• Home
  • »
  • News
  • »
  • technology
  • »
  • Google Pixel 6 Problems: সত্যিই কি ভুতুড়ে ফোন? Google Pixel 6 নিয়ে অদ্ভুত সমস্যায় ইউজাররা

Google Pixel 6 Problems: সত্যিই কি ভুতুড়ে ফোন? Google Pixel 6 নিয়ে অদ্ভুত সমস্যায় ইউজাররা

অনেকে বলতে শুরু করেছেন, Google Pixel 6 ফোনে রয়েছে ভূত।

অনেকে বলতে শুরু করেছেন, Google Pixel 6 ফোনে রয়েছে ভূত।

অনেকে বলতে শুরু করেছেন, Google Pixel 6 ফোনে রয়েছে ভূত।

  • Share this:

#কলকাতা: Google-এর ফোন Google Pixel 6-এ রয়েছে ভূত! অন্তত তেমনটাই দাবি করছে ইউজাররা! Google Pixel 6 নিয়ে ইউজাররা হচ্ছে মহা সমস্যার সম্মুখীন, Google Pixel 6 ফোনে ডায়াল ছাড়া নিজে থেকেই হয়ে চলেছে ফোন কল। Google-এর এই Pixel 6 ফোন কয়েকদিন আগেই ভারতে লঞ্চ করা হয়েছে। কিন্তু ইতিমধ্যেই এই ফোন নিয়ে ইউজাররা বিভিন্ন ধরনের সমস্যার সম্মুখীন হয়েছে।

অনেকে বলতে শুরু করেছে যে Google Pixel 6 ফোনে রয়েছে ভূত। এর কারণ হল এই ফোনে ইউজাররা ডায়াল না করলেও, নিজে থেকেই অন্যের কাছে চলে যাচ্ছে ফোন কল। কিন্তু এটি কোনও ভুতের কাজ নয়, এটি হল এক ধরনের কলিং বাগের কর্মকাণ্ড। এই বাগ Pixel 6 ফোনের কন্ট্যাক্ট লিস্ট থেকে নিয়মিত ভাবে ফোন নম্বর বেছে নিয়ে ফোন কল করতে থাকে।

আরও পড়ুন- ১০ হাজার টাকার কমে এয়ার পিউরিফায়ার খুঁজছেন? রইল তালিকা

Google Pixel 6 ফোনের সকল ইউজাররা এই সমস্যার সম্মুখীন না হলেও, বেশ কিছু ইউজার এই সমস্যার সম্মুখীন হয়ে হয়েছে। এর ফলে তারা এই ধরনের ফোন কলের নামকরণ করেছে ঘোস্ট কলিং এবং ফ্যান্টম কলিং। কিন্তু এই ধরনের ফোন কলের পেছনে রয়েছে কলিং বাগের কারসাজি। এই ধরনের সমস্যা নজরে আসার সঙ্গে সঙ্গে Google-এর তরফে তা সমধান করার চেষ্টা শুরু করা হয়েছে।

আরও পড়ুন- স্ক্রল করতে হবে না; দেখে নিন গুরুত্বপূর্ণ WhatsApp মেসেজ খোঁজার সহজ উপায়

Google Pixel 6 ফোনের এই সমস্যার সম্মুখীন এক ইউজার জানিয়েছে যে তার ফোন থেকে আচমকাই অন্য এক বন্ধুর কাছে ফোন কল চলে যায়। কিন্তু সেই কল ডায়াল লিস্টে দেখা যায়নি। একই ভাবে রাতেও তার ফোন থেকে অন্যের কাছে নিজের থেকেই চলে যায় ফোন কল। সেই সময়ে সে ঘরে একাই ছিল এবং সে খুব ভয় পেয়ে গিয়েছিলোৃ। সেই সময় সেই ইউজার বুঝতে পারছিল না কী করবে এবং সেই সমস্যার নাম দেয় ঘোস্ট কলিং। এর পর থেকেই Google Pixel 6 ফোনের এই সমস্যা ঘোস্ট কলিং নামে পরিচিতি লাভ করে।

Google Pixel 6 ফোনের এই সমস্যার জন্য Google Assistant-কেও দায়ী করা হচ্ছে। এর সমস্যা সমাধানের জন্য Google-এর তরফে কাজ শুরু করে দেওয়া হয়েছে। এছাড়াও জানানো হয়েছে যে এই ধরনের সমস্যার থেকে মুক্তি পেতে ফোনকে রিবুট করে দেখা যেতে পারে। এছাড়াও এই সমস্যার থেকে মুক্তি পেতে নিজেদের ফোনের Google Assistant-কে ডিজএবল করে দেখা যেতে পারে।

Published by:Suman Majumder
First published: