Home /News /technology /

13,000 টাকার বেশি ডিসকাউন্টে কিনুন 3-স্টার AC, কীভাবে ? জেনে নিন

13,000 টাকার বেশি ডিসকাউন্টে কিনুন 3-স্টার AC, কীভাবে ? জেনে নিন

File Photo

File Photo

  • Share this:

    ঘরে বাইরে প্রচণ্ড গরম। সারাদিনে বাইরে কাজের শেষে শান্তিতে ঘুমোতে ঘরে এসি লাগাতে চান অনেকে। গরম বেড়েই চলেছে আর AC-র দামও আকাশ ছোঁয়া। আপনি যদি কম দামে AC কেনার কথা ভাবছেন তা হলে Flipkart থেকে কিনতে পারেন AC। জেনে নিন কীভাবে আপনি কম টাকায় ভালো AC কিনতে পারবেন?

    ৩৫% ছাড়ে পেয়ে যাবেন AC

    এই সেলে Midea 1.0 Ton 3 Star Split AC -তে পেয়ে যাবেন ৩৫% ছাড়। Flipkart-র দেওয়া তথ্য অনুযায়ী এই AC-র আসল দাম 39,600 টাকা। কিন্তু এই সেলে আপনি এই AC পেয়ে যাবেন মাত্র 23,999 টাকায়। এর মানে আপনি পেয়ে জাচ্ছেন 13,001 টাকার ডিসকাউন্টে। এছাড়াও ICICI ব্যাঙ্কের গ্রাহকরা পেয়ে যাবেন অতিরিক্ত 5% ইনস্ট্যান্ট ডিসকাউন্টে।

    MAcbook-pro-1

    সস্তার ঘরে লাগান Water Purifier Flipkart থেকে আপনি সস্তায় কিনতে পারবেন ওয়াটার পিউরিফায়ারও। অনেক সস্তায় অনেক ব্র্যান্ডের ওয়াটার পিউরিফায়ার পাওয়া যাচ্ছে। আপনি যদি ব্লু স্টার কোম্পানির ওয়াটার পিউরিফায়ারের Aristo 7 L RO + UV এই মডেলটি কেনেন তো আপনি পেয়ে যাবেন 17% ছাড়। Flipkart-র দেওয়া তথ্য অনুযায়ী এই ওয়াটার পিউরিফায়ারটির দাম 13400 টাকা । কিন্তু এখন এই ওয়াটার পিউরিফায়ারের দাম মাত্র 10,999 টাকা। এছাড়াও আপনি এই পিউরিফায়ারটি কিনতে পারবেন মাত্র 366 টাকার EMI দিয়ে। এই সেলে আপনি পিউরিফায়ারটি পেয়ে যাবেন নো কোস্ট EMI-তে।

    এছাড়াও ​Axis ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড দিয়ে কেনাকাটা করলে পেয়ে যাবেন 5% উপরি ছাড়।

    First published:

    Tags: Ac, Flipkart, Water-purifier

    পরবর্তী খবর