Home /News /technology /
Hookchalenge Plastic Hand USB Juicer : মাত্র ৫০০ টাকা খরচ করলেই কাঠফাঁটা গরম থেকে মুক্তি! এই ডিভাইস সম্পর্কে জেনে নিন

Hookchalenge Plastic Hand USB Juicer : মাত্র ৫০০ টাকা খরচ করলেই কাঠফাঁটা গরম থেকে মুক্তি! এই ডিভাইস সম্পর্কে জেনে নিন

Hookchalenge Plastic Hand USB Juicer: ৫০০ টাকাও দাম নয়। এমন ডিভাইস যা আপনাকে তীব্র গরমে ঠাণ্ডা করে দেবে।

  • Share this:

    #নয়াদিল্লি: গ্রীষ্মের মরশুম শুরু হল বলে। প্রখর রোদের হাত থেকে কীভাবে মুক্তি পাওয়া যায়, সেই চিন্তাভাবনা বেশ বিরক্তিকর। যদি আপনার মনেও এই চিন্তা আসে, তবে আমাদের কাছে আপনার জন্য ৫০০ টাকার এমন একটি ডিভাইসের তথ্য রয়েছে, যা যে কোনও জায়গায়, যে কোনও সময় গরম থেকে মুক্তি দিতে পারে আপনাকে। চলুন জেনে নেওয়া যাক সেই ডিভাইস সম্পর্কে..

    ৫০০ টাকার কম খরচে গরম থেকে মুক্তি-

    আজ আমরা হুকচালেঞ্জ প্লাস্টিক হ্যান্ড ইউএসবি জুসারের কথা বলব আপনাদের। এর সাহায্যে আপনি যখনই চাইবেন, নিজের মতো করে জুস তৈরি করতে পারেন। ৯৯৯ টাকা দামের এই জুসারটি Flipkart-এ ৫০% ডিসকাউন্টে বিক্রি হচ্ছে। ডিসকাউন্টের পরে এই পোর্টেবল জুসারের দাম পড়বে ৪৯৯ টাকা।

    আরও পড়ুন- বড়সড় চমক দিল শাওমি, লঞ্চ হল রেডমি নোট ১১ প্রো সিরিজের ফোন!

    হুকচেলেঞ্জ প্লাস্টিক হ্যান্ড ইউএসবি জুসার কেনার সময় আপনি একটি ব্যাঙ্ক অফারের মাধ্যমে অতিরিক্ত ছাড়ও পেতে পারেন। আপনি যদি এই জুসার কেনার সময় Flipkart Axis Bank ক্রেডিট কার্ড ব্যবহার করেন, তা হলে আপনি ৫% ক্যাশব্যাক পাবেন। এর ফলে দারুন কাজের এই জুসারের দাম ৪৯৯ টাকা থেকে কমে ৪৭৪ টাকা হয়ে যাবে।

    Hookchalenge Plastic Hand USB Juicer একটি নয়, অনেক সুবিধা নিয়ে আসে। এই পোর্টেবল প্লাস্টিকের জুসারটিls ছয়টি স্টেইনলেস স্টিল ব্লেড, LED ইন্ডিকেটর, অন/অফ বোতাম, ইন বিল্ট স্ট্রেনার এবং মাইক্রো USB পোর্ট পাওয়া যায়। এই জুসারটিতে একটি 2,200mAh ব্যাটারি রয়েছে এবং আপনি এটি যে কোনও পাওয়ার ব্যাঙ্ক, গাড়ি, ল্যাপটপ বা চার্জিং অ্যাডাপ্টার থেকে চার্জ করতে পারেন।

    আরও পড়ুন- iPhone কেনার মহা সুযোগ! ৫জি পরিষেবাযুক্ত iPhone SE 2022 মিলবে অবিশ্বাস্য কম দামে

    এই জুসারটি ডিশওয়াশারেও ধোয়া যায়। আপনি এটি দিয়ে শুধুমাত্র জুস এবং প্রোটিন শেকই তৈরি করতে পারবেন না, আপনি শিশুর খাবার, স্মুদি এবং ফেসিয়ালের জন্য পেস্টও তৈরি করতে পারেন। এই জুসারের মাধ্যমে যে কোনও জায়গায় জুস তৈরি করতে পারবেন। তীব্র গরমে যা আপনাকে স্বস্তি দিতে পারে।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Flipkart, Summer

    পরবর্তী খবর