Tech2 Innovate-এর সঙ্গে জোট বেঁধে Corning এর টেকনো ফেস্টিভ্যাল, এখানে বুকিং করুন টিকিট

Tech2 Innovate-এর সঙ্গে জোট বেঁধে Corning এর টেকনো ফেস্টিভ্যাল, এখানে বুকিং করুন টিকিট

অনুষ্ঠানে আপনার পছন্দের সোশ্যাল মিডিয়া সেলিব্রিটিদের দেখতে পাওয়া, প্রতি ঘণ্টায় পুরস্কার জিতে নেওয়ার সুযোগ রয়েছে ৷

  • Share this:

#কলকাতা: বিগত কয়েক বছর যদি আরেকবার ফিরে দেখা যায় বোঝা যাবে ভারতে স্মার্টফোন এখনও আরও উন্নত হয়ে উঠতে পারে। এই মুহূর্তে স্মার্টফোনের ক্রমবর্ধমান চাহিদার কারণে ভারত স্মার্টফোনের দ্বিতীয় বৃহত্তম বাজার।এই মুহূর্তে বাজারের উপলব্ধ সমস্ত ডিভাইসগুলির বেশিরভাগের মধ্যেই গোরিলা গ্লাস ক্রিস্টাল একটি বৈশিষ্ট্য। Corning দ্বারা নির্মিত গোরিলা গ্লাস যা ফোনগুলিকে উচ্চমাত্রার আঘাত বা পড়ে যাওয়া বা ঘষা খাওয়ার হাত থেকে রক্ষা করে।প্রকৃতপক্ষে এই গ্লাসগুলি অত্যন্ত জনপ্রিয় হওয়ার কারণে Corning বিশ্বজুড়ে এই বিভাগে একচেটিয়া রাজত্ব করে চলেছে। তাদের তথ্য অনুযায়ী তারা ৭০০ কোটিরও বেশি ফোনে এই গ্লাস ব্যবহার করেছে। এবং একই সঙ্গে ভারতকে এমন এক বৃহত্তম অর্থনীতিতে পরিণত করেছে যা নতুন আবিষ্কার ও প্রযুক্তিকে মুক্তহস্তে গ্রহণ করবে।

ভারতের দ্রুতহারে ঘটা উন্নয়নের গতিপথ বিশ্বের অন্য যে কোনও উল্লেখযোগ্য বাজারের থেকে আলাদা কিছু নয় এবং এটি স্মার্টফোন ব্যবসায় ভারতকে বিশেষ সুবিধা দেবে। ইতিমধ্যেই ভারতে ৪০কোটিরও বেশি মানুষের স্মার্টফোন রয়েছে এবং সংখ্যাটি বেড়েই চলেছে। মার্কিন যুক্তরাষ্ট্র ভিত্তিক গোরিলা গ্লাসের নির্মাতা Corning-এর ভারতের স্মার্টফোনের এই বিশাল বাজারটির জন্য নতুন চিন্তাভাবনা রয়েছে।

ক্রেতাদের কাছে গোরিলা গ্লাসের গুণমান প্রমাণ করে গোরিলা গ্লাসের প্রোফাইল বানানোর চিন্তাভাবনার কথা মাথায় রেখেই সংস্থাটি সম্প্রতি Tech2 Innovate-এর সঙ্গে জোট বেঁধে আরও শক্তিশালী কাজ করার সিদ্ধান্তের কথা ঘোষণা করেছে।১৪-১৫ ই ফেব্রুয়ারি নয়াদিল্লীর একটি বড় ইভেন্ট তথা ভারতের তরুণদের জন্য আয়োজিত একটি অন্যতম ডিজিটাল ও প্রযুক্তি উৎসবের লক্ষ্য - সেই চেতনায় উদ্বুদ্ধ করবে যা চমকপ্রদ কিছু আবিষ্কার করা যা পরবর্তী দিনের বিশ্বকে উদ্বুদ্ধ করে।

গ্যাজেট প্রেমীদের, সংগীত নির্মাতারা, গেমারস এবং আরও অনেকের জন্য এই দুই দিনের সমাবেশের প্রধান স্পনসর হিসাবে Corning আবারও প্রমাণ ক’রে দিল তারা সর্বত্রই প্রতিভাবান ও মেধাবী মনের সাথে মিলিত হতে সক্ষম।

শিল্পপতিদের গোটা বিষয়টির সারমর্ম ব্যাখ্যার মধ্যে দিয়ে শুরু হওয়ার পর, YouTube তারকাদের সাথে দ্রুত কিছু কথোপকথন থাকবে, থাকবেন Instagram-এ প্রভাব সৃষ্টিকারী কিছু মানুষ, ভারতের সর্বাধিক জনপ্রিয় Tik Tok ব্যবহারকারী এবং আরও অনেকে যারা ডিজিট্যাল দুনিয়ার নিয়ম ভেঙে নতুন ক’রে গড়েছেন এবং সব কিছুর সঙ্গে দু'দিন ধরে high-octane-এ (উচ্চশক্তিতে) মোবাইলে PUBG প্রতিযোগিতার ব্যবস্থা থাকবে।

এই অনুষ্ঠান Corning Gorilla Glass-এর জেনারেল ম্যানেজার জন বাইন ও বিভাগীয় উপরাষ্ট্রপতি স্কট ফোরস্টারের সাথে দেখা করার সেরা সুযোগ এবং তার সাথে সন্ধান করে নেবেন ভবিষ্যতের কিছু ডিভাইসের।

পুরো অনুষ্ঠানটি উপভোগ করা মানে ঘুরতে ফিরতে আপনার পছন্দের সোশ্যাল মিডিয়া সেলিব্রিটিদের দেখা পাওয়া, প্রতি ঘণ্টায় পুরস্কার জিতে নেওয়া এবং আরও অনেক কিছু। অনুষ্ঠানে আসুন জিতে নিন কিছু অসাধারণ স্মার্টফোন, ক্যামেরা বা হেডফোন এবং সেই সঙ্গে আপনার সংস্কৃতিতে অটোমেশন, রোবোটিক্স ও কিছু উচ্চপ্রযুক্তির যন্ত্র জায়গা করে নেবে।

আজই আপনার টিকিট বুক করতে ক্লিক করুন এখানে- 

এটি একটি বিজ্ঞাপনের প্রতিবেদন:

First published: February 13, 2020, 2:28 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर