Football World Cup 2018

তোড়জোর শুরু রাজ-শুভশ্রীর বিয়ের, জেনে নিন কী কী হচ্ছে এই বিয়েতে

Akash Misra | News18 Bangla
Updated:Mar 13, 2018 09:57 AM IST
তোড়জোর শুরু রাজ-শুভশ্রীর বিয়ের, জেনে নিন কী কী হচ্ছে এই বিয়েতে
Photo Credit: Facebook
Akash Misra | News18 Bangla
Updated:Mar 13, 2018 09:57 AM IST

#বর্ধমান: খবরের কেন্দ্রে মিসেস রাজ চক্রবর্তী। অর্থাৎ শুভশ্রী। রেজিস্ট্রি হয়ে গেলেও আনুষ্ঠানিক বিয়ে ১১-ই মে। কেমন হবে তাঁর মেহেন্দির অনুষ্ঠান ? সঙ্গীতেই বা কী ধামাকা অপেক্ষা করে আছে? আইবুড়োভাতের মেনুই বা কি? বর্ধমানের বাড়িতে বাবা, মা এখন সেলিব্রিটি মেয়ের আবদারে নাজেহাল।

রেজিস্ট্রি হয়ে গেছে। সব বিতর্ক সরিয়ে একসাথে পথচলার সিদ্ধান্ত নিয়েছেন টলিউডের পাওয়ার কাপল। এখন অপেক্ষা ১১-ই মের। সেদিনই আনুষ্ঠানিকভাবে বিয়ে রাজ-শুভশ্রীর। মাঝে আর মাত্র কয়েক সপ্তাহ। বর্ধমানের বাজেপ্রতাপপুরে শুভশ্রীর বাড়িতে এখন জোর প্রস্তুতি।

টলিউডের রাজকন্যের বিয়ে বলে কথা। রাজবাড়ি না হলে চলে? বিয়ের আয়োজন তাই বাওয়ালি রাজবাড়িতে। দুদিন আগেই আত্মীয়পরিজন, বন্ধুরা পৌঁছে যাবেন রাজবাড়িতে। সেখানেই ফিল্মি স্টাইলে মেহেন্দি, সঙ্গীতের আয়োজন।

১০ই মে আইবুড়ো ভাত। স্পেশাল মেনুর অজস্র আইটেমের ভিড়ে অবশ্যই থাকছে মেয়ের পছন্দের চিংড়ির মালাইকারি, খাসির মাংস, পোস্ত বড়া, মিষ্টি দই। মায়ের কাছে সেলিব্রিটি মেয়ের একটাই আবদার। সেদিন ভাত মেখে গোল্লা করে খাইয়ে দিতে হবে মাকে। নির্দেশ আরও আছে।

তবে ফিল্মি বিয়ে তো । ব্যতিক্রমী কিছু হতে কতক্ষণ? তাই আইবুড়োভাতে যে রাজ ভাগ বসাবেন না সে সম্বন্ধে এখনই নিশ্চিত হতে পারছেন না তাঁর শ্বশুর,শাশুড়ি।

First published: 09:57:53 AM Mar 13, 2018
পুরো খবর পড়ুন
अगली ख़बर