'মন্দিরের সামনে এসে ফোন করুন' ! ঠিকানায় জিনিস পৌঁছতে গিয়ে মাথায় হাত Flipkart-এর

'মন্দিরের সামনে এসে ফোন করুন' ! ঠিকানায় জিনিস পৌঁছতে গিয়ে মাথায় হাত Flipkart-এর
photo source twitter

মজার পোস্টটি শেয়ার করে ফ্লিপকার্ট ট্যুইটার হ্যান্ডেলে লিখেছে, "ঘর এক মন্দির হ্যায়।"

  • Share this:

    #নয়া দিল্লি: দেশে করোনার প্রকোপে মানুষ গৃহবন্দি। শুধু তাই নয় বন্ধ হয়েছে শপিংমল। দোকানপাটও প্রায় বন্ধ। এই সময় কিছু কিনতে হলে ভরসা অনলাইন শপিং। যদিও করোনা মরশুমে অনেক কিছুই ডেলিভারি হচ্ছিল না। তবে লকডাউন হালকা হতেই ফ্লিপকার্ট, অ্যামাজনের মতো অনলাইন শপিং সাইটগুলো তাদের ডেলিভারি বাড়িয়েছে। বাড়িতে বসেই পাওয়া যাচ্ছে সব কিছু। যদিও মানুষ আজকাল কর্মব্যস্ততার জন্য অনলাইন সাইটগুলোর ওপর বেশি নির্ভর করে।

    কিন্তু সমস্যা হচ্ছে ডেলিভারি দেওয়া নিয়ে। অনেকেই নিজেদের বাড়ির ঠিকানা ঠিক করে লেখেন না। এতে সমস্যা হয় জিনিস ডেলিভারি দেওয়া নিয়ে। সঠিক সময়ে জিনিস পৌঁছে দেওয়া সম্ভব হয় না। অনেকে ঠিকানা চিনতে না পেরে জিনিস না পৌঁছেই ফিরে আসেন। তবে ফোন নম্বর দেওয়া থাকে, যার ফলে ফোন করে কাস্টামারের বাড়ি খুঁজে পেতে সুবিধা হয়। কিন্তু কেউ যদি এমন ঠিকানা লেখে, তাহলে কি করে সম্ভব !

    ফ্লিপকার্ট তাদের ট্যুইটার হ্যান্ডেলে এমনই একটি মজার পোস্ট শেয়ার করেছেন। যেখানে এক ভদ্রলোক প্রোডাক্ট অর্ডার করে নিজের অদ্ভুত ঠিকানা দিয়েছেন। তিনি লিখেছেন, "448 chaoth mata mandir. মন্দিরের সামনে এসে আমায় ফোন করবেন, আমি পৌঁছে যাব।" বোঝ ! এই ঠিকানায় কিভাবে জিনিস পৌঁছবে ? এই মজার পোস্ট শেয়ার করে ফ্লিপকার্ট লিখেছে, "ঘর এক মন্দির হ্যায়।" এই মজার পোস্টে সকলেই কমেন্ট করছেন। যা ইতিমধ্যে ভাইরাল !

    Published by:Piya Banerjee
    First published:

    লেটেস্ট খবর