• Home
  • »
  • News
  • »
  • technology
  • »
  • Flipkart TV Days: ২৭ হাজার টাকার স্মার্ট টিভি বাড়ি নিয়ে যান মাত্র ১১,৯৯৯ টাকাতে, অফারের শেষ দিন আজই

Flipkart TV Days: ২৭ হাজার টাকার স্মার্ট টিভি বাড়ি নিয়ে যান মাত্র ১১,৯৯৯ টাকাতে, অফারের শেষ দিন আজই

জেনে নিন কোন কোন স্মার্ট টিভি -তে কতো ছাড় পাওয়া যাচ্ছে...

জেনে নিন কোন কোন স্মার্ট টিভি -তে কতো ছাড় পাওয়া যাচ্ছে...

জেনে নিন কোন কোন স্মার্ট টিভি -তে কতো ছাড় পাওয়া যাচ্ছে...

  • Share this:

    Flipkart TV Days: আপনি কি নতুন টিভি কিনবেন ভাবছেন ? তাহলে আপানার জন্য সুখবর! ফ্লিপকার্টে চলছে TV Days সেল। এই সেলের শেষ দিন আজ, ৯ ডিসেম্বর। ৬ তারিখ থেকে শুরু হয়েছিল এই সেল। ফ্লিপকার্টের এই সেলে ৬৫% ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে স্মার্ট টিভি। বিভিন্ন সাইজ অনুযায়ী তালিকাভুক্ত করা রয়েছে যাতে গ্রাহকদের নিজের পছন্দের টিভি বেছে নিতে সুবিধা হয়। জেনে নিন কোন কোন স্মার্ট টিভি -তে কতো ছাড় পাওয়া যাচ্ছে...

    ৩২ ইঞ্চির টিভিতে রয়েছে ভাল ডিসকাউন্ট - এই সেলে ৩২ ইঞ্চির Sony Bravia R202G টিভি পাওয়া যাচ্ছে ১৭,৯৯৯ টাকায়, ১৯,৯৯০ টাকায় বদলে। আবার Nokia-র Ready LED স্মার্ট অ্যান্ড্রয়ড টিভি পাওয়া যাচ্ছে ১৯,৯৯৯ টাকায় জায়গায় ১৪,৯৯৯ টাকাতে।

    অন্যদিকে গ্রাহকরা TCL-র iFFalcon HD Readly LED স্মার্ট অ্যান্ড্রয়ড টিভি পেয়ে যাবেন ২৬,৯৯০ টাকার বদলে মাত্র ১১,৯৯৯ টাকাতে। মানে এই আপনি পেয়ে যাবেন ৫৫ শতাংশ ছাড়।

    ৪০/৪৩ ইঞ্চির টিভিতে রয়েছে বিশাল ডিসকাউন্ট - এই সেলে মোটোরোলার ৪৩ ইঞ্চির Revou Ultra HD 4k LED স্মার্ট অ্যান্ড্রয়ড টিভি পেয়ে যাবেন ৩১,৯৯৯ টাকাতে। বাজারে যার দাম ৩৫,৯৯৯ টাকা। আবার iFFALCON by TCL-র ৪৩ ইঞ্চির Ultra HD 4k LED স্মার্ট অ্যান্ড্রয়ড টিভি পাওয়া যাচ্ছে ৭৬,৯৯০ টাকার বদলে ২৬,৯৯৯ টাকায়।

    ফ্লিপকার্টের এই সেলে ৪৩ ইঞ্চির Micromax Full HD LED টিভি পাওয়া যাচ্ছে ১৭,৯৯৯ টাকায়, ৪২,৯৯০ টাকায় বদলে।

    ৫০ ইঞ্চির টিভিতেও রয়েছে আকর্ষণীয় ছাড় - টিভি ডেজ সেলে Philips-এর Ultra HD (4k) LED স্মার্ট টিভি পেয়ে যাবেন ১,০৫,৯৯০ টাকায় জায়গায় ৩৯,৯৯৯ টাকাতে। অন্যদিকে ৪৯ ইঞ্চির Samsung Series 5-এর ফুল এইচডি এলইডি টিভি পাওয়া যাচ্ছে ৩৯,৯৯৯ টাকাতে। বাজারে জাত দাম ৬৬,৯০০ টাকা। তাই টিভি কিনার হলে আর দেরি না করে কিনে নিন এই সুযোগেই।

    Published by:Ananya Chakraborty
    First published: