়ে নিজের নাম নথিভুক্ত করুন ৷

এছাড়া দেশে যে কোনও রিলায়েন্স ডিজিটাল স্টোরে গিয়ে প্রি বুকিং করতে পারেন।

জিও-র নিজস্ব অ্যাপ, MyJio থেকেও প্রি-বুকিংয়ের সুবিধা রয়েছে।

First published: 05:03:56 PM Aug 14, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर