প্রযুক্তি

corona virus btn
corona virus btn
Loading

ফের শুরু Flipkart Big Diwali Sale, কোন স্মাফোন, ল্যাপটপ ও টিভিতে মিলছে সব চেয়ে বেশি ছাড়? দেখে নিন!

ফের শুরু Flipkart Big Diwali Sale, কোন স্মাফোন, ল্যাপটপ ও টিভিতে মিলছে সব চেয়ে বেশি ছাড়? দেখে নিন!

দেখে নিন ইলেকট্রনিক পণ্যে সেরা অফারগুলি !

  • Share this:

Flipkart Big Diwali Sale : দ্বিতীয় পর্যায়ে শুরু হয়েছে Flipkart Big Diwali Sale। চলবে ১৩ নভেম্বর পর্যন্ত। ইতিমধ্যেই Axis ব্যাঙ্ক, সিটি ব্যাঙ্ক, ICICI ব্যাঙ্ক ও কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্কের ক্রেডিট ও ডেবিট কার্ডে দেওয়া হচ্ছে প্রায় ১০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট। দেখে নেওয়া যাক, কোন ফোন, ল্যাপটপ ও টিভিতে থাকছে অফার। জেনে নিন ফোনের অফারগুলি:

Apple iPhone XR - ফোনের দাম ৪৭,৯০০ টাকা। সেলে পাওয়া যাচ্ছে ৩৮,৯৯৯ টাকায়। ফোনে এক্সচেঞ্জে পাওয়া যাচ্ছে ১৪,১০০ টাকা।

iPhone SE - ফোনের দাম ৩৯,০০০ টাকা। সেলে পাওয়া যাচ্ছে ৩২,৯৯৯ টাকায়। ফোনে এক্সচেঞ্জে পাওয়া যাচ্ছে ১৪,১০০ টাকা।

Samsung Galaxy S20+ - ফোনের দাম ৮৩,০০০ টাকা। সেলে পাওয়া যাচ্ছে ৫৪,৯৯৯ টাকায়। ফোন এক্সচেঞ্জে ১৪,৬০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন।

Samsung Galaxy Note 10+ - এই ফোনের দাম ৮৫,০০০ টাকা। সেলে পাওয়া যাচ্ছে ৫৯,৯৯৯ টাকায়। থাকছে নো কস্ট EMI অপশনও। ফোনে থাকছে ৬.৮ ইঞ্চি সুপার AMOLED ডিসপ্লে। ক্যামেরা পারফরম্যান্সও মন্দ নয়।

iPhone 11 Pro - এই ফোনের দাম ১,০৬,৬০০ টাকা। সেলে পাওয়া যাচ্ছে ৭৯,৯৯৯ টাকায়। ফোন এক্সচেঞ্জে ১৪,১০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন।

Poco M2 Pro - এই ফোনের দাম ১৬,৯৯৯ টাকা। সেলে পাওয়া যাচ্ছে ১২,৯৯৯ টাকায়। এমনকি ১২,৪৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও রয়েছে। ফোনে রয়েছে ৬.৬৭ ইঞ্চি ফুল HD+ ডিসপ্লে। এর কোয়াড রেয়ার ক্যামেরা সেট-আপ আকর্ষণীয়। ফোনে রয়েছে Qualcomm Snapdragon 720G।

Moto G9 - এই ফোনের দাম ১৪,৯৯৯ টাকা। সেলে পাওয়া যাচ্ছে ৯,৯৯৯ টাকায়। এর ৫০০০ mAh ব্যাটারি, ট্রিপল রেয়ার ক্যামেরা সেট-আপ আপনার নজর কাড়বে। Moto G9-এ থাকছে Snapdragon 662 SoC। ব়্যামের পরিমাণ ৪ GB।

দেখে নিন ল্যাপটপ ও টিভির অফারগুলি:

Philips 4K smart TV - ৫০ ইঞ্চি এই টিভির দাম ১,৫,৯৯০ টাকা। দিওয়ালি সেলে বিক্রি হচ্ছে ৩৯, ৯৯৯ টাকায়। পুরনো টিভি এক্সচেঞ্জ করে ১১,০০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। টিভিতে থাকছে তিনটি HDMI পোর্ট, দুটি USB পোর্ট।

Asus VivoBook 14 - Asus VivoBook ১৪ ইঞ্চি ল্যাপটপের দাম ৬৬,৯০০ টাকা। সেলে পাওয়া যাচ্ছে ৫৫,৯৯০ টাকায়। এই ল্যাপটপে থাকছে 10th জেনারেশন Intel Core i5 প্রসেসর। এর ব়্যামের পরিমাণ ৮ GB।

Apple AirPods Pro - Apple-এর এই ইয়ারপডের দাম ২৪,৯০০ টাকা। তবে সেলে মিলছে ১৭,৯৯৯ টাকায়। Axis ব্যাঙ্কের ক্রেডিট কার্ডে মিলছে ছাড়ও।

JBL Moviebar 80 সাউন্ডবার - বড় টিভির জন্য সাউন্ড সিস্টেম খুঁজছেন? তা হলে কিনে নিতে পারেন JBL Moviebar 80। এর দাম ১৩,৯৯৯ টাকা। সেলে মিলছে ৬,৯৯৯ টাকায়।

Avita Liber ল্যাপটপ - ১৪ ইঞ্চির ল্যাপটপটির দাম ৮৩,৩৯০ টাকা। বিগ দিওয়ালি সেলে বিক্রি হচ্ছে ৬২,৯০০ টাকায়। এতে থাকছে 10th জেনারেশন Intel Core i7 প্রসেসর। এর ব়্যামের পরিমাণ ১৬ GB। আপনার পুরনো ল্যাপটপ এক্সচেঞ্জ করে প্রায় ১৫,৬৫০ টাকার মতো ছাড় পেতে পারেন।

Philips 4K smart LED TV - ৭০ ইঞ্চির এই স্মার্ট টিভির দাম ১,৯৯,৯৯০ টাকা। Flipkart Big Diwali Sale-এ বিক্রি হচ্ছে ৬৯,৯৯৯ টাকায়। পুরনো টিভি এক্সচেঞ্জ করে ১১,০০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। টিভিতে থাকছে তিনটি HDMI পোর্ট, দুটি USB পোর্ট।

MSI GF63 গেমিং ল্যাপটপ - ১৫.৬ ইঞ্চি এই গেমিং ল্যাপটপের দাম ১,০৪,৯৯০ টাকা। তবে Big Diwali Sale-এ বিক্রি হচ্ছে ৬৬,৯৯০ টাকায়। এই ল্যাপটপে রয়েছে 9th জেনারেশন Intel Core i7 প্রসেসর। এর ব়্যামের পরিমাণ ৮ GB। Windows 10 Home ভার্সনে চলে এই ল্যাপটপ। গ্রাফিক্সের জন্য রয়েছে Nvidia's GeForce GTZ 1650 Max-Q graphics কার্ড।

Published by: Ananya Chakraborty
First published: November 9, 2020, 6:35 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर