Home /News /technology /
Flipkart-এ 17,000 টাকার ডিস্কাউন্টে 3-স্টার AC, ঝটপট করুন, আজই লাস্ট চান্স !

Flipkart-এ 17,000 টাকার ডিস্কাউন্টে 3-স্টার AC, ঝটপট করুন, আজই লাস্ট চান্স !

File Photo

File Photo

  • Share this:

    Flipkart-এর Flipstart Days সেলে র আজ শেষ দিন। ১ জুন থেকে শুরু হয়েছিল এই সেল, তিন দিনের এই সেলে সস্তায় পাওয় যাচ্ছে হোম এপ্লায়েন্স, ইলেকট্রনিক প্রোডাক্ট, গ্যাজেট আর ফ্যাশন প্রোডাক্টস। গরম বেড়েই চলেছে আর এই সময় AC-র দামও আকাশ ছোঁয়া। তাই আপনি যদি কম দামে AC কেনার কথা ভাবছেন তা হলে এই সেল হচ্ছে সেরা সময়। জেনে নিন কীভাবে?

    ৪৩% ছাড়ে পেয়ে যাবেন AC

    এই সেলে Midea 1.0 Ton 3 Star Split AC -তে পেয়ে যাবেন ৪৩% ছাড়। Flipkart-র দেওয়া তথ্য অনুযায়ী এই AC-র আসল দাম 39,600 টাকা। কিন্তু এই সেলে আপনি এই AC পেয়ে যাবেন মাত্র 22,499 টাকায়। এর মানে আপনি পেয়ে জাচ্ছেন 17,101 টাকার ডিস্কাউন্ট, আর ঘরে আসছে নতুন AC। এই AC -তে এক্সচেঞ্জ অফারে আপনি পেয়ে যাবেন অতিরিক্ত 8000 টাকার ছাড়।

    ACC

    সস্তার ঘরে লাগান Water Purifier এই সেলে আপনি সস্তায় কিনতে পারবেন ওয়াটার পিউরিফায়ারও। অনেক সস্তায় অনেক ব্র্যান্ডের ওয়াটার পিউরিফায়ার পাওয়া যাচ্ছে। আপনি যদি ব্লু স্টার কোম্পানির ওয়াটার পিউরিফায়ারের Aristo 7 L RO + UV এই মডেলটি কেনেন তো আপনি পেয়ে যাবেন 25% ছাড়। Flipkart-র দেওয়া তথ্য অনুযায়ী এই ওয়াটার পিউরিফায়ারটির দাম 13400 টাকা । এছাড়াও আপনি এই পিউরিফায়ারটি কিনতে পারবেন মাত্র 333 টাকার EMI দিয়ে। এই সেলে আপনি পিউরিফায়ারটি পেয়ে যাবেন নো কোস্ট EMI-তে।

    blue star

    এছাড়াও ​Axis ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড দিয়ে কেনাকাটা করলে পেয়ে যাবেন 10% উপরি ছাড়। এই সেলে আপনি EMI আর এক্সচেঞ্জ অফারেও প্রোডাক্ট কিনতে পারবেন।

    First published:

    Tags: Flipkart, Flipkart Sale, Flipstart Day Sale, Spilit AC, Window AC

    পরবর্তী খবর