corona virus btn
corona virus btn
Loading

চিয়ারগার্ল থেকে TikTok স্টার, নিজের ভিডিও নিয়ে এবার অন্য প্ল্যাটফর্মে হাসিন

চিয়ারগার্ল থেকে TikTok স্টার, নিজের ভিডিও নিয়ে এবার অন্য প্ল্যাটফর্মে হাসিন

টিকটক ভিডিও বানিয়ে নিয়মিত সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেন। আর তারপর অনর্গল লাইক, কমেন্ট, শেয়ার।

  • Share this:

#কলকাতা: টিকটক রীতিমত তারকা বানিয়েছিল তাঁকে। আইপিএলের চিয়ারগার্ল থেকে হাসিন জাহান এখন TikTok স্টার। TikTok-এ ভিডিও বানিয়ে তা নিয়মিত সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেন। আর তারপর অনর্গল লাইক, কমেন্ট, শেয়ার। কখনও সঙ্গী মেয়ে বেবো তো কখনও বা একাই ভিডিও বানিয়েছেন। হাসিনের ভিডিও মানেই মুহূর্তে ভাইরাল।

ভারত সরকার টিকটক নিষিদ্ধ করে দেওয়ায় কী বলছেন মডেল সুন্দরী? ২০১৮ থেকে টিকটক-এ ভিডিও পোস্ট করার অভ্যেস। খারাপ লাগা তো আছেই। থাকবেও। তবে জাতীয়তাবাদের কথা ভেবে সবটাই মেনে নিচ্ছেন হাসিন। বলছেন,"দেশের সুরক্ষার সঙ্গে কোন আপোস নয়। চিনা অ্যাপস বর্জনে যদি জাতীয়তাবাদী স্বার্থ সুরক্ষিত হয়, তবে হাজার বার টিকটক ছাড়তে রাজি।"

টিকটকে তার ৩২ হাজার ফলোয়ার। ভিডিও পোস্ট করলে ভিউ ছাড়িয়ে যায় লাখের গণ্ডি। মন খারাপ আছে। তবে আক্ষেপ নেই। স্পষ্ট বলছেন,"সেলিব্রিটিরা অনেকে টিকটক থেকে অর্থ উপার্জন করেন। আমি তো করতাম নেহাত শখের জন‍্য। মন খারাপের বিকেলে মন ভালো করতে। আনন্দ পেতে।" নাচে-গানে হাসিন মাহির। টিকটক না থাকলে তাহলে কী সেই গুলো থেমে যাবে? ঠোঁটের কোণায় হাসি ঝরে পড়ে সুন্দরী তন্বীর। বলছেন,"তা কেন! হাসিন-কে আটকানো অত সহজ? জীবনে তো এতো ওঠা-পড়া দেখেছি! এখনও লড়ে চলেছি। টিকটক থামতে পারে। আমি থামব না। সোশ্যাল সাইটে আমাকে খুঁজলেই পাওয়া যাবে। আমার নিজের ফেসবুক, ইনস্টা তো রইল।"

ক্যামেরার ব্যাপারে ভীষণ খুঁতখুঁতে। টিকটক ভিডিও বানানোর আগে বারে বারে রিহার্সাল দিতেন। মঙ্গলবার পড়ন্ত বিকেলে নিজের ফ্ল্যাটে মোবাইলে পুরনো ভিডিও গুলোয় চোখ রেখে বসে ছিলেন টিকটকের প্রাক্তন স্টার। হাসিন মান যায়েগি!

PARADIP GHOSH 

Published by: Siddhartha Sarkar
First published: June 30, 2020, 4:51 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर