মিলল ইঙ্গিত, বাজারে খুব তাড়াতাড়ি আসতে চলেছে Mi Mix 4 ও Mi Tablet!

মিলল ইঙ্গিত, বাজারে খুব তাড়াতাড়ি আসতে চলেছে Mi Mix 4 ও Mi Tablet!
এই ফোন ছাড়াও নতুন ট্যাবের সিরিজও আনতে পারে Xiaomi।

এই ফোন ছাড়াও নতুন ট্যাবের সিরিজও আনতে পারে Xiaomi।

  • Share this:

#নয়াদিল্লি: এখনও পর্যন্ত Xiaomi Mi-এর অন্যতম জনপ্রিয় ও ক্লাসি ফোন Mi Mix। Mi Note ও Mi-এর একাধিক সিরিজের একের পর এক নতুন ফোন লঞ্চের পর এবার Mi Mix-এর নতুন ফোন লঞ্চ করতে চলেছে সংস্থা। শোনা যাচ্ছে খুব শীঘ্রই Mi Mix 4 আসতে চলেছে বাজারে। এর আগে ২০১৯-এ Mi Mix 3 5G এনেছিল সংস্থা। কিন্তু তা বাজারে আর সেভাবে পাওয়া যায় না।

Weibo-কে দেওয়া Xiaomi-র জেনেরাল ম্যানেজার Lu Weibing-এর এক সাক্ষাৎকারে নতুন এই ফোনের ব্যাপারে ইঙ্গিত পাওয়া গিয়েছে। শোনা যাচ্ছে Mi Mix 4 এই বছরই লঞ্চ হতে পারে। সেক্ষেত্রে এই ফোন যে ডিজাইনের জন্য বিখ্যাত, সেই ডিজাইনের আশেপাশেই কোনও ডিজাইন থাকতে পারে। কিন্তু কী কী স্টোরেজ ভ্যারিয়েন্টে এই ফোন আসছে বা এই ফোনের ক্যামেরা, দাম-সহ কী কী স্পেসিফিকেশন থাকছে, তা এখনও জানা যায়নি।

Android Authority-র মতে এই সিরিজের আগের ফোনগুলিতে ফ্রন্ট ক্যামেরায় যথেষ্ট নতুনত্ব দেখা গিয়েছে, তাই তাদের ধারণা এবারও নিরাশ করবে না সংস্থা। এক্ষেত্রে স্ক্রিনের ভিতরে ফ্রন্ট ক্যামেরা তারা রাখতে পারে। এর আগে এই সিরিজের একটি ফোনে স্ক্রিনের ডানদিকে সেলফি ক্যামেরা দেখা গিয়েছিল, অন্যটিতে স্ক্রিনের বাঁ-দিকে ও আরেকটিতে স্লাইডিংয়ের ভিতরে দেখা গিয়েছিল। তাই ফ্রন্ট ক্যামেরা স্টাইলিংয়ের ক্ষেত্রে একটু অন্যরকম কিছু আনতে চলেছে এই সংস্থা বলেই ধারণা!


আরও পড়ুন ২৩ জন পুরুষকে হারিয়ে ২৪ ঘণ্টা দৌড়ে রেকর্ড মুম্বইয়ের মহিলার!

এই ফোন ছাড়াও নতুন ট্যাবের সিরিজও আনতে পারে Xiaomi। টেক-এক্সপার্টরা বলছেন, ট্যাব নিয়ে জল্পনা চলছে তার কারণ এর আগে ২০১৮-য় শেষবারের মতো ট্যাব এনেছিল এই সংস্থা। নাম রাখা হয়েছিল Mi Pad 4 Plus। যার কনফিগারেশন ছিল অনেকটাই ভালো। কিন্তু এই ক'বছরে বিভিন্ন আপগ্রেডেশনের পর এই সংস্থা আর কোনও ট্যাব বাজারে আনেনি। তাই মনে করা হচ্ছে, এবার নতুন কোনও ট্যাবের সিরিজ আনতে পারে তারা।

প্রসঙ্গত, খুব সম্প্রতি একের পর এক একাধিক সিরিজ বের করেছে Xiaomi। কিন্তু সবগুলোর মধ্যে অন্যতম ভালো ও বেস্ট রেঞ্জের ফোন হল Xiaomi Mi 10i। ক্যামেরাপ্রেমীদের জন্য এই ফোন একদম পাওয়ার প্যাকড। 108MP প্রাইমারি ক্যামেরা রয়েছে এই ফোনে। কোয়ালকম স্ন্যাপড্র্যাগন 750G প্রসেসর রয়েছে। স্টোরেজ 8GB, 128GB। ডিসপ্লে ফুল HD। ফ্রন্ট ক্যামেরা 16MP ও ব্যাটারি থাকছে 4,820mAh। দাম শুরু হচ্ছে ২০,৯৯৯ টাকা থেকে।

Published by:Pooja Basu
First published: