আজ প্রথমবার ফ্ল্যাশ সেলে পাওয়া যাচ্ছে POCO M2, রয়েছে আকর্ষণীয় অফার্স

ভারতের বাজারে ৬ জিবি র‌্যামের সবচেয়ে সস্তার ফোন POCO M2

ভারতের বাজারে ৬ জিবি র‌্যামের সবচেয়ে সস্তার ফোন POCO M2

  • Share this:

    POCO M2: আজ, ১৫ সেপ্টেম্বর প্রথমবার ফ্ল্যাশ সেলে পাওয়া যাচ্ছে POCO M2। আজ দুপুর ১২টা থেকে Flipkart এ পাওয়া যাচ্ছে ফোনটি। এই ফোনটি পোকো এম ২ প্রো এর ডাউনগ্রেড ভার্সন। ভারতের বাজারে ৬ জিবি র‌্যামের সবচেয়ে সস্তার ফোন POCO M2, এর দাম শুরু হয়েছে ১০,৯৯৯ টাকা থেকে। ফ্লিপকার্ট থেকে ফোনটি কিনলে গ্রাহকরা পেয়ে যাবেন আকর্ষণীয় ডিসকাউন্ট আর ক্যাশব্যাক অফারও। এছাড়াও এই স্মার্টফোনটিকে নো কোস্ট ইএমআই তেও কেনা যাবে। ভারতে গত সপ্তাহে লঞ্চ হয়েছে এই ফোনটি, এতে রয়েছে চারটি রিয়ার ক্যামেরা, শক্তিশালী ব্যাটারি আর মিডিয়াটেক হেলিও প্রসেসর। তিনটি রঙে পাওয়া যাচ্ছে ফোনটি - পিচ ব্ল্যাক, স্লেট ব্লু ও ব্রিক রেড কালারে পাওয়া যাবে।

    অফার - ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart থেকে ফোনটি কেনার সময় গ্রাহক যদি ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করেন তাহলে পেয়ে যাবেন ৭৫০ টাকা ছাড়। যদি ICICI ব্যাঙ্কের ডেবিট ও ক্রেডিট কার্ডের মাধ্যমে EMI ট্রাঞ্জাকশনেও করেন তাহলেও পেয়ে যাবেন ৭৫০ টাকা ডিসকাউন্ট। এছাড়াও Axis Bank Buzz ও Flipkart Axis Bank ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে গ্রাহকরা ৫ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবেন। এর নো কস্ট ইএমআই শুরু হয়েছে ১,২২৩ টাকা থেকে।

    দাম - ভারতে দুটি ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে Poco M2 - ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১০,৯৯৯ টাকা। আর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১২,৪৯৯ টাকা।

    স্পেসিফিকেশন - POCO M2 স্মার্টফোনে রয়েছে ৬.৩৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে। স্ক্রিন প্রোটেকশনের জন্য রয়েছে র্নিং গরিলা গ্লাস ৩। ফোনের ভিতরে রয়েছে মিডিয়াটেক হেলিও জি৮০ অক্টা কোর প্রসেসর, ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

    ক্যামেরা - ছবি তোলার জন্ত POCO M2 ফোনে রয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। এফ/২.২ অ্যাপারচার সহ ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর। সেলফির জন্য ফোনের সামনে ৮ মেগাপিক্সেল ইন স্ক্রিন এআই ক্যামেরা।

    ব্যাটারি আর কানেক্টিভিটি - পাওয়ারের জন্য ফোনে রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। যা ১৮ ওয়াট কুইক চার্জার ৩.০ সাপোর্ট করে। সিকিউরিটির জন্য এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার আছে। কানেক্টিভিটির জন্য ফোনে রয়েছে ব্লুটুথ ৫.০, ওয়্যারলেস এফএম রেডিও, আইআর ব্লাস্টার, ডুয়েল মাইক্রোফোন, টাইপ সি পোর্ট আর 3.5mm হেডফোন জ্যাক।

    Published by:Ananya Chakraborty
    First published: