শিক্ষা মূলক ভ্রমনে বেড়িয়ে দুর্ঘটনার কবলে ছাত্র ছাত্রী বোঝাই বাস, মৃত ১, আহত ৩০

শিক্ষা মূলক ভ্রমনে বেড়িয়ে দুর্ঘটনার কবলে পড়ল ছাত্র ছাত্রী বোঝাই বাস । আজ ভোরে ঘটনাটি ঘটেছে ৬০ নম্বর জাতীয় সড়কের উপর বাঁকুড়ার বিষ্ণুপুর থানার এক নম্বর ক্যাম্পের চাঁপা খালের কাছে ।

Akash Misra | News18 Bangla
Updated:Dec 10, 2017 01:04 PM IST
শিক্ষা মূলক ভ্রমনে বেড়িয়ে দুর্ঘটনার কবলে ছাত্র ছাত্রী বোঝাই বাস, মৃত ১, আহত ৩০
Akash Misra | News18 Bangla
Updated:Dec 10, 2017 01:04 PM IST

#মেদিনীপুর: শিক্ষা মূলক ভ্রমনে বেড়িয়ে দুর্ঘটনার কবলে পড়ল ছাত্র ছাত্রী বোঝাই বাস । আজ ভোরে ঘটনাটি ঘটেছে ৬০ নম্বর জাতীয় সড়কের উপর বাঁকুড়ার বিষ্ণুপুর থানার এক নম্বর ক্যাম্পের চাঁপা খালের কাছে । ঘটনায় বাস চালকের মৃত্যু হয়েছে । আহত হয়েছে কমপক্ষে ৩০ জন ।

গতকাল শিক্ষা মূলক ভ্রমনের উদ্যেশ্যে পূর্ব মেদিনীপুরের খেজুরি মানসিংহ বানিশ্রী বিদ্যানিকেতনের পক্ষ থেকে একটি বাস ছাড়ে । বাসে ছাত্রছাত্রী দের সঙ্গে নিয়ে বেশ কয়েকজন শিক্ষক বাঁকুড়ার শুশুনিয়া ও মুকুটমনিপুর যাচ্ছিলেন । আজ ভোর বেলায় ৬০ নম্বর জাতীয় সড়কের উপর বাঁকুড়ার এক নম্বর ক্যাম্পের চাঁপা খালের কাছে আচমকাই উলটো দিক থেকে আসা একটি স্টোন চিপস বোঝাই লরির সঙ্গে মুখোমুখি ধাক্কা হয় । ঘটনাস্থলেই মৃত্যু হয় বাসের চালকের । প্রাথমিক ভাবে স্থানীয় বাসিন্দারা ও পড়ে বিষ্ণুপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে বিষ্ণুপুর জেলা হাসপাতালে নিয়ে যায় । আহতদের মধ্যে এক ছাত্র সহ চার জন শিক্ষকের আঘাত গুরুতর থাকায় তাঁদের বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে পাঠানো হয়েছে । বাকি আহত ছাত্র ছাত্রীদের আঘাত তেমন গুরুতর নয় বলেই জানিয়েছেন চিকিৎসকরা ।

First published: 01:04:45 PM Dec 10, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर