প্রযুক্তি

corona virus btn
corona virus btn
Loading

Flipkart Big Billion Days: দেখে নিন কোন কোন স্মার্টফোনে থাকছে বিশেষ ছাড়

Flipkart Big Billion Days: দেখে নিন কোন কোন স্মার্টফোনে থাকছে বিশেষ ছাড়

ছ'দিন ব্যাপী এই অনলাইন সেলে স্মার্টফোন, ল্যাপটপ থেকে শুরু করে একাধিক সামগ্রীতে থাকছে নানা ছাড়

  • Share this:

আর মাত্র তিন দিনের অপেক্ষা। ১৫ অক্টোবর থেকে Flipkart প্লাস মেম্বারদের জন্য খুলছে বিগ বিলিয়নের দরজা কিন্তু সবার জন্য খুলছে এই দরজা খুলবে ১৬ অক্টোবর থেকে। Big Billion Days সেল চলবে ২১ অক্টোবর পর্যন্ত। ছ'দিন ব্যাপী এই অনলাইন সেলে স্মার্টফোন, ল্যাপটপ থেকে শুরু করে একাধিক সামগ্রীতে থাকছে নানা ছাড়। ইতিমধ্যেই একাধিক স্মার্টফোনে ডিসকাউন্ট অফারের কথাও ঘোষণা করা হয়েছে। আসুন দেখে নেওয়া যাক Motorola ও Samsung-এর ফোনে মিলছে কত ডিসকাউন্ট।

বিগ বিলিয়নে Motorola-র ফোনে থাকছে আকর্ষণীয় ছাড়। এ ক্ষেত্রে ৫০০ টাকা কমে অর্থাৎ ৮,৪৯৯ টাকায় পাওয়া যাবে Moto E7 Plus । তবে প্রায় ১,৫০০ টাকার ছাড় পাওয়া যাবে Moto G9 ফোনে। এই ফোনের দাম ১১,৪৯৯ টাকা। বিগ বিলিয়ন সেলে এটি পাওয়া যাবে ৯,৯৯৯ টাকায়। ১০০০ টাকার ছাড় পাওয়া যাবে Moto Fusion+ ফোনে। লঞ্চের সময় এই ফোনের দাম ছিল ১৬,৯৯৯ টাকা। সেলে এই ফোনের দাম হবে ১৫,৯৯৯ টাকা। তবে সব চেয়ে বেশি ডিসকাউন্ট পাওয়া যাবে Moto Edge+ ফোনে। এই ফোন লঞ্চ করার সময় দাম ছিল ৭৪,৯৯৯ টাকা। তবে বিগ বিলিয়ন সেলে এর দাম হবে ৬৪,৯৯৯ টাকা। অর্থাৎ Moto Edge+ ফোনে পাওয়া যাচ্ছে ১০,০০০ টাকার ছাড়।

Flipkart বিগ বিলিয়নে একাধিক স্মার্টফোনে ছাড় দেওয়া হচ্ছে। এ ক্ষেত্রে Poco M2 ফোনে ৫০০ টাকার ডিসকাউন্ট থাকছে। সেলে এই ফোনের দাম হবে ১০,৪৯৯ টাকা। এর পাশাপাশি প্রায় ১০০০ টাকা কমে অর্থাৎ ১২,৯৯৯ টাকা থেকে দাম শুরু হচ্ছে Poco M2 প্রো। ১০০০ টাকার ছাড় পাওয়া যাচ্ছে Realme C11 ফোনেও। এ ক্ষেত্রে এই ফোনের দাম শুরু হচ্ছে ৬,৪৯৯ টাকা থেকে। একই সঙ্গে iQOO 3 স্মার্টফোনও পাওয়া যাবে ডিসকাউন্টে। সেলে এই ফোনের দাম হবে ২৯,৯৯০ টাকা। ভারতে ৭৭,৯০০ টাকায় লঞ্চ করেছিল Samsung Galaxy S20+। তবে ফ্লিপকার্ট বিগ বিলিয়ন সেলে এই ফোনের দাম শুরু হবে ৪৯,৯৯৯ টাকা থেকে।

উল্লেখ্য, এ বার বিগ বিলিয়ন সেলের হাত ধরে প্রথমবার বাজারে আসছে বেশ কয়েকটি স্মার্ট ফোন। এর মধ্যে উল্লেখযোগ্য হল Google Pixel 4a, Samsung Galaxy F41, Realme 7i ও Xiomi-র Mi 10T সিরিজের ফোন। আগেই জানানো হয়েছিল, এই ই-কমার্স সাইট SBI ব্যাঙ্কের ক্রেডিট ও ডেবিট কার্ডে সরাসরি ১০ শতাংশ ছাড় দিচ্ছে। ICICI ব্যাঙ্কের কার্ড থেকেও অনলাইন শপিংয়ে মিলছে সুবিধা। তাই আর দেরি না করে বিগ বিলিয়নের জন্য তৈরি থাকুন। সুযোগ বুঝে কিনে ফেলুন আপনার পছন্দের ফোনটি।

Published by: Ananya Chakraborty
First published: October 13, 2020, 2:04 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर