প্রযুক্তি

corona virus btn
corona virus btn
Loading

Flipkart Big Billion Days সেলে ২৯,৯৯৯ টাকায় পাওয়া যাবে Google Pixel 4a! সুযোগ হাতছাড়া করবেন না

Flipkart Big Billion Days সেলে ২৯,৯৯৯ টাকায় পাওয়া যাবে Google Pixel 4a! সুযোগ হাতছাড়া করবেন না

জেনে নিন Google Pixel 4a-এর স্পেসিফিকেশন

  • Share this:

যাঁরা ফ্লিপকার্টের (Flipkart) বিগ বিলিয়ন ডে (Big Billion Days) সেলের জন্য অপেক্ষা করছেন, তাঁদের জন্য এটি সম্ভবত অন্যতম সেরা অফার। কারণ মাত্র ২৯,৯৯৯ টাকায় পাওয়া যাবে Google Pixel 4a । সম্প্রতি গুগলের তরফে জানানো হয়েছে, এই ফোনের দাম ৩১,৯৯৯ টাকা। তবে ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে সেলে গ্রাহকরা এই ফোনটি কিনতে পারবেন ২৯,৯৯৯ টাকাতে।

এই মাসের শুরুর দিকে গুগলের তরফে জানানো হয়েছিল, অক্টোবরের মাঝামাঝি সময়ে অর্থাৎ ১৭ অক্টোবর বাজারে আসছে গুগল পিক্সেল ফোর এ। তার মাঝেই ক্রেতাদের জন্য সুখবর। বিগ বিলিয়ন সেলের হাত ধরে এ বার একদিন আগেই অর্থাৎ ১৬ অক্টোবর তুলনামূলক কম দামে আসছে এই ফোনটি।

আসুন দেখে নেওয়া যাক, কী কী থাকছে এই ফোনে! নতুন এই গুগল পিক্সেল ফোর এ ফোনে থাকছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩০ প্রসেসর। সঙ্গে থাকছে ৬ জিবি ব়্যাম ও ১২৩ জিবি স্টোরেজ। এই ফোনে টাইটান এম সিকিওরিটি মডেল এনেবল করা হচ্ছে। পিছনের দিকে থাকছে ১২ মেগাপিক্সেল ডুয়াল পিক্সেল ক্যামেরা। তবে এই ফোনের ডিসপ্লে খুব একটা বড় না। দৈর্ঘ্য মাত্র ৫.৮ ইঞ্চি। উল্লেখ্য, এই ফোনের ফুল এইচডি প্লাস ওএলইডি ডিসপ্লে পুরো পিক্সেল সিরিজের মধ্যে সব চেয়ে ছোট। ব্যাটারি ব্যাকআপও মন্দ নয়। ৩,১৪০ এমএএইচ ব্যাটারি থাকছে গুগল পিক্সেল ফোর এ-তে।

এই ফোনে পিছনের ক্যামেরায় অ্যাস্ট্রোফোটোগ্রাফি নাইট সাইটের পাশাপাশি রয়েছে ফিউজ ভিডিয়ো স্ট্যাবিলাইজেশন। এ ছাড়াও এইচডিআর প্লাস ডুয়াল এক্সপোজার কন্ট্রোলস, পোট্রেট মোড, টপ শটসহ একাধিক ফিচার রয়েছে ফোনটিতে।

টেক এক্সপার্টরা জানাচ্ছেন, বাজারে অন্য ফোনগুলির দামের সঙ্গে প্রতিযোগিতা বজায় রাখতেই এই ফোনের ফিচারের সঙ্গে অল্পবিস্তর কার্পণ্য করেছে গুগল। তবে এই ফোন কিনলে খুব একটা হতাশ হবেন না। কারণ সঙ্গে থাকছে নানা অফার। গুগলের তরফে জানানো হয়েছে, পিক্সেল ফোর এ ফোনটি কেনার পর প্রথম তিন মাস ইউটিউব প্রিমিয়ামের ফ্রি ট্রায়ালের সুবিধা পাবেন ক্রেতারা। একই সঙ্গে তিন মাসের জন্য পাওয়া যাবে গুগল ওয়ান ক্লাউড স্টোরেজের পরিষেবা।

টেক এক্সপার্টদের মতে, এই দামের মধ্যে বর্তমান বাজারে ওয়ান প্লাস নর্ডকে টেক্কা দিতে পারে গুগল পিক্সেল ফোর এ। ২০২০ সালের পিক্সেল ফোনের সিরিজে এটিই একমাত্র ফোন যা ভারতের বাজারে আসছে।

Published by: Ananya Chakraborty
First published: October 9, 2020, 4:36 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर