Home /News /sports /
Yuzvendra Chahal on Virat Kohli: ওপেন করলে ভেঙে দিতাম বিরাটের রেকর্ড! চাহালের দাবিতে হাসির রোল

Yuzvendra Chahal on Virat Kohli: ওপেন করলে ভেঙে দিতাম বিরাটের রেকর্ড! চাহালের দাবিতে হাসির রোল

বিরাটের রেকর্ড ভাঙবেন নাকি চাহাল

বিরাটের রেকর্ড ভাঙবেন নাকি চাহাল

Yuzvendra Chahal claims to have broken Virat Kohli record in IPL. ওপেন করলে ভেঙে দিতাম বিরাটের রেকর্ড! চাহালের দাবিতে হাসির রোল

  • Share this:

    #মুম্বই: যুজবেন্দ্র চাহাল চিরকালই রসিকতা করতে পছন্দ করেন। তার কৌতুক দিয়ে সমর্থকদের মাতিয়ে রাখতে খুব ভালই পারেন তিনি। আবার তার রসিকতায় হাসির রোল তৈরি করলো ক্রিকেট মহলে, তিনি দাবি করে বসলেন ব্যাট হতে কোহলির রেকর্ড ভেঙে দেওয়ার ক্ষমতা রাখেন। রাজস্থান রয়্যালসের লেগ স্পিনার যুজবেন্দ্র চাহাল নতুন দলে বেশ ভালই সম্পর্ক তৈরি করে নিয়েছেন, তার কৌতুক রস সতীর্থরা বেশ উপভোগ করেন।

    আরও পড়ুন - Chris Gayle , RCB: ক্রিস গেইল এবং ডি ভিলিয়ার্সকে নজিরবিহীন সম্মান দিল আরসিবি! রইল ভিডিও

    ইংল্যান্ডের ওপেনার জস বাটলার যিনি রাজস্থান রয়্যালসের হয়েও ওপেনিংয়ে নামেন, তার সাথেও দারুন সম্পর্ক তৈরি করেছেন। অত্যন্ত হাস্যকর একটু কথা বলে ফেললেন চাহাল, বাটলারের সাথে এবার ওপেনিংয়ে নামতে চান তিনি। ৩১ বছর বয়সী এই লেগ স্পিনার ২০২২ আইপিএলে দারুন ফর্মে রয়েছেন।

    ১৩ ম্যাচে ২৪ উইকেট নিয়ে পার্পল ক্যাপের অধিকারী এখন। তার সতীর্থ জস বাটলারও দুর্দান্ত ফর্মে রয়েছেন। অরেঞ্জ ক্যাপের অধিকারী জস বাটলার ১৩ ম্যাচে ৬২৭ রান তুলেছেন। যেভাবে তিনি তার মরসুম শুরু করেছিলেন, অনেকটাই সম্ভাবনা ছিল বিরাট কোহলির এক মরশুমে ৯৭৩ রানের রেকর্ড ভেঙে দেওয়ার।

    যদিও শেষ কিছু ম্যাচে সফলতা না পেলে এই রেকর্ড এখন অনেক দূরের কল্পনা মনে হচ্ছে। কিন্তু, হাতি ঘোড়া গেল তল, মশা বলে কতোই বা জল। লেগ স্পিনার যুজবেন্দ্র চাহাল হঠাৎ দাবি করে বসলেন জস বাটলারের সাথে ওপেন করলে, ১০ ম্যাচেই বিরাটের রেকর্ড ভেঙে দিতেন। শুধু পার্পল ক্যাপে সন্তুষ্ট নন, একাই জিতে নিতে চান অরেঞ্জ ক্যাপ।

    চাহাল মাত্র ১০ ম্যাচে ৯৭৩ রানের রেকর্ড ভেঙে দেবে বলে হঠাৎ দাবি করে বসল, তার জন্য তিনি নাকি সব ম্যাচে সেঞ্চুরি করবেন। তিনি বললেন, আমার যদি ওপেনিং করার সুযোগ থাকত তাহলে আমি সবার রেকর্ড ভেঙে দিতাম, শুধু জস বাটলারের নয়। বিরাট কোহলি ভাইয়ার ৯৭৩ রানের রেকর্ড এখন শুধু আমার জন্যই পড়ে আছে।

    আমি ভাঙব ওই রেকর্ডটা। আমি মাত্র ১০ ম্যাচে রেকর্ড ভেঙে দেব কারণ আমি প্রতিটা ম্যাচে সেঞ্চুরি করব। এটি বোলার পর হেসে ফেললেন চাহাল। তখন পাশাপাশি হাসছেন বাটলার। আসলে দুজনেই জানেন এই দাবির যৌক্তিকতা নেই।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Virat Kohli, Yuzvendra Chahal

    পরবর্তী খবর