প্রযুক্তি

  • Associate Partner
  • diwali-2020
  • diwali-2020
  • diwali-2020
corona virus btn
corona virus btn
Loading

Amazon Great Indian Festival Sale-এর লাস্ট মিনিট ডিল, পাবেন কম দামে সেরা স্মার্টফোন!

Amazon Great Indian Festival Sale-এর লাস্ট মিনিট ডিল, পাবেন কম দামে সেরা স্মার্টফোন!

প্রায় মাসখানেক পর এ বার শেষের পথে Amazon Great Indian Festival Sale। ১৩ নভেম্বর শেষ হচ্ছে এই সেল। তাই দীপাবলীর আগে যাঁরা লাস্ট মিনিট ডিলের অপেক্ষায়, তাঁদের জন্য বাজেটের মধ্যে রয়েছে একাধিক স্মার্টফোন।

  • Share this:

#নয়াদিল্লি: প্রায় মাসখানেক পর এ বার শেষের পথে Amazon Great Indian Festival Sale। ১৩ নভেম্বর শেষ হচ্ছে এই সেল। তাই দীপাবলীর আগে যাঁরা লাস্ট মিনিট ডিলের অপেক্ষায়, তাঁদের জন্য বাজেটের মধ্যে রয়েছে একাধিক স্মার্টফোন। ক্যাশ ডিসকাউন্ট, এক্সচেঞ্জ বোনাসের পাশাপাশি নানা আকর্ষণীয় অফার মিলছে Redmi Note 9 Pro Max, Ssmsung Galaxy M31, Vivi S1 Pro-সহ একাধিক মডেলে। জেনে নিন, কোন ফোনে মিলছে কত ছাড়।

১. REDMI NOTE 9 PRO MAX ৬ GB RAM ও ৬৪ GB স্টোরেজ অপশনে Redmi Note 9 Pro Max ফোনের দাম ১৮,৯৯৯ টাকা। কিন্তু সেলে বিক্রি হচ্ছে ৩০০০ টাকা কম অর্থাৎ ১৫,৯৯৯ টাকায়। এর পাশাপাশি থাকছে নো কস্ট EMI ও ১১,২০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ এফার। এ ক্ষেত্রে Amazon Pay ICICI ব্যাঙ্ক ক্রেডিট কার্ড দিয়ে ফোন কিনলে প্রাইম মেম্বার ও নন-প্রাইম মেম্বাররা যথাক্রমে ৫ শতাংশ ও ৩ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক পাচ্ছেন। এ ছাড়াও Amazon Pay UPI ব্যবহার করলে মিলবে ১৫০ টাকার ক্যাশব্যাকও। এগুলির সঙ্গে ফোনে Airtel-এর ২৯৮ ও ৩৯৮ টাকার প্রি-পেইড রিচার্জেও মিলছে আকর্ষণীয় অফার।

২. SAMSUNG GALAXY M31 PRIME EDITION এর দাম ১৮,৬৯৯ টাকা। কিন্তু সেলে বিক্রি হচ্ছে ১৬,৪৯৯ টাকায়। SBI ক্রেডিট কার্ডে ১০ শতাংশ পর্যন্ত ছাড়ের পাশাপাশি দেওয়া হচ্ছে ২০০০ টাকার Amazon Pay ক্যাশব্যাকও। থাকছে নো কস্ট EMI ও ১১,২০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ এফার। অন্য ফোনগুলির মতো একই ভাবে Amazon Pay UPI ব্যবহার করলে মিলবে ১৫০ টাকার ক্যাশব্যাকও। Amazon Pay ICICI ব্যাঙ্ক ক্রেডিট কার্ড দিয়ে ফোন কিনলে প্রাইম মেম্বার ও নন-প্রাইম মেম্বাররা যথাক্রমে ৫ শতাংশ ও ৩ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক পাচ্ছেন। ৩. VIVO S1 PRO ফোনের দাম ২০,৯৯০ টাকা। সেলে ২০০০ টাকা কমে পাওয়া যাচ্ছে। অর্থাৎ ১৮,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে VIVO S1 PRO। Amazon Pay ICICI ব্যাঙ্ক ক্রেডিট কার্ড দিয়ে ফোন কিনলে প্রাইম মেম্বার ও নন-প্রাইম মেম্বাররা যথাক্রমে ৫ শতাংশ ও ৩ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক পাচ্ছেন। একই ভাবে Amazon Pay UPI ব্যবহার করলে মিলবে ১৫০ টাকার ক্যাশব্যাকও। নো কস্ট EMI অপশনও দেওয়া হচ্ছে Amazon-এর তরফে। ২০০০ টাকার ডিসকাউন্টের পাশাপাশি SBI ক্রেডিট কার্ডে ফোনটি কিনলে ক্রেতারা পাচ্ছেন ১০ শতাংশ পর্যন্ত ছাড়। থাকছে ২০০০ টাকার এক্সচেঞ্জ অফারও। ৪. VIVO S20 SE ফোনের দাম ২৪,৯৯০ টাকা। Amazon Great Indian Sale-এর শেষ দিনে এটি ৪,০০০ টাকা কম অর্থাৎ ২০,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে। থাকছে ২০০০ টাকার এক্সচেঞ্জ অফার। SBI ক্রেডিট কার্ডে ফোনটি কিনলে ক্রেতারা পাচ্ছেন ১০ শতাংশ পর্যন্ত (১,৫০০ টাকা) ছাড়। Amazon Pay ICICI ব্যাঙ্ক ক্রেডিট কার্ড দিয়ে ফোন কিনলে প্রাইম মেম্বার ও নন-প্রাইম মেম্বাররা যথাক্রমে ৫ শতাংশ ও ৩ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক পাচ্ছেন। একই ভাবে Amazon Pay UPI ব্যবহার করলে মিলবে ১৫০ টাকার ক্যাশব্যাকও। ৫. OPPO F17 এই ফোনের দাম ২০,৯৯০ টাকা। কিন্তু সেলে ৪,০০০ টাকা কম অর্থাৎ ১৬,৯৯০ টাকায় মিলছে। এ ক্ষেত্রে SBI ক্রেডিট কার্ডে ৭০ শতাংশ এক্সচেঞ্জ ভ্যালুর পাশাপাশি মিলছে ১০ শতাংশ পর্যন্ত (১,৫০০ টাকা) ছাড়। Amazon-এ এই ফোন কিনলে আরও ৭ শতাংশ এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাবে। এর পাশাপাশি Amazon Pay ICICI ব্যাঙ্ক ক্রেডিট কার্ড দিয়ে ফোন কিনলে প্রাইম মেম্বার ও নন-প্রাইম মেম্বাররা যথাক্রমে ৫ শতাংশ ও ৩ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক পাচ্ছেন। একই সঙ্গে Amazon Pay UPI ব্যবহার করে ফোন কিনলে ১৫০ টাকার ক্যাশব্যাক পাবেন ক্রেতারা।

Published by: Akash Misra
First published: November 12, 2020, 12:56 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर