corona virus btn
corona virus btn
Loading

আজ থেকে Flipkart-এ শুরু হচ্ছে ধামাকা সেল, দেখে নিন কী কী অফার রয়েছে

আজ থেকে Flipkart-এ শুরু হচ্ছে ধামাকা সেল, দেখে নিন কী কী অফার রয়েছে

জেনে নিন ফ্লিপকার্টের ফ্লিপস্টার্ট ডেজ সেলের আকর্ষণীয় অফারগুলি সম্বন্ধে

  • Share this:

#নয়াদিল্লি: আজ ১ জুন থেকে ফ্লিপকার্টে (Flipkart) শুরু হচ্ছে ধামাকা সেল, ফ্লিপস্টার্ট ডেজ সেল। প্রত্যেক মাসের শুরুতে তিন দিনের এই সেলে গ্রাহকদের অনেক অফার, দুর্দান্ত ডিলের সঙ্গে আকর্ষণীয় ছাড় দিয়ে থাকে ফ্লিপকার্ট। ৩ জুন পর্যন্ত চলবে এই সেল। এই সেলের জন্য আলাদা এই মাইক্রোসাইট তৈরি করেছে ফ্লিপকার্ট। এই পেজে দেওয়া রয়েছে কোন সেগমেন্ট বা ক্যাটেগরিতে ক্রেতারা কতো শতাংশ পর্যন্ত ছাড় পাবেন। এই সেলে গ্রাহকরা প্রোডাক্টের উপর ডিসকাউন্ট তো পাবেন-ই, উপরন্তু ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড আর EMI ট্রানজেকশনের উপর অতিরিক্ত ১০ শতাংশ ছাড় পাওয়া যাবে।

খাবারের জিনিসের উপরে ৭০% ডিসকাউন্ট - খাবারের জিনিসের উপরে ৭০% ডিসকাউন্ট এই সেলে ঘরের প্রয়োজনীয় জিনিসপত্রের উপরেও পাওয়া যাবে ছাড়। এই সেলে ঘরের আর খাবার দাবারের জিনিসের উপরে ৭০% ছাড় পেয়ে যাবেন। এই সেলে বাচ্চাদের ডাইপার, স্কিনকেয়ার প্রোডাক্টের দাম শুরু হচ্ছে ৯৯ টাকা থেকে। এই সেলে বিউটি আর পার্সোনাল কেয়ার প্রোডাক্টের উপরে পাওয়া যাবে ২০-৭০% ছাড়। এই ক্যাটেগরিতে ১ লক্ষের বেশি প্রোডাক্ট রয়েছে।

Mixer, Microwave-এর উপরে রয়েছে ৭৫% ছাড় - এই সেলে মিক্সার, মাইক্রোওয়েভ-এর মতো জিনিসে পাওয়া যাচ্ছে ৭০% পর্যন্ত ছাড়। এয়ারকুলার আর ফ্যান কিনলে গ্রহাকরা পেয়ে যাবে ৫০% পর্যন্ত ছাড়। এছাড়াও ফ্লিপস্টার্ট সেলে অনেক সস্তায় পাওয়া যাচ্ছে পাওয়ার ব্যাঙ্ক। 10,000 mAh ব্যাটারির বেস্ট সেলিং পাওয়ার ব্যাঙ্কের এখন দাম শুরু হচ্ছে ৩৯৯ টাকা থেকে। ৮৪৯ টাকা থেকে শুরু হচ্ছে 20,000 mAh ব্যাটারির পাওয়ার ব্যাঙ্ক।

এই সেলে হেডফোন আর স্পিকারের উপরে পেয়ে যাবেন ৫০% ডিসকাউন্ট। ৯৯৯ টাকা থেকে শুরু হচ্ছে ব্লুটুথ স্পিকারের দাম। সেই সঙ্গে Realme আর boAt কোম্পানির ওয়ারলেস হেডফোনের দাম শুরু হচ্ছে মাত্র ১২৪৯৯ টাকা থেকে।

ফ্লিপকার্ট ফ্যাশনে ৮০% ডিসকাউন্ট - এই সেলে জুতো আর চটিতে পেয়ে যাবেন ৩০-৭০% ছাড়। আপনি যদি ঘড়ি, ব্যাগ, ওয়ালেট, ব্যাকপ্যাকের মতো জিনিস কেনেন তাহলে আপনি পেয়ে যেতে পাড়েন ৭০% ছাড়। এছাড়া টি-শার্ট, শার্ট-এর উপরে রয়েছে ৪০-৭০% ছাড় আর টপ ওয়ার, বটম ওয়ারের উপরে পেয়ে যাবেন ৫০-৮০%-এর ডিসকাউন্ট। ফ্লিপস্টার্ট ডেজ সেলে আপি যদি টিভি আর হোম অ্যাপ্লায়েন্সের উপরে রয়েছে ভারী ডিসকাউন্ট।

থাকবে এক্সট্রা ডিলস - সেলের প্রত্যেক দিন Hot Deals-এর আয়োজন করা হবে। যেখানে ল্যাপটপ, টিভি আরও অনেক কিছুর উপরে অফার দেওয়া হবে। এছাড়াও এখানে ফ্লিপকার্ট Deals of the Day-ও চলবে, যেখানে জামাকাপড়, সাজগোজ, হোম ডেকর-এর মতো জিনিসে অফার দেওয়া হবে।

Published by: Ananya Chakraborty
First published: June 1, 2020, 1:25 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर