• Home
  • »
  • News
  • »
  • technology
  • »
  • শুরু হচ্ছে Amazon ও Flipkart-এর সেল, দেখে নিন কোন ফোনে মিলছে কত ছাড়

শুরু হচ্ছে Amazon ও Flipkart-এর সেল, দেখে নিন কোন ফোনে মিলছে কত ছাড়

এবার দেখে নেওয়া যাক, সেল চলাকালীন কোন ফোনে মিলছে কত ছাড়!

এবার দেখে নেওয়া যাক, সেল চলাকালীন কোন ফোনে মিলছে কত ছাড়!

এবার দেখে নেওয়া যাক, সেল চলাকালীন কোন ফোনে মিলছে কত ছাড়!

  • Share this:

আর কিছুক্ষণের অপেক্ষা। দেশের দুই বড় ই-কমার্স সাইট তাদের সেল নিয়ে হাজির হচ্ছে। প্লাস ও প্রাইম মেম্বাররা একদিন আগে থেকে সুযোগ পেলেও ২০ জানুয়ারি থেকে শুরু হচ্ছে Flipkart-এর Big Saving Days Sale ও Amazon-এর Great Republic Day Sale। এবার দেখে নেওয়া যাক, সেল চলাকালীন কোন ফোনে মিলছে কত ছাড়!

Samsung Galaxy S20+

দেশের বাজারে প্রাথমিক ভাবে ৭৩,৯৯৯ টাকায় লঞ্চ করেছিল এই স্মার্টফোন। Flipkart Big Saving Days Sale-এ মাত্র ৪৪,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে ফোনটি। ডিসপ্লে, ক্যামেরা হোক বা ব্যাটারি, প্রতিটি ক্ষেত্রেই এই ফোনের পারফরম্যান্স নজর কাড়তে পারে।

Apple iPhone 12 mini

Amazon Great Republic Day Sale-এ মিলছে iPhone 12 mini। গত বছরের অন্যতম সেরা ফোন। সেলে মাত্র ৫৯,৯৯০ টাকায় পাওয়া যাবে ফোনটি। আকার-আয়তনে ছোট্ট হলেও ফিচার আর পারফরম্যান্সে দুরন্ত এই ফোন।

Xiaomi Mi 10

Amazon Great Republic Day Sale-এ মিলছে Xiaomi-এর প্রিমিয়াম ফোনটি। ফোনটির দাম শুরু হচ্ছে ৪৯,৯৯৯ টাকা থেকে। তবে সেলে ৫০০০ টাকার ডিসকাউন্ট কুপন দেওয়া হচ্ছে। এক্ষেত্রে ভাগ্যবান ক্রেতারা ৪৪,৯৯৯ টাকায় পেয়ে যাবেন Xiaomi Mi 10।

Apple iPhone 11

Flipkart Big Saving Days Sale-এ পাওয়া যাচ্ছে ফোনটি। ৪৮,৯৯৯ টাকা থেকে শুরু হচ্ছে Apple iPhone 11-এর দাম। iPhone 12 বাজারে এলেও এই ফোনের জনপ্রিয়তা কিন্তু কমেনি। তাই এই সেলে ঘরে নিয়ে আসা যেতে পারে iPhone 11।

OnePlus 8T

Amazon Great Republic Day Sale-এ বিশেষ ছাড়ে মিলছে OnePlus 8T। এক্ষেত্রে ফোনের দাম শুরু হচ্ছে ৪০,৪৯৯ টাকা থেকে।

Realme X50 Pro

Flipkart Flipkart Big Saving Days Sale-এ পাওয়া যাচ্ছে এই 5G ফোন। সেল চলাকালীন মাত্র ৩১,৯৯৯ টাকায় পাওয়া যাবে Realme X50 Pro।

Samsung Galaxy S20 FE

Amazon Great Republic Day Sale-এ মিলছে ফোনটি। লঞ্চের সময় ফোনের দাম ছিল ৪৯,৯৯৯ টাকা। সেল চলাকালীন ৪০,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে Samsung Galaxy S20 FE।

LG G8X ThinQ

Flipkart Flipkart Big Saving Days Sale-এ মিলছে ফোনটি। দাম মাত্র ২৫,৯৯০ টাকা। ফোনে একটি অ্যাটাচেবল সেকেন্ড স্ক্রিন রয়েছে। এক্ষেত্রে এই সেগমেন্টের অন্য ফোনগুলির থেকে অনেকটা সস্তায় মিলছে LG G8X ThinQ।

Moto G 5G

Flipkart Flipkart Big Saving Days Sale-এ পাওয়া যাচ্ছে এই স্মার্টফোন। সম্প্রতি দেশের বাজারে এই 5G ফোন লঞ্চ করেছে Motorola। আর সেলে মাত্র ১৮,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে Moto G 5G।

Samsung Galaxy M51

Amazon Great Republic Day Sale-এ ২০,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে এই ফোন। ফোনের ফিচার ও ব্যাটারি ব্যাক-আপও যথাযথ। মিড রেঞ্জে সেগেমেন্টে ভালো অপশন হতে পারে Galaxy M51।

Realme 7 Pro

Flipkart Flipkart Big Saving Days Sale-এ মিলছে Realme 7 Pro। এক্ষেত্রে ১,০০০ টাকার অতিরিক্ত ছাড় পাওয়া যাচ্ছে। সব মিলিয়ে ফোনের দাম পড়ছে ১৮,৯৯৯ টাকা। ২০,০০০ টাকা বাজেটের মধ্যে অন্যতম সেরা স্মার্টফোন এটি।

Samsung Galaxy F41

Flipkart Flipkart Big Saving Days Sale-এ পাওয়া যাচ্ছে Samsung Galaxy F41। ফ্লিপকার্ট সেলে ১০০০ টাকার ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। বর্তমানে এর দাম ১৩,৯৯৯ টাকা। ১৫,০০০ টাকার নিচে Samsung Galaxy F সিরিজের সেরা একমাত্র ফোন এটি।

Moto G9

Flipkart Big Saving Days Sale-এ মিলবে এই ফোন। যদি বাজেট নিয়ে চিন্তায় রয়েছেন, তা হলে এই ফোন দিতে পারে সমাধান। কারণ সেলে মাত্র ৯,৯৯৯ টাকায় পাওয়া যাবে ফোনটি। বলা বাহুল্য ১০,০০০ টাকার মধ্যে দেশের অন্যতম সেরা স্মার্টফোন এটি।

HDFC সহ একাধিক ব্যাঙ্কের গ্রাহকদের জন্য রয়েছে অতিরিক্ত ছাড়। থাকছে নো কস্ট EMI অপশন, মোবাইল প্রোটেকশন প্ল্যান থেকে শুরু করে নানা ধরনের এক্সচেঞ্জ অফার। বিশদে জানতে Amazon ও Flipkart-এর ওয়েবসাইট থেকে ঘুরে আসতে হবে।

Published by:Ananya Chakraborty
First published: