Home /News /technology /

Amazon Mobile Savings Days Sale|| অ্যামাজনে বিরাট ডিসকাউন্ট! একেবারে অবিশ্বাস্য কম দামে মিলছে স্মার্টফোন, রইল তালিকা...

Amazon Mobile Savings Days Sale|| অ্যামাজনে বিরাট ডিসকাউন্ট! একেবারে অবিশ্বাস্য কম দামে মিলছে স্মার্টফোন, রইল তালিকা...

অ্যামাজন মোবাইল সেভিংস ডে সেল।

অ্যামাজন মোবাইল সেভিংস ডে সেল।

Amazon Mobile Savings Days Sale: কিছু স্মার্টফোনে ডিসকাউন্ট কুপন সহ যে অফারগুলি থাকছে সেগুলি চেক আউট করার আগে গ্রাহকদের ম্যানুয়ালি সিলেক্ট করতে হবে৷

  • Share this:

#কলকাতা: সম্প্রতি ভারতে মোবাইল সেভিংস ডে সেলের (Mobile Savings Days Sale) আয়োজন করছে অ্যামাজন (Amazon)। এই সেলে স্মার্টফোনে প্রায় ৪০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন গ্রাহকরা। ১৭ ডিসেম্বর থেকে শুরু হওয়া এই সেল চলবে আগামী ২২ ডিসেম্বর পর্যন্ত। এই কেনাকাটার মৌসুমের অংশ হিসাবে, গ্রাহকরা নো-কস্ট ইএমআই পেমেন্ট এবং এক্সচেঞ্জ অফারের মতো দারুণ দারুণ সব অফার পাবেন। OneCard ক্রেডিট কার্ড সহ গ্রাহকরা ১০ শতাংশ তাৎক্ষণিক ছাড় উপভোগ করতে পারেন। এছাড়াও কিছু উল্লেখযোগ্য ডিভাইজ যেমন, Redmi, OnePlus, iQoo এবং আরও অনেক কিছু থেকে বাজেট এবং মিড-বাজেট অফারও থাকছে এই সেলে।

তবে গ্রাহকদের মনে রাখতে হবে, কিছু স্মার্টফোনে ডিসকাউন্ট কুপন-সহ যে অফারগুলি থাকছে সেগুলি চেক আউট করার আগে গ্রাহকদের ম্যানুয়ালি সিলেক্ট করতে হবে৷ কুপন ছাড়াও, অ্যামাজন ব্যবহারকারীরা বিভিন্ন ব্যাঙ্ক অফার ব্যবহার করে স্মার্টফোনের দাম কমাতে পারেন। এখানে পাঁচটি ফোন রয়েছে যা ব্যাঙ্কের অফারের মাধ্যমে একেবারে কম মূল্যে পাওয়া যাবে।

আরও পড়ুন: মাত্র ৭ হাজার টাকা দিলেই বাড়িতে ঝকঝকে নতুন মোটরসাইকেল, Bajaj দিচ্ছে দারুন সুযোগ

Redmi 9A: Xiaomi সাব-ব্র্যান্ড Redmi-এর Redmi 9A কেনা যাবে ৬,২৯৯ টাকায় যাতে Amazon Mobile Savings Days সেলের সময় ব্যাঙ্ক অফারের সুবিধে থাকছে। এর দাম ৬,৯৯৯ টাকা। ৬.৫-ইঞ্চি HD+ ডিসপ্লে, একটি ৫,০০০mAh ব্যাটারি এবং ১৩ মেগাপিক্সেল বেসিক ক্যামেরার দুর্দান্ত এই ফোন পাওয়া যাচ্ছে অত্যন্ত কম দামে।

OnePlus 9 5G: Snapdragon ৮৮৮-চালিত OnePlus 9 5G হ্যাসেলব্লাড-টিউনড রিয়ার ক্যামেরা স্মার্টফোনটি ৪৯,৯৯৯ টাকার পরিবর্তে ৪৪,৯৯৯ টাকায় কিনতে পারবেন পারবেন গ্রাহকরা।

iQoo Z5 5G: iQoo-এর সর্বশেষ রিলিজ iQoo Z5 5G ফোনটি Amazon Mobile Savings Days-এ ৩,০০০ টাকা ছাড়ে পাওয়া যাচ্ছে। ব্যাঙ্ক ডিল সহ ব্যবহারকারীরা ২৩,৯৯০ টাকার পরিবর্তে ১৯,৪৯০ টাকা দামে পেতে পারেন। ফোনটিকে 120Hz স্ক্রিন এবং Snapdragon 778G SoC সহ মিড-বাজেট স্মার্টফোনের জন্য ডিজাইন করা হয়েছে।

আরও পড়ুন: শখের মোটরবাইক ভাল মাইলেজ দিচ্ছে না? এই ব্যাপারগুলো খেয়াল রাখুন, লাভ হবে

OnePlus Nord 2: আরেকটি OnePlus ডিভাইজ, OnePlus Nord 2-এর Amazon Mobile Savings Days সেলের সময় ১,০০০ টাকা (Amazon কুপনের মাধ্যমে) দাম কমছে। ফোনটি ২৯,৯৯৯ টাকার পরিবর্তে ২৬,৯৯৯ টাকায় (ব্যাঙ্কের অফারগুলি অন্তর্ভুক্ত) কেনা যাবে।

Samsung Galaxy M32 5G: সাশ্রয়ী মূল্যের 5G স্মার্টফোন খুঁজলে রয়েছে Galaxy M32 5G। যা Amazon Mobile Savings Days সেলের সময় ১৪,৯৯৯ টাকা (কুপন এবং ব্যাঙ্ক ডিসকাউন্ট অন্তর্ভুক্ত) মূল্যে উপলব্ধ। ডায়মেনসিটি 720 SoC, কোয়াড রিয়ার ক্যামেরা এবং নক্স সিকিউরিটি সাপোর্ট সহ তৈরি করা হয়েছে ফোনটি।

Published by:Shubhagata Dey
First published:

Tags: Amazon, Smartphones

পরবর্তী খবর