প্রযুক্তি

?>
corona virus btn
corona virus btn
Loading

BasicFirst এর সহজ Easy Math ই-লার্নিং প্রোগ্রামের সঙ্গে গ্যারান্টিযুক্ত সাফল্যের সঙ্গে ভালো স্কোর করুন

BasicFirst এর সহজ Easy Math ই-লার্নিং প্রোগ্রামের সঙ্গে গ্যারান্টিযুক্ত সাফল্যের সঙ্গে ভালো স্কোর করুন

BasicFirst-এর ই-লার্নিং প্রোগ্রামের সাথে অভিজ্ঞ শিক্ষক এবং শীর্ষ-শ্রেণীর পরামর্শদাতাদের দ্বারা প্রশিক্ষিত হন।

  • Share this:

স্টক মার্কেট এবং কম্পিউটার থেকে শুরু করে ফ্যাশন এবং ইন্টেরিয়র ডিজাইনিং সবকিছুতেই সর্বোত্তম কাজ করার জন্য গণিত প্রয়োজন। এটা আপনাকে আরও পটু করে তোলে, শেখার অন্যতম ভিত্তি। তা সত্ত্বেও অনেক ছাত্র স্কুল জুড়ে এর ধারণা বুঝতে সংগ্রাম করে। যদিও বিশ্বব্যাপী মহামারীর কারণে শ্রেণীকক্ষশিক্ষা এখন স্থবির হয়ে পড়েছে, ই-লার্নিং হচ্ছে এমন এক জায়গা যেখানে শিশুরা তাদের শিক্ষা চালিয়ে যেতে পারে এবং কোর্সে থাকতে পারে।

অ্যাপটিটিউড-ভিত্তিক ব্যক্তিগতকৃত ই-লার্নিং প্লাটফর্ম BasicFirst - ই-লার্নিং প্রোগ্রামের অগ্রদূত কোর্স পাঠ্যক্রম এবং ক্ষেত্র জুড়ে সব বয়সের শিক্ষার্থীদের জন্য বেশ কিছু সমাধান আছে। সব জায়গায় ছাত্রছাত্রীদের আস্থা দেওয়ার জন্য কাজ করে, প্ল্যাটফর্মটি এখন easyMATH অন্য দের মত গণিত প্রোগ্রাম প্রদান করে। এই এক ধরনের শিক্ষা মডিউল দ্রুত এবং সহজ উপায়ে জটিল গাণিতিক সমস্যা ভাঙ্গার জন্য কয়েক দশকের অভিজ্ঞতা সঙ্গে কল্পনা এবং কোচের ক্ষমতা ব্যবহার করে। প্রত্যেক শিক্ষার্থীর জন্য একটি অনন্য পাঠ্যক্রম নির্মাণ মানে BasicFirst সঠিক ছাত্র এবং অভিজ্ঞ শিক্ষকদের একটি স্বতন্ত্র শিক্ষা বিন্যাসে একত্রিত করে যা স্বাভাবিকভাবেই সর্বোত্তম ফলাফল উৎপাদন করে।
কিন্তু এটা শুরু করা কতটা সহজ? আপনি কি শেখার জন্য অপেক্ষা করতে পারেন? আপনার প্রাথমিক ভিত্তি তৈরি করুন আপনি যে বোর্ডই অনুসরণ করুন না কেন, মৌলিক অধিকার পাওয়ার উপর মনোযোগ প্রদান করা ফলাফল নিশ্চিত করার সর্বোত্তম উপায়। easyMATH মূল গণিত মৌলিক গুলি শক্তিশালী করার উপর মনোযোগ প্রদান করে যাতে প্রতিটি শিক্ষার্থী পরবর্তীতে আরো জটিল চ্যালেঞ্জ বুঝতে সাহায্য করে। সেরা জায়গা থেকে শিখুন একটি সরাসরি শ্রেণীকক্ষ পরিবেশে, ছাত্রদের ব্যক্তিগত চাহিদা এবং লক্ষ্য হারিয়ে যেতে পারে। BasicFirst -এর ই-লার্নিং প্রত্যেক শিক্ষার্থীকে তাদের নিজেদের বাড়িতে দেশের শীর্ষ আইআইটি এবং আইআইএম থেকে টিউটর এবং মেন্টরদের কাছ থেকে একের পর এক শিক্ষা পেতে সাহায্য করে। যখন আপনার কোন বিষয় নিয়ে সন্দেহ এবং প্রশ্ন থাকে তখন এটি অবিশ্বাস্যভাবে সহায়ক হয়। যে কোন সময় আপনার শিক্ষকদের সহজে প্রবেশাধিকার ের মাধ্যমে, আপনি অসীম সন্দেহ এবং প্রশ্নগুলি ব্যাখ্যা করতে পারেন যাতে আপনি আরো ভালোভাবে বুঝতে পারেন এবং জীবনের ধারণা শিখতে পারেন। একটি কাস্টোমাইজড কারিকুলাম অ্যাক্সেস করুন বছরের কোর্সওয়ার্ক 45 থেকে 100 সেশনে বিভক্ত, গ্রেড 6-12 থেকে প্রত্যেক ছাত্র এখন একটি ব্যক্তিগতকৃত এবং অভিযোজিত সিলেবাস থাকতে পারে যা তাদের শক্তি কাজ করে। এছাড়াও, স্ব-গতিসম্পন্ন, ব্যক্তিগতভাবে পরিকল্পিত সেশন, অভিজ্ঞ কোচদের সাথে 1:1 সময় মানে ভাল বোঝাপড়া এবং ধরে রাখা এবং ভাল সামগ্রিক ফলাফল। আপনার শুধু প্রয়োজন সপ্তাহে 3-4 দিনের জন্য 45 মিনিট আলাদা করা, এবং আপনি একটি ভালো ভবিষ্যতের দিকে এগিয়ে যেতে পারেন। বেশি স্কোর করুন – গ্যারান্টিযুক্তভাবে! ফলাফলের কথা বলতে গেলে, BasicFirst এর easyMATH প্রোগ্রাম এই মুহূর্তে একমাত্র যা আপনার আগের স্কোরের চেয়ে ভালো পরীক্ষার স্কোর নিশ্চিত করবে। আপনি যদি আপনার শেষ পরীক্ষার চেয়ে বেশি স্কোর না করেন তাহলে সম্পূর্ণ রিফান্ড পলিসি দ্বারা সমর্থিত একটি বিশাল দাবি। প্রতিটি কোর্স সম্পন্ন হলে, প্রতিটি শিক্ষার্থী বিনামূল্যে প্র্যাকটিস সেশন এবং পরীক্ষা পায় যাতে তারা যা শিখেছে তা তাদের আশ্বস্ত করতে পারে। একাডেমিক বছর জুড়ে সংশোধন করার জন্য প্রতি সপ্তাহে একটি শ্রেণী সংশোধন করা, পরিশেষে, এটা হচ্ছে শিক্ষার্থীদের সঠিক প্রত্যাশা নির্ধারণের জন্য সাহায্য করা এবং তাদের লক্ষ্য অর্জনের ক্ষমতা প্রদান করা। সঠিক শেখার কৌশল সঙ্গে, এখন প্রতিটি শিশু একাডেমিক সাফল্য আনলক করতে পারে। আপনি যদি BasicFirst-এর অনন্য লার্নিং প্রোগ্রাম সম্পর্কে কৌতূহলী হন তাহলে এখনই আপনার জয়ের ধারা কিভাবে শুরু করা যায় তা জানার জন্য ওয়েবসাইটে যান। আসন দ্রুত পূরণ হচ্ছে, এবং প্রাথমিক গ্রাহকরা তাদের BasicFirst easyMATH সাবস্ক্রিপশনের উপর ৫০% পর্যন্ত ছাড় দাবি করতে মাত্র ১০% পরিশোধ করবে। তাই তাড়াতাড়ি চলে যান, যদি আপনি বাড়িতে আপনার বেশীরভাগ সময় করতে চান, আপনি সবসময় যে গণিত শিক্ষা চান তা পান এবং একটি চমৎকার প্রাথমিক প্রস্তাবও নিন। BasicFirst এর easyMATH  প্রোগ্রাম এক্সপ্লোর করতে এখানে ক্লিক করুন, সাবস্ক্রাইব করুন এবং বিজয়ী হোন। অফার শীঘ্রই শেষ হবে! এটি একটি অংশীদারী পোস্ট
Published by: Akash Misra
First published: September 24, 2020, 7:30 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर