corona virus btn
corona virus btn
Loading

বাজারে আসার আগেই ফাঁস Google Pixel 5-এর ছবি ও স্পেসিফিকেশন

বাজারে আসার আগেই ফাঁস Google Pixel 5-এর ছবি ও স্পেসিফিকেশন

সেপ্টেম্বরে লঞ্চ হতে পারে Google Pixel 5, জেনে নিন সম্ভাব্য ফিচার্স

  • Share this:

Google Pixel 5: শীঘ্রই গুগল (Google) নিজের নতুন স্মার্টফোন Pixel 5। আশা করা হচ্ছে ফোনটিকে ৩০ সেপ্টেম্বর লঞ্চ করা হবে। Pixel 5 সম্পর্কে বেশ কিছু রিপোর্ট সামনে এসেছে, যার থেকে ফোনের কিছু ফিচার্স জানা গিয়েছে। ফোনটি সম্পর্কে একটি নতুন রিপোর্টে প্রকাশ করা হয়েছে যে এই স্মার্টফোনটিতে স্কোয়ার রিয়ার ডুয়াল ক্যামেরা সেটআপ থাকবে। এছাড়াও ফোনের ডিসপ্লেতে পাঞ্চহোল সেলফি ক্যামেরা থাকার কথাও বলা হয়েছে।

ট্যুইটারে Slashleaks নামে এক ইউজার Pixel 5 স্মার্টফোনের কিছু ছবি শেয়ার করেছে, যাতে দেখা যাচ্ছে যে ফোনের পিছনে ফ্ল্যাশের সঙ্গে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। বলা হচ্ছে যে এই বছর সেপ্টেম্বরের শেষ দিনে Pixel 5G লঞ্চ করা হতে পারে। দুটি রঙে লঞ্চ হতে পারে ফোনটি - কালো আর সবুজ। এই স্মার্টফোনটিকে সম্প্রতি একটি AI বেঞ্চমার্ক সাইটেও লিস্ট করা হয়েছে, যার থেকে নিশ্চিত জানা গিয়েছে যে ফোনের ভিরতে থাবে SD765G Soc। অর্থাৎ ফোনটি ৫জি কানেক্টিভিটির সাথে আসবে।

এই প্রথম কোনও পিক্সেল ফোনে ৮ জিবি র‍্যাম দেওয়া হয়েছে। যদিও, AI বেঞ্চমার্কে এই ডিভাইসটির সঙ্গে জড়িত আরও কিছু স্পেসিফিকেশনের সম্পর্কে বলা হয়নি।

বাকি অন্যান্য ফাঁস হুয়া তথ্য অনুযায়ী, এই ফোনে থাকতে পারে ৬.৬৭ ইঞ্চির এইচডি প্লাস OLED ডিসপ্লে, যার রিফ্রেশ রেট 120Hz। মনে করা হচ্ছে অপারেটিং সিস্টেম হিসাবে এই ফোনটি অ্যান্ড্রয়েড ১১ এর সাথে লঞ্চ হতে পারে। ফোনে সেলফির জন্য থাকতে পারে ৮ মেগাপিক্সেলের ক্যামেরা। ফোনের ব্যাকসাইড প্লাস্টিকের হবে, আর রিয়ার ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেওয়া হবে। পাওয়ারের জন্য ফোনে থাকতে পারে 4000mAh ব্যাটারি।

Published by: Ananya Chakraborty
First published: August 24, 2020, 8:25 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर