• Home
  • »
  • News
  • »
  • technology
  • »
  • একধাক্কায় অনেকটাই দাম কমল Samsung Galaxy F62 এর, সীমিত সময়ের অফার, কিনে ফেলুন এই সুযোগেই

একধাক্কায় অনেকটাই দাম কমল Samsung Galaxy F62 এর, সীমিত সময়ের অফার, কিনে ফেলুন এই সুযোগেই

এবার অফলাইন মার্কেটেও ফোনটির ওপর ছাড় পাওয়া যায়।

এবার অফলাইন মার্কেটেও ফোনটির ওপর ছাড় পাওয়া যায়।

এবার অফলাইন মার্কেটেও ফোনটির ওপর ছাড় পাওয়া যায়।

  • Share this:

    Samsung Galaxy F62: ২,০০০ টাকা দাম কমল Samsung-এর লেটেস্ট স্মার্টফোন Samsung Galaxy F62-এর। চলতি বছরে ফেব্রুয়ারির মাঝামাঝি সময়ে এই ফোনটি ভারতে লঞ্চ হয়েছিল। এই ফোনের বিশেষ আকর্ষণ এর ৭,০০০ এমএএইচ ব্যাটারি, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সরযুক্ত কোয়াড রিয়ার ক্যামেরা। আপনি যদি কোনো মিড রেঞ্জ ফোন খুঁজে থাকেন তাহলে এই ফোনটি কিনতেই পারেন।

    অনলাইনে স্যামসাং গ্যালাক্সি এফ৬২ ফোনটিকে ডিসকাউন্টে পাওয়া যাচ্ছিল। এবার অফলাইন মার্কেটেও ফোনটির ওপর ছাড় পাওয়া যায়। ৯১মোবাইলস এর একটি রিপোর্টে জানানো হয়েছে, আগামী ১৯শে এপ্রিল পর্যন্ত Samsung Galaxy F62 এর সমস্ত স্টোরেজ ভ্যারিয়েন্টের ওপর ২,০০০ টাকা ডিসকাউন্ট অফার করা হচ্ছে। এছাড়াও ফোনট কেনার সময় ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করলে গ্রাহকরা অতিরিক্ত ১,০০০ টাকা ছাড় পেতে পারেন।

    প্রথমেই দেখে নেওয়া যাক ফোনের দাম ও স্টোরেজ অপশন। এক্ষেত্রে ৬ GB RAM + ১২৮ GB স্টোরেজ অপশনে Samsung Galaxy F62 ফোনের দাম ২৩,৯৯৯ টাকা এবং ৮ GB RAM + ১২৮ GB স্টোরেজ অপশনে ফোনটির দাম ২৫,৯৯৯ একধাক্কায় অনেকটাই দাম কমল Samsung Galaxy F62 এর, সীমিত সময়ের অফার, কিনে ফেলুন এই সুযোগেইটাকা। মোট তিনটি অর্থাৎ ব়্যাডিয়েন্ট গ্রিন, ব়্যাডিয়েন্ট ব্লু ও ব়্যাডিয়েন্ট গ্রে কালার অপশনে পাওয়া যাবে এই ফোন।

    অ্যান্ড্রয়েড ১১-তে চলবে এই ফোন। Samsung Galaxy F62-তে থাকছে 7nm Exynos 9825 SoC প্রসেসর। এক্ষেত্রে RAM-এর পরিমাণ ৮ GB ও অনবোর্ড স্টোরেজের পরিমাণ ১২৮ GB। ফোনে থাকছে ৬.৭ ইঞ্চি সুপার AMOLED ইনফিনিটি ডিসপ্লে। ক্যামেরা পারফরম্যান্সের দিক থেকেও যথাযথ এই ফোন। এক্ষেত্রে ফোনের কোয়াড রেয়ার ক্যামেরা সেট-আপ আকর্ষণীয়। ফোনের পিছনে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি শ্যুটারের পাশাপাশি ১২ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ৫ মেগাপিক্সেল ডেপথ সেন্সর ও ৫ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স রয়েছে। ফোনের সেলফি ক্যামেরাও যথেষ্ট ভালো। এক্ষেত্রে ফোনের সামনের দিকে থাকছে ৩২ মেগাপিক্সেল সেলফি শ্যুটার। এই সেলফি ক্যামেরার সাহায্যে 4K ভিডিও রেকর্ডিং করা যায়।

    ফোনের ব্যাটারি ব্যাক-আপ বেশ ভালো। কারণ ফোনে থাকছে ৭০০০ mAh ব্যাটারি। যা ২৫ ওয়াট পর্যন্ত ফাস্ট চার্জিং সাপোর্ট করে। রিভার্স চার্জিংয়েরও ব্যবস্থা রয়েছে। ফোনটির ওজন ২১৮ গ্রাম। এর কানেক্টিভিটি অপশনও যথাযথ। এক্ষেত্রে নতুন Samsung Galaxy F62 ফোনে থাকছে ব্লুটুথ v5.0, GPS/A-GPS, NFC, টাইপ C USB ও ৩.৫ mm হেডফোন জ্যাক।

    Published by:Ananya Chakraborty
    First published: