Home /News /technology /
Flipkart Big Savings Day Sale: রাউটার ৯৯ টাকায়, ইলেকট্রনিকে ৮০% ছাড়! ফ্লিপকার্টের সেলে সস্তায় কিনুন মনের মতো গ্যাজেট

Flipkart Big Savings Day Sale: রাউটার ৯৯ টাকায়, ইলেকট্রনিকে ৮০% ছাড়! ফ্লিপকার্টের সেলে সস্তায় কিনুন মনের মতো গ্যাজেট

ফ্লিপকার্টের এই বিগ সেভিং ডে সেল চলবে ২৭ জুলাই পর্যন্ত।

  • Share this:

    Flipkart Big Savings Day Sale: শুরু Flipkart Big Savings Day Sale সেল। আজ ২৩ জুলাই থেকে শুরু হয়েছে সেল। এই সেলে জনপ্রিয় বিভিন্ন ফোনে পাওয়া যাবে আকর্ষণীয় ছাড়। এর মধ্যে রয়েছে iPhone 11, Oppo Reno 5 Pro, Moto G31। ফ্লিপকার্টের এই বিগ সেভিং ডে সেল চলবে ২৭ জুলাই পর্যন্ত। এই সেলে Vivo, Oppo, Motorola, Apple ফোনের উপরে পাওয়া যাবে আকর্ষণীয় ছাড়। এছাড়াও এই সেলে অন্যন্য বিভিন্ন ইলেকট্রনিক দ্রব্যের উপরে পাওয়া যাবে ৮০ শতাংশ ছাড়। এই সেলে হেডফোন এবং স্পিকারের উপরে পাওয়া যাবে ৭০ শতাংশ ছাড়। এছাড়াও কম্পিউটারের বিভিন্ন অ্যাকসেসরিজ যেমন রাউটার, কিবোর্ড ইত্যাদি পাওয়া যাবে মাত্র ৯৯ টাকায়।

    ফ্লিপকার্টের বিগ সেভিং ডে সেলে ট্যাবলেটের উপরে পাওয়া যাবে ৪৫ শতাংশ ছাড়, স্মার্টওয়াচের উপরে পাওয়া যাবে ৬৫ শতাংশ ছাড়, টিভির অ্যাপ্লায়েন্সের উপরে পাওয়া যাবে ৭০ শতাংশ ছাড়। ফ্লিপকার্টের প্লাস মেম্বাররা কিছুটা আগে থেকেই এই সেলের সুবিধা পাবে। এছাড়াও ফ্লিপকার্টের বিগ সেভিং ডে সেলে দুপুর ১২টা, ২টো এবং বিকেল ৪টায় পাওয়া যাবে আকর্ষণীয় ফ্রেশ ডিল। এছাড়াও ফ্লিপকার্টের বিগ সেভিং ডে সেলে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া এবং অন্যান্য কয়েকটি সিলেক্টেড ব্যাঙ্কের কার্ডের উপরে গ্রাহকেরা পেয়ে যাবে ১০ শতাংশ ছাড়। সঙ্গে ফ্লিপকার্টের বিগ সেভিং ডে সেলে নো কস্ট ইএমআইয়ের সুবিধাও থাকছে।

    আরও পড়ুন: মাইক্রোসফট ওয়ার্ডের এই ৫ ট্রিক আসান করে দেবে লেখালিখি

    আরও পড়ুন: ১৩টি নতুন মোবাইল প্ল্যানে বিনামূল্যে অ্যামাজন প্রাইম! দেখুন অসাধারণ এই অফার

    ফ্লিপকার্টের বিগ সেভিং ডে সেলে ইলেকট্রনিক সরঞ্জাম ছাড়াও বিভিন্ন দ্রব্যের উপরে পাওয়া যাবে আকর্ষণীয় ছাড়। কিন্তু, ফ্লিপকার্টের বিগ সেভিং ডে সেলে সবথেকে কম দামে পাওয়া যাবে স্মার্টফোন, ট্যাবলেট, ল্যাপটপ, টিভি ইত্যাদির মতো দ্রব্য। ফ্লিপকার্টের বিগ সেভিং ডে সেলের সঙ্গেই শুরু হতে চলেছে অ্যামাজনের প্রাইম ডে সেল। অ্যামাজনের এই প্রাইম ডে সেল চলবে ২৩ জুলাই থেকে ২৪ জুলাই পর্যন্ত। এই সেলে বিভিন্ন ধরনের ফোনের উপরে রয়েছে আকর্ষণীয় অফার। এর মধ্যে রয়েছে Redmi 9, Redmi Note 10, Redmi Note 10T 5G, Redmi Note 10 Pro, Redmi Note 10 Pro Max, Redmi Note 10S, Samsung Galaxy S21 FE, Samsung Galaxy M52 5G ইত্যাদি ফোন।

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: Amazon, Flipkart

    পরবর্তী খবর