• Home
  • »
  • News
  • »
  • technology
  • »
  • FLIPKART BIG DIWALI SALE FROM 28TH OCTOBER TO 4TH NOVEMBER GET BEST DEALS ON SMARTPHONES RUSH HOURS AC

Flipkart Big Diwali Sale-এ দেদার ছাড় ও অফারের ছড়াছড়ি, মোবাইল-টিভি যাই কিনুন না কেন এই তো সুযোগ

২৯ অক্টোবর থেকে শুরু হচ্ছে Flipkart Big Diwali Sale

২৯ অক্টোবর থেকে শুরু হচ্ছে Flipkart Big Diwali Sale

  • Share this:

    Flipkart Big Diwali Sale: দিন কয়েক আগেই শেষ হয়েছে Flipkart Big Billion Sale কিন্তু তাতে কী! মানুষের প্রয়োজন কি কয়েক দিনেই ফুরিয়ে যায়? না কি এই বিধ্বস্ত অর্থনীতির মূল্যবৃদ্ধির বাজারে জনসাধারণের কিছু কিনতে গিয়ে ছাড়ের দরকার পড়ে না?

    বলাই বাহুল্য, এই সবক'টা ব্যাপারই সারা বছরের জন্য প্রযোজ্য। তা ছাড়া শুধু যদি উৎসবের দিক থেকে বিচার করা যায়, তা হলেও তো মরশুম ফুরিয়ে যায়নি। নবরাত্রি, দুর্গা পূজা শেষে এ বার আসছে দিওয়ালি। তাই এ বার এই ই-কমার্স সাইট প্রস্তুতি নিচ্ছে দিওয়ালি সেলের জন্য। ২৯ অক্টোবর থেকে শুরু হচ্ছে Flipkart Big Diwali Sale। ল্যাপটপ, স্মার্টফোন, গৃহস্থালির সরঞ্জাম থেকে ইলেকট্রনিক গ্যাজেটস, সর্বত্র রয়েছে আকর্ষণীয় অফার। পেমেন্ট মোডেও একাধিক ছাড় রয়েছে। রয়েছে এক্সচেঞ্জ অফার।

    বর্তমানে ফ্লিপকার্টে চলছে দশেরা স্পেশাল সেল, যা ২৮ তারিখ পর্যন্ত চলবে। ইতিমধ্যেই আরও একটি ধামাকা সেলের জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছে ফ্লিপকার্ট। ধামা ডিলস এর সময় কোম্পানি মোবাইল, টিভি, আর অনান্য প্রোডাক্টের উপরে রাত ১২টা, সকাল ৮টা আর বিকেল ৪টে এর সময় প্রতিদিন একটি করে নতুন ডিল ঘোষণা করবে। ফ্লিপকার্টের দিওয়ালি সেলের সময় রাশ আওয়ার (Rush Hour) রাত ২টোয় অনেক প্রোডাক্টের দাম বেশ খানিকটা কম থাকে।

    ব্যাঙ্ক অফার্স - ফ্লিপকার্টের সেলে সময় বেশ কিছু ব্যাঙ্ক নিজেদের আলাদা অফার আর নও কোস্ট ইএমআই এর সুবিধা দিয়ে থাকে। এই সেলে Axis ব্যাঙ্কর ডেবিট বা ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে গ্রাহকরা পেয়ে যাবেন ১০ শতাংশ ছাড়। এই অফারটি ইএমআই ট্রানজেকশনের উপরেও রয়েছে। HDFC, ICICI, SBI এর মতো বড় ব্যাঙ্কের সঙ্গে Bajaj Finserv এর গ্রাহকরাও নও কোস্ট ইএমআই এর সুবিধা নিতে পারবেন।

    স্মার্টফোনের উপরে বিশাল ছাড় - কোম্পানি স্মার্টফোনের উপরে আকর্ষণীয় ডিসকাউন্ট দেওয়াত কথা ঘোষণা করেছে। Samsung Galaxy F41, Samsung Galaxy S20+, Samsung Galaxy A50s ফোনগুলির উপরে রয়েছে ভারী ডিসকাউন্ট। সেই সঙ্গে Poco M2, Poco M2 Pro, আর Poco C3-তেও রয়েছে ভাল অফার্স আর ছাড়।

    ইলেকট্রনিকস আর অ্যাক্সেসরিজের উপরে রয়েছে ৮০ শতাংশ পর্যন্ত ছাড়। এই সেলের সময় ল্যাপটপ কিনলে পেয়ে যেতে পারেন ৫০% পর্যন্ত ছাড়। সেই সঙ্গে হেডফোন আর স্পিকারের উপরেও ৮০% পর্যন্ত ডিসকাউন্ট দিচ্ছে ফ্লিপকার্ট।

    Published by:Ananya Chakraborty
    First published: