হোম /খবর /প্রযুক্তি /
১৬ অক্টোবর থেকে শুরু হচ্ছে Flipkart Big Billion Days, দেখে নিন কী কী অফার রয়েছে

১৬ অক্টোবর থেকে শুরু হচ্ছে Flipkart Big Billion Days, দেখে নিন কী কী অফার রয়েছে

এ বারের বিগ বিলিয়ন ডেজ সেলে কোন স্টোরে কী থাকছে, দেখে নিন এক ঝলক

  • Last Updated :
  • Share this:

Flipkart Big Billion Days: দিন কয়েক আগেই বিগ বিলিয়ন ডে শুরু হওয়ার কথা ঘোষণা করেছে ফ্লিপকার্ট। আর এখন সে দিকে তাকিয়েই দিন গুনছেন অধিকাংশ। ১৬ অক্টোবর থেকে ২১ অক্টোবর পর্যন্ত চলবে এই বিগ বিলিয়ন সেল। তবে ফ্লিপকার্ট প্লাস সাবস্ক্রাইবারদের জন্য বিগ বিলিয়নের দরজা খুলে যাচ্ছে ১৫ অক্টোবর সন্ধ্যা ৮টা থেকে। তাই সাধ্যের মধ্যে সেরা জিনিসটি কেনার জন্য মুখিয়ে রয়েছেন অনেকে। কিন্তু এ বারের বিগ বিলিয়নে কী কী অফার থাকছে, পেমেন্টেই বা মিলবে কত ডিসকাউন্ট? আসুন দেখে নেওয়া যাক।

এ বারের বিগ বিলিয়ন ডেজ সেলে কোন স্টোরে কী থাকছে, তার এক ঝলক আগেই দেখিয়েছিল ফ্লিপকার্ট। পাশাপাশি পেমেন্ট নিয়েও একাধিক ডিসকাউন্টের কথা জানিয়েছে এই ই-কমার্স সাইট। এ ক্ষেত্রে পেটিএম ক্যাশব্যাক ছাড়াও এসবিআই ডেবিট ও ক্রেডিট কার্ডে সরাসরি ১০ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে। পাশাপাশি আইসিআইসিআই ব্যাঙ্ক, এইচডিএফসি ব্যাঙ্কের মাধ্যমে পেমেন্ট করলে নো কস্ট ইএমআই-এর সুবিধা দেওয়া হচ্ছে। বিগ বিলিয়ন ডে সেলের সময় ফ্লিপকার্টের তরফে এক্সচেঞ্জ অফার ও মোবাইল প্রোটেকশন প্ল্যানও থাকছে। তবে, এবারের বিগ বিলিয়নে বিশেষ করে বাড়ির নানা সরঞ্জাম, ল্যাপটপ, টিভিতে থাকছে প্রচুর অফার।

এই বিগ বিলিয়নে ফ্লিপকার্টের নিজস্ব ব্র্যান্ডগুলিও নানা অফার নিয়ে আসছে। যেমন ফ্লিপকার্টের ব্র্যান্ড মারকিউ ল্যাপটপ, টিভি ও নানা বৈদ্যুতিন সরঞ্জামে নানা অফার দিচ্ছে। এ ছাড়া যাঁরা সুপার কয়েন সংগ্রহ করছেন, তাঁদের জন্যও বিশেষ সুবিধা দিতে চলেছে ফ্লিপকার্ট। এ ক্ষেত্রে আপনি যা কিনছেন, তার দাম এই সুপারে কয়েনের মাধ্যমেই মেটাতে পারবেন। সুবিধা থাকছে বোনাস কয়েন ও নানা রিওয়ার্ড পাসেও।

ওয়ালমার্টের মালিকানাধীন এই ই-কমার্স সাইটের কাছে এ বারের বিগ বিলিয়ন অত্যন্ত গুরুত্বপূর্ণ। ফ্লিপকার্টের তরফেও সেই বিষয়টি ইতিমধ্যে স্পষ্ট হয়ে উঠেছে। এর পিছনে অবশ্য কারণ রয়েছে। করোনা পরিস্থিতিতে বর্তমানে এক অর্থনৈতিক অনিশ্চয়তা তৈরি হয়েছে, এর জেরে এখনও অনেকে পকেট বাঁচিয়ে চলছেন। কেউই অযথা খরচ করতে চাইছেন না। তাকিয়ে রয়েছেন ঠিকঠাক অফার কিংবা ডিসকাউন্টের দিকে। যাতে সাধ্যের মধ্যেই ইচ্ছে পূরণ হয়। অন্য দিকে, এই উৎসবের মরশুমে মানুষজন চেয়েও বাড়ির বাইরে বেরোতে পারছেন না। ভিড় ও সংক্রমণ এড়িয়ে নিজেদের সুরক্ষিত রাখতে অনলাইন শপিংয়ের দিকে ঝুঁকছেন। তাই এই পরিস্থিতিতে ভালো ব্যবসা হওয়ার আশায় বুক বাঁধছে এই অনলাইন সংস্থা।

Published by:Ananya Chakraborty
First published:

Tags: Flipkart