• Home
  • »
  • News
  • »
  • technology
  • »
  • দারুণ অফার ! ৮,৪০০ টাকা সস্তায় পেয়ে যেতে পারেন Realme-এর জবরদস্ত এই ফোন

দারুণ অফার ! ৮,৪০০ টাকা সস্তায় পেয়ে যেতে পারেন Realme-এর জবরদস্ত এই ফোন

এই ফোনটিকে ১.৫ লক্ষের বেশি গ্রাহক ৪.৪ রেটিং দিয়েছে

এই ফোনটিকে ১.৫ লক্ষের বেশি গ্রাহক ৪.৪ রেটিং দিয়েছে

এই ফোনটিকে ১.৫ লক্ষের বেশি গ্রাহক ৪.৪ রেটিং দিয়েছে

  • Share this:

    Realme C12: নতুন স্মার্টফোন লঞ্চ হওয়ার সঙ্গে সঙ্গে অনেকেরই ইচ্ছে করে ফোন পরিবর্তন করতে। আর বেশিরভাগ সময় আমরা দামী ফোন পছন্দ কর ফেলি, কারণ এতে ফিচার্স খুব ভাল থাকে। কিন্তু দাম বেশি হওয়ার কারণে অনেকেই সেই ফোনগুলি কিনতে পারেন না। আজ আমরা এমন একটি ফোনের অপশন জানাচ্ছি আপাদের যার দাম বেশি নয়, কিন্তু তাতে রয়েছে ৬০০০ এমএএইচ ব্যাটারি। তাই আপনি যদি বাজেটের মধ্যে ভাল ফোন কিনতে চান তাহলে Realme C12 একটি দুর্দান্ত অপশন। ফিপকার্টে এই ফোনটির উপরে অনেক অফার্সও রয়েছে।

    এই ফোনটি বিশেষ আকর্ষণ এর 6000mAh-এর শক্তিশালী ব্যাটারি আর ট্রিপল রিয়ার ক্যামেরা। ফ্লিপকার্ট ওয়েবসাইটে দেওয়া তথ্য অনুযায়ী, এই ফোনটিকে ১.৫ লক্ষের বেশি গ্রাহক ৪.৪ রেটিং দিয়েছে, মানে এই ফোনটি বেশ জনপ্রিয়। ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ৮,৯৯৯ টাকা। ফ্লিপকার্ট থেকে ফোনটি কেনার সময় আপনি যদি আপনার পুরনো ফোন এক্সচেঞ্জ করেন তাহলে পেয়ে যেতে পারেন ৮,৪০০ টাকা পর্যন্ত ছাড়।

    Realme C12-এর ফিচার্স: Realme C12-এ ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে। প্রোটেকশনের জন্য রয়েছে কর্নিং গরিলা গ্লাস। ফোনের ভিতরে রয়েছে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর। ফোনে অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমের উপরে চলবে রিয়েলমি ইউআই স্কিন। পাওয়ারের জন্য ফোনে রয়েছে 6000mAh ব্যাটারি সঙ্গে ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। কোম্পানি দাবি করেছে যে এই ফোনের ব্যাটারি ৫৭ দিনের স্ট্যান্ড বাই টাইমের সঙ্গে আসে। এই ফোনে রিভার্স চার্জিং সাপোর্ট করবে। কানেক্টিভিটির জন্য ফোনে রয়েছে ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএস, মাইক্রো-ইউএসবি পোর্ট এবং 3.5mm হেডফোন জ্যাক। ফোনের পিছনে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

    Realme C12-এর স্টোরেজ: রিয়েলমি সি১২ ফোনটি একটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সঙ্গে লঞ্চ হয়েছে। এই ফোনে ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজে রয়েছে।

    Realme C12-এর ক্যামেরা: Realme C12 ফোনে রয়েছে ট্রিপল ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেলের। এছাড়াও রয়েছে ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। রিয়ার ক্যামেরার ফিচারের মধ্যে রয়েছে নাইটস্কেপ, ক্রোমা বুস্ট, স্লো-মো ভিডিও রেকর্ডিং এবং ফুল এইচডি ভিডিও রেকর্ডিং। সেলফির জন্য রয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা।

    Published by:Ananya Chakraborty
    First published: