গ্রাহকদের জন্য সুখবর ! এবার iPhone 11 Pro Max জেতার সুযোগ দিচ্ছে Airtel

গ্রাহকদের জন্য সুখবর ! এবার iPhone 11 Pro Max জেতার সুযোগ দিচ্ছে Airtel
এয়ারটেল নিয়ে এসেছে ‘Airtel Happy Holidays’ অফার

পুরষ্কারের তালিকার মধ্যে রয়েছে Apple iPhone 11 Pro Max আর Smart TV-ও রয়েছে।

  • Share this:

নতুন বছর শুরু হতেই গ্রাহকদের জন্য সুখবর নিয়ে হাজির Airtel। এবার এয়ারটেল একটি স্পেশাল প্রমোশনাল এক্টিভিটি অফার ‘Airtel Happy Holidays’ লঞ্চ করেছে। পুরষ্কারের তালিকার মধ্যে রয়েছে Apple iPhone 11 Pro Max আর Smart TV-ও রয়েছে। এর জন্য গ্রাহকদের নিজেদের ফোনে Airtel Thanks অ্যাপ ডাউনলোড করতে হবে। জেনে নিন কীভাবে আপনি জিততে পারেন এই পুরস্কার।

এটি অনেকটি গুগল প্লের স্ট্যাম্প কলেকশনের মতো। সবার প্রথমে Airtel Thanks অ্যাপটিতে যান। এখানে গিয়ে আপনি দেখতে পাবেন ‘Airtel Happy Holidays’ সেকশন, এটাতে ট্যাপ করুন। এই অফারটির জন্য আপনাকে পরিবারের সদস্যদের, বন্ধূদের শুভেচ্ছা পাঠাতে হবে। শুভেচ্ছা পাঠানোর পর আপনি আলাদা আলাদা স্টিকার জেতার সুযোগ পেয়ে যাবেন।

এই ভাবে গ্রাহকদের সব কোটি (৫) ‘Winter Special Stickers' পেতে হবে। এর পর আপনি সুযোগ পেয়ে যাবেন হলিডে গিফ্ট জেতার। এই পাঁচটি স্টিকারের মধ্যে রয়েছে নর্থ স্টার, ফ্রস্টি কাপ কেক, স্যান্টা ক্লজ, হট চকলেট আর স্নো প্যালেস।

airtel-thanks

পাঁচটি স্টিকার পাওয়ার পর গ্রাহকরা পেয়ে যাবেন একটি স্ক্র্যাচ কার্ড। বিজয়ীরা নোটিফিকেশন পেয়ে যাবেন ৭২ ঘণ্টার মধ্যে। পুরস্কার পাওয়ার জন্য বিজয়ীতাদের নিজের ঘরের ঠিকানা কোনফর্ম করতে হবে। আর যারা ভাউচার জিতেছেন তাঁরা SMS পেয়ে যাবেন ৭২ ঘণ্টার মধ্যে।

এয়ারটেলের এই অফারটি শুধুমাত্র অ্যান্ড্রয়েড ফোন ব্যবহারকারী গ্রাহকদের জন্য। আর এই অফারটির শেষ দিন হল ৭ জানুয়ারি।

First published: 04:17:58 PM Jan 02, 2020
পুরো খবর পড়ুন
अगली ख़बर