মিলছে প্রাইম ভিডিও, উইঙ্ক মিউজিকের সাবস্ক্রিপশন, প্রিপেডে নতুন ডেটা অ্যাড-অন প্ল্যান Airtel-এর!

মিলছে প্রাইম ভিডিও, উইঙ্ক মিউজিকের সাবস্ক্রিপশন, প্রিপেডে নতুন ডেটা অ্যাড-অন প্ল্যান Airtel-এর!
এবার দেখে নেওয়া যাক কোন প্ল্যানে কী সুবিধে পাওয়া যাচ্ছে...

এবার দেখে নেওয়া যাক কোন প্ল্যানে কী সুবিধে পাওয়া যাচ্ছে...

  • Share this:

#নয়াদিল্লি: গত বছরের শেষের দিকে একাধিক নতুন নতুন প্ল্যান নিয়ে হাজির হয়েছিল Airtel। বছরের শুরুতেও জনপ্রিয় প্ল্যান ২৪৯-এ পরিবর্তন আনার কথা ঘোষণা করেছিল তারা। এবার ডেটা অ্যাড-অন প্ল্যানে বিভিন্ন অফার নিয়ে এসেছে সংস্থা। Airtel Thanks App-এ অ্যাড-অন প্ল্যানের লিস্ট বাড়ানো হয়েছে। অ্যাপে দেখা যাচ্ছে, ৭৮, ৮৯, ১৩১, ২৪৮ টাকায় অ্যাড-অন প্ল্যান দেওয়া হচ্ছে।

এ ক্ষেত্রে এই তালিকায় আগের অ্যাড-অন প্ল্যান ৪৮, ৯৮, ২৫১ ও ৪০১-ও রয়েছে। যে কোনও অন্য প্ল্যান অ্যক্টিভেট থাকার পাশাপাশি অতিরিক্ত ডেটার প্রয়োজন হলে এই ডেটা অ্যাড-অনের সুবিধে পাওয়া যাবে। মনে রাখতে হবে এই অ্যাড-অন প্ল্যানগুলি অন্য কোনও প্ল্যান রিচার্জ না করে শুধু ব্যবহার করা যাবে না। শুধু ৪৮ ও ৪০১ টাকা রিচার্জের ক্ষেত্রে সঙ্গে এটি রিচার্জ করা যাবে।

এবার দেখে নেওয়া যাক কোন প্ল্যানে কী সুবিধে পাওয়া যাচ্ছে-


সংস্থার তরফে ৭৮ ও ২৪৮ টাকার প্রিপেড প্ল্যানে 5GB ও 25GB ডেটা পাওয়া যাচ্ছে। প্ল্যানের বৈধতা থাকা পর্যন্ত ডেটার বৈধতাও থাকবে। পাশাপাশি এর সঙ্গে Wynk Music-এর ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যাচ্ছে। যেখানে আনলিমিটেড অ্যাড-ফ্রি মিউজিক শোনা যাবে। ৭৮ টাকার অ্যাড-অন প্ল্যানে এক বছরের বৈধতা পাওয়া যাচ্ছে ও ২৪৮ টাকার অ্যাড-অন প্ল্যানে এক বছরের বৈধতা পাওয়া যাচ্ছে।

৮৯ টাকার প্রিপেড প্ল্যানটি সম্প্রতি ঘোষণা করা হয়েছে। এতে 6GB ডেটা পাওয়া যাচ্ছে। আপনার মোবাইল নম্বরে যে অ্যক্টিভ প্ল্যানটি আছে তার বৈধতা যত দিন থাকবে, এরও বৈধতা তত দিন থাকবে।

১৩১ টাকা অ্যাড-অন প্ল্যানে সে ভাবে ডেটার সুবিধে পাওয়া যাবে না। এখানে মাত্র 100MB ডেটা মিলবে। যা ৩০ দিন পর্যন্ত বৈধ থাকবে। সঙ্গে Amazon Prime, Airtel XStream, Hello Tunes ও Wynk Music-এর সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

৪০১ টাকা অ্যাড-অনে ২৮ দিনের জন্য 30GB ডেটা পাওয়া যাবে। সঙ্গে Disney+ Hotstar-এর সাবস্ক্রিপশন মিলবে।

৯৮ টাকার অ্যাড-অনে 12GB ডেটা পাওয়া যাবে। যা অ্যাক্টিভ প্ল্যানের বৈধতার সময় পর্যন্ত বৈধ থাকবে।

এসবের পাশাপাশি Airtel তার ব্যবহারকারীকে Wynk Music-এর সুবিধে দিচ্ছে। যা ৯ টাকা ও ২৯৯ টাকার সাবস্ক্রিপশনে পাওয়া যেতে পারে। Airtel Digital Store থেকেই সাবস্ক্রিপশন মিলতে পারে। এতে ফ্রিতে অ্যাড-ফ্রি গান শোনা যাবে।

Airtel ব্যবহারকারীকে Prime Video Mobile Edition-এর ফ্রি ট্রায়ালের সুবিধে দিচ্ছে। Airtel Thanks App থেকে ২০০ টাকার উপর রিচার্জে ব্যবহারকারীরা অ্যাডিশনাল ডেটা কুপন পাচ্ছেন। যাতে 2GB অ্যাডিশনাল ডেটা দিচ্ছে সংস্থা, যা ২৮ দিনের জন্য বৈধ থাকবে। 4GB অ্যাডিশনাল ডেটা দেওয়া হচ্ছে ৫৬ দিনের ক্ষেত্রে ও 6GB অ্যাডিশনাল ডেটা দেওয়া হচ্ছে ৮৪ দিনের ক্ষেত্রে।

Published by:Pooja Basu
First published: