Home /News /technology /
২০ হাজার টাকা সস্তায় কিনুন ব্র্যান্ডেড এসি, ফ্রিজেও মিলছে বিপুল ছাড়, অফারের শেষ দিন আজ

২০ হাজার টাকা সস্তায় কিনুন ব্র্যান্ডেড এসি, ফ্রিজেও মিলছে বিপুল ছাড়, অফারের শেষ দিন আজ

ফের একবার দুর্দান্ত সেল নিয়ে হাজির ফ্লিপকার্ট (Flipkart)

  • Share this:

    #নয়াদিল্লি: ফের একবার দুর্দান্ত সেল নিয়ে হাজির ফ্লিপকার্ট (Flipkart)। ঘরে বাইরে প্রচণ্ড গরম। আর এই গরমের হাত থেকে রেহাই পেতে আপনি কি এসি, কুলার বা ফ্রিজ কেনার কথা ভাবছেন? তাহলে আপনার জন্য সুখবর। এই সব প্রোডাক্ট সস্তায় কেনার সুযোগ দিচ্ছে ফ্লিপকার্ট। ফ্লিপকার্টে চলেছে সুপার কুলিং ডেস সেল, যার শেষ দিন হল আজ, ৯ জুন।

    এই সেলে গ্রাকরা ফ্যান, এসি, কুলার আর অনান্য জিনিসের উপরে বিশাল ছাড় দিচ্ছে। ফ্লিপকার্টের সাইটে দেওয়া তথ্য অনুযায়ী, এই সেলে গ্রাহকদের ১৫,০০০ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে। ফ্লিপকার্ট ওয়েবসাইটে সেলের পেজে ‘Super Cool Offers for you’ নামে একটি ক্যাটেগরি রাখা হয়েছে। এই সেকশনে কোন ব্রান্ডের কোন জিনিসে কতো টাকার ছাড় পাওয়া যাচ্ছে তা বিস্তারিত দেওয়া রয়েছে।

    ২০,০০০ টাকা ছাড়ে পেয়ে যাবেন AC

    এই সেলে LG, Voltas, Midea-এর মতো বড় ব্যান্ডের কোম্পানির এসি-তে টপ অফার দেওয়া হচ্ছে । এই সেলে গ্রাহকরা ২০,০০০ সস্তা এসি কেনার সুযোগ পেয়ে যাবেন।

    এই সেলে Whirlpool, Haier-এর মতো ব্রান্ডেড কোম্পানির ফ্রিজের দাম শুরু হচ্ছে ৯,৯৯০ টাকা থেকে। আর আপনি যদি কুলার কেনার প্ল্যান করছেন তো, এই সেলে কিনলে পেয়ে যাবেন ৪,০০০ টাকার ছাড়। এই সেলে গ্রাহকরা Voltas, Samsung, LG, Whirlpool, Carrier, Panasonic, Godrej-এর মতো জনপ্রিয় ব্র্যান্ডেড জিনিস পেয়ে যাবেন সস্তায়।

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: Cooling days sale, Flipkart

    পরবর্তী খবর