Home /News /technology /
Free Airtel OTT Subscription: এয়ারটেল-এ এবার বিনামূল্যে OTT সাবস্ক্রিপশনের সুবিধা, কারা পাবেন এই অফার?

Free Airtel OTT Subscription: এয়ারটেল-এ এবার বিনামূল্যে OTT সাবস্ক্রিপশনের সুবিধা, কারা পাবেন এই অফার?

এই নতুন Airtel Xstresm Fiber ব্রডব্যান্ডের প্ল্যান শুরু হচ্ছে ৬৯৯ টাকা থেকে।

  • Share this:

#নয়াদিল্লি: Airtel ব্যবহারকারীদের জন্য দারুন সুখবর! এয়ারটেল নিয়ে এল ফ্রি OTT সাবস্ক্রিপশনের সুযোগ। এখন থেকে Airtel ব্যবহারকারীরা Airtel ব্রডব্যান্ড সাবস্ক্রিপশন প্ল্যানের সঙ্গে সম্পূর্ণ বিনামূল্যে Airtel OTT সাবস্ক্রিপশনের সুবিধা পাবেন। সুতরাং, যাঁরা এতদিন এমন একটি ব্রডব্যান্ড প্ল্যানের খোঁজ করছিলেন যা একই সঙ্গে OTT সাবস্ক্রিপশনের সুবিধা, সমস্ত টিভি চ্যানেল অ্যাক্সেসের সুবিধা দেবে তাঁরা Airtel-এর এই ‘অল ইন ওয়ান এক্সট্রিম ফাইবার ব্রডব্যান্ড প্ল্যান’-এর (All-in-One Xstresm Fiber Broadband Plan) সাবস্ক্রিপশন নিতে পারেন।

প্রতি মাসের সাবস্ক্রিপশন শুরু হচ্ছে মাত্র ৬৯৯ টাকা থেকে। গ্রাহকরা এই প্ল্যান থেকে সম্পূর্ণ বিনামূল্যে OTT সাবস্ক্রিপশন পাবেন, এরই সঙ্গে প্রায় ৩৫০টিরও বেশি টিভি চ্যানেল অ্যাক্সেসের সুবিধা পাবেন। এটিতে ১৭টি OTT প্ল্যাটফর্ম যেমন, অ্যামাজন প্রাইম ভিডিও (Amazon Prime Video), ডিজনি প্লাস হটস্টার (Disney+ Hotstar), নেটফ্লিক্সের (Netflix) মতো প্ল্যাটফর্ম তো থাকছেই তার সঙ্গে জিরো ইনস্টলেশন কস্ট এবং প্রথম মাসের ফ্রি রেন্টালের সুবিধাও থাকছে।

গ্রাহকদের শুধুমাত্র Airtel 4K Xstream TV Box কিনতে হবে যাতে OTT অ্যাক্সেসের সুবিধে পাওয়া যায়। এর মূল্য মাত্র ২০০০ টাকা। এই সমস্ত সুবিধার সঙ্গেই গ্রাহকরা পেয়ে যাবেন SonyLIV, ErosNow, Lionsgate Play, এবং Hungama Play. এই নতুন Airtel Xstresm Fiber ব্রডব্যান্ডের প্ল্যান শুরু হচ্ছে ৬৯৯ টাকা থেকে, এ ছাড়াও ১,০৯৯ টাকা এবং ১৫৯৯ টাকারও প্ল্যান থাকছে গ্রাহকদের জন্য। নতুন Airtel ব্রডব্যান্ড প্ল্যানের সাবস্ক্রাইবাররা Airtel Black Priority Care-এর সুবিধেও পাবেন। আগ্রহীরা শীঘ্রই Airtel Xstresm Fiber ব্রডব্যান্ডের প্ল্যান চেক করতে পারেন।

এ বারে আসা যাক ডেটার প্রসঙ্গে। গ্রাহকরা Airtel Xstresm Fiber ব্রডব্যান্ডের প্ল্যানে মাসিক ৪০এমবিপিএস (mbps) স্পিড পাবেন মাত্র ৬৯৯ টাকায়, ২০০এমবিপিএস (mbps) স্পিড পাবেন মাত্র ১,০৯৯ টকায়, ৩০০এমবিপিএস (mbps) স্পিড পাবেন মাত্র ১,৫৯৯ টকায়। ইন্টারনেটের সুবিধে ছাড়াও এটিতে মোট ১৭টি OTT প্ল্যাটফর্মের সুবিধেও পাবেন গ্রাহকরা। একদিকে অ্যামাজন প্রাইম ভিডিও (Amazon Prime Video), ডিজনি প্লাস হটস্টার (Disney+ Hotstar), নেটফ্লিক্সের (Netflix) মতো প্ল্যাটফর্ম যেমন থাকছে তেমনি তার সঙ্গে জিরো ইনস্টলেশন কস্ট এবং প্রথম মাসের ফ্রি রেন্টালের সুবিধাও পাবেন গ্রাহকরা।

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Airtel

পরবর্তী খবর