Home /News /technology /
পারফেক্ট কুলিং আর সতেজ বাতাস, Daikin লঞ্চ করল নতুন রেঞ্জের স্প্লিট এয়ার কন্ডিশনার!

পারফেক্ট কুলিং আর সতেজ বাতাস, Daikin লঞ্চ করল নতুন রেঞ্জের স্প্লিট এয়ার কন্ডিশনার!

Representational Image

Representational Image

Daikin launches New Range of Split Room ACs: ডাইকিনের এই নতুন স্প্লিট এয়ার কন্ডিশনার হল নতুন ইউ সিরিজ রেঞ্জের এবং তা ‘ফিউচার রেডি টেকনোলজি’ যুক্ত।

  • Share this:

#কলকাতা: জাপানের জনপ্রিয় সংস্থা ডাইকিন ইন্ডাস্ট্রিজ লিমিটেডের (Daikin Industries Limited) সাবসিডিয়ারি কোম্পানি ডাইকিন এয়ার কন্ডিশনিং ইন্ডিয়া প্রাইভেট লিমিটেড (Daikin Air-Conditioning India Private Limited) ভারতে লঞ্চ করেছে তাদের নতুন রেঞ্জের স্প্লিট রুম এয়ার কন্ডিশনার। বিশ্বের অন্যতম সেরা এয়ার কন্ডিশনার সংস্থা ভারতের গ্রাহকদের জন্য নিয়ে এসেছে এই নতুন রেঞ্জের স্প্লিট রুম এয়ার কন্ডিশনার। ডাইকিনের এই নতুন স্প্লিট এয়ার কন্ডিশনার হল নতুন ইউ সিরিজ রেঞ্জের এবং তা ‘ফিউচার রেডি টেকনোলজি’ যুক্ত (Daikin launches New Range of Split Room ACs)।

আরও পড়ুন- ‘‘বয়স যদি বেঞ্চমার্ক হয় তাহলে সেটা সবার ক্ষেত্রে সমান হওয়া উচিত’’: ঋদ্ধিমান

ডাইকিনের এই নতুন এয়ার কন্ডিশনার তৈরি করা হয়েছে বিভিন্ন ধরনের রিসার্চের মাধ্যমে। ক্রেতাদের কথা মাথায় রেখে বাতাসের কোয়ালিটি এবং স্বাস্থ্যের দিকে বিশেষ ভাবে নজর দেওয়া হয়েছে এই স্প্লিট এয়ার কন্ডিশনারের ক্ষেত্রে। এতে রয়েছে ডিসচার্জ টেকনোলজি যুক্ত ৪ স্টার সেগমেন্ট, ওয়াই-ফাই টেকনোলজি। হাইজিন, স্বচ্ছতা এবং বাতাসের কোয়ালিটি বজায় রাখার জন্য ডাইকিনের এই নতুন রেঞ্জের স্প্লিট এয়ার কন্ডিশনারে ব্যবহার করা হয়েছে ডিউ ক্লিন টেকনোলজি যা ইন্ডোর ইউনিট যুক্ত। ঘর এবং অফিসের ১৫০ বর্গ ফুট এরিয়ার মধ্যে কুলিং এবং সতেজ বাতাসের উপযুক্ত পরিষেবা দেওয়ার জন্য তৈরি করা হয়েছে ডাইকিনের এই নতুন রেঞ্জের স্প্লিট এয়ার কন্ডিশনার।

Kuldeepak Virmani, Director & Senior Vice President - operations ( North & East ) , Daikin Kuldeepak Virmani, Director & Senior Vice President - operations ( North & East ) , Daikin

ডাইকিন তাদের নতুন রেঞ্জের স্প্লিট এয়ার কন্ডিশনারের পাশাপাশি নিয়ে এসেছে নতুন রেঞ্জের ফ্রিজ। সুপার মার্কেটে ব্যবহার করার জন্য তারা নিয়ে এসেছে উন্নত ও আধুনিক টেকনোলজি যুক্ত বিভিন্ন ধরনের ফ্রিজ। ডাইকিনের নতুন রেঞ্জের এই ফ্রিজে রয়েছে পজিটিভ এবং নেগেটিভ টেম্পারেচার, শক্তি বাঁচানোর জন্য আধুনিক কম্প্রেসার, ফ্রন্ট ডিসপ্লে, চেস্ট ফ্রিজার, আইল্যান্ড ফ্রিজার এবং মাল্টি ডেক চিলার। ডাইকিন ভারতের কনজিউমারদের উন্নত ও আধুনিক পরিষেবা দেওয়ার জন্য নিয়ে এসেছে এই নতুন রেঞ্জের স্প্লিট এয়ার কন্ডিশনার এবং আধুনিক ফ্রিজের সম্ভার।

আরও পড়ুন-‘Nanhe Farishte’-এর সাফল্য, ১০ মাসে ৭৪৩ শিশু উদ্ধার দক্ষিণ-পূর্ব রেলের

ডাইকিন ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডের ডিরেক্টর এবং সিনিয়র ভাইস প্রেসিডেন্ট কুলদীপক ভিরমানি (Kuldeepak Virmani) জানিয়েছেন, ‘‘ডাইকিনের লক্ষ্য হল মেক ইন ইন্ডিয়ার মাধ্যমে বিভিন্ন ধরনের প্রডাক্ট নিয়ে আসা। ভারতের প্রতিটি নাগরিকের কথা মাথায় রেখে তৈরি করা হচ্ছে ডাইকিনের মেক ইন ইন্ডিয়া প্রডাক্ট। সকল ভারতীয়র চাহিদার কথা মাথায় রেখে আমরা নিয়ে এসেছি আমাদের নতুন রেঞ্জের স্প্লিট এয়ার কন্ডিশনার। এখন এয়ার কন্ডিশনার একটি উচ্চ চাহিদার প্রডাক্ট। এর ফলে সকলের চাহিদা পূরণ করার জন্য ভারতে লঞ্চ করা হয়েছে ডাইকিনের নতুন রেঞ্জের স্প্লিট রুম এয়ার কন্ডিশনার। এছাড়াও ভারতে লঞ্চ করা হয়েছে সংস্থার বিভিন্ন রেঞ্জের ফ্রিজও।"

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Air Conditioner

পরবর্তী খবর