প্রযুক্তি

corona virus btn
corona virus btn
Loading

৩ হাজার টাকা সস্তায় কিনুন ৬৪ মেগাপিক্সেল ক্যামেরার Realme 6, সীমিত সময়ের অফার

৩ হাজার টাকা সস্তায় কিনুন ৬৪ মেগাপিক্সেল ক্যামেরার Realme 6, সীমিত সময়ের অফার

জেনে নিন নতুন দাম ও স্পেসিফিকেশন

  • Share this:

Flipkart Big Saving Days: Flipkart-এ চলেছে বিগ সেভিং ডেজ সেল। আজ, ১৯ ডিসেম্বর এই সেলে দ্বিতীয় দিন। ২১ ডিসেম্বর পর্যন্ত চলবে এই সেল। স্মার্টফোন থেকে শুরু করে অনান্য অনেক প্রোডাক্ট ক্যাটেগরির উপরে রয়েছে আকর্ষণীয় অফার আর ডিলস। এই সেলে গ্রাহকরা অনেক সস্তায় বাড়ি নিয়ে যেতে পারবেন Realme-র জনপ্রিয় স্মার্টফোনটিকে। ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলে ৩০০০ টাকা সস্তায় পাওয়া যাচ্ছে Realme 6 স্মার্টফোন। সেই সঙ্গে রি ফোনের উপরে রয়েছে আরও অনেক অফার। জেনে নিন কি কি অফার রয়েছে এই ফোনে।

ফ্লিপকার্টে দেওয়া তথ্য অনুযায়ী, Realme 6-এর তিনটি ভারিয়েন্টের উপরেই রয়েছে অফার্স। রিয়েলমি ৬ ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ১৪,৯৯৯ টাকার বদলে ১১,৯৯৯ টাকায় পাওয়া যাবে। আবার এর ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট কেনা যাবে ১২,৯৯৯ টাকায়। ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ বিক্রি হচ্ছে ১৪,৯৯৯ টাকায়। এই ভ্যারিয়েন্টের আগে দাম ছিল ১৭,৯৯৯ টাকায়।

এছাড়াও, Realme 6 ফোনটি কেনার সময় আপনি যদি SBI ক্রেডিট কার্ড ব্যবহার করেন তাহলে পেয়ে যাবেন আরও ১০ শতাংশ ৯১,২৫০ টাকা) ছাড়। Flipkart Axis ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করলে পেয়ে যাবেন ৫ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট।

Realme 6 এর স্পেসিফিকেশন: রিয়েলমি ৬ ফোনে রয়েছে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস আলট্রা স্মুথ ডিসপ্লে। প্রোটেকশনের জন্য দেওয়া হয়েছে কর্নিং গরিলা গ্লাস ৩ । ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক Realme UI সিস্টেমে চলে। ভিতরে রয়েছে মিডিয়াটেক হেলিও জি৯০টি প্রসেসর। সঙ্গে আছে ৮ জিবি পর্যন্ত র‌্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। পাওয়ারের জন্য ৩০ ওয়াট ফ্ল্যাশ চার্জারের সঙ্গে ৪,৩০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। কোম্পানির দাবি, ৬০ মিনিটে ফোনটি ফুল চার্জ হয়ে যাবে ফোনটি।

Realme 6 এর ক্যামেরা: চবি তোলার জন্য Realme 6 ফোনে আছে চারটি রিয়ার ক্যামেরা। যাতে ৬৪ মেগাপিক্সেল Samsung GW1 প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল টর্শিয়ারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল কোয়াটারনারি সেন্সর রয়েছে। আবার সেলফি ও ভিডিও কলের জন্য ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

Published by: Ananya Chakraborty
First published: December 19, 2020, 11:11 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर