প্রযুক্তি

corona virus btn
corona virus btn
Loading

আগামিকাল বাজারে আসছে OnePlus 8T 5G, জেনে নিন কী ভাবে করবেন প্রি-বুক

আগামিকাল বাজারে আসছে OnePlus 8T 5G, জেনে নিন কী ভাবে করবেন প্রি-বুক

কোথায় দেখা যাবে OnePlus 8T 5G-র লঞ্চের অনুষ্ঠান? জেনে নিন

  • Share this:

OnePlus 8 5G: এ বছর শুরুতেই লঞ্চ করেছিল OnePlus 8 5G। এ বার সেই মডেলেই আপগ্রেড এনে বাজারে আসছে OnePlus 8T 5G। মোবাইল সংস্থার তরফে জানানো হয়েছে, আগামিকাল লঞ্চ হচ্ছে OnePlus-এর এই মডেল। কোথায় দেখা যাবে OnePlus 8T 5G-র লঞ্চের অনুষ্ঠান? কী ভাবে করবেন প্রি-বুকিং? আসুন জেনে নেওয়া যাক, OnePlus 8T 5G ফোন লঞ্চের বিস্তারিত সূচি ও তার যাবতীয় ফিচার সম্পর্কে।

কী থাকছে OnePlus 8T 5G ফোনে: এই স্মার্ট ফোনে থাকছে ৬.৫৫ ইঞ্চি ও ১২০ হার্জ AMOLED ফ্ল্যাট ডিসপ্লে। যার সর্বোচ্চ ব্রাইটনেস ১,১০০ nits পর্যন্ত। এর ব্যাটারি ব্যাকআপও মন্দ নয়। ৬৫ ওয়াট ফাস্ট চার্জারের সঙ্গে থাকছে ৪,৫০০ mAh ব্যাটারি। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫+ প্রসেসর ও OxygenOS 11-এর উপর নির্ভর করে চলবে OnePlus-এর এই নতুন মডেল। স্টোরেজও খারাপ নয়। এই ফোনের ৮GB + ১২৮GB স্টোরেজ আপনাকে হতাশ করবে না।

ইতিমধ্যেই OnePlus 8T 5G ফোনের ক্যামেরা মডিউল নিয়ে সংস্থার তরফে একটি টিজার লঞ্চ করা হয়েছে। তার পর থেকেই OnePlus-প্রেমীদের কৌতূহল তুঙ্গে। এ ক্ষেত্রে চারটি ক্যামেরা সেন্সরের সঙ্গে LED ফ্ল্যাশ থাকছে নতুন OnePlus ফোনে। জানা গিয়েছে, ফোনের পিছনে থাকছে প্রাইমারি ৪৮ MP ক্যামেরা, ১৬ MP আল্ট্রা ওয়াইড লেন্স, ৫ MP ম্যাক্রো ক্যামেরা ও ২ MP ডেপথ সেন্সর। পাশাপাশি থাকছে ৩২ MP সেলফি ক্যামেরা।

কীভাবে অংশ নেবেন ফোন লঞ্চের অনুষ্ঠানে: OnePlus 8T 5G ফোনের লঞ্চের জন্য OnePlus World নামে একটি ভার্চুয়াল রিয়্যালিটি প্ল্যাটফর্মের সূচনা করছে মোবাইল প্রস্তুতকারী সংস্থা। এই অনলাইন প্লাটফর্মের মাধ্যমে গ্রাহকরা মোবাইল লঞ্চের অনুষ্ঠানে অংশ নিতে পারবেন। লঞ্চের নানা অনুষ্ঠান ছাড়াও একাধিক গেমিং জোন উপভোগ করতে পারবেন গ্রাহকরা। ঘুরে দেখতে পারেন শট অন OnePlus-এর ভার্চুয়াল গ্যালারি। গেমিং জোনে অংশগ্রহণের মাধ্যমে জিতে নিতে পারেন রিওয়ার্ড পয়েন্টসও।

বুধবার ১৪ অক্টোবর সন্ধ্যা সাড়ে সাতটায় লঞ্চ হচ্ছে OnePlus 8T 5G। এ ক্ষেত্রে OnePlus-এর YouTube চ্যানেলের লাইভস্ট্রিম বা OnePlus World-এর মাধ্যমে অংশগ্রহণ করতে পারেন গ্রাহকরা। বিস্তারিত জানতে OnePlus-এর অফিসিয়াল ওয়েবসাইটে দেওয়া লিঙ্কে ক্লিক করুন এবং নির্দিষ্ট নিয়ম মেনে OnePlus World-এর জন্য নাম নথিভুক্ত করুন।

OnePlus 8T 5G-র নিয়মিত গতিবিধি ও আপডেট সম্পর্কে নিজেকে সর্বদা সচেতনও রাখতে পারেন আপনি। এ ক্ষেত্রে Amazon.in বা OnePlus.in-এ গিয়ে Notify Me অপশনে ক্লিক করুন।

প্রি-বুক করুন আপনার OnePlus 8T 5G: ২৫ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে OnePlus 8T 5G-এর প্রি-বুকিং। চলবে ১৬ অক্টোবর পর্যন্ত। OnePlus-এর স্টোরে ২০০০ টাকা দিয়েই করা যাবে বুকিং। তাই নিশ্চিন্ত থাকুন। বাজারে আসা মাত্রই আগে-ভাগে পেয়ে যাবেন আপনার পছন্দের OnePlus মোবাইল ফোন। শুধু নিয়ম মেনে বুকিং করুন।

Published by: Ananya Chakraborty
First published: October 13, 2020, 5:19 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर