Home /News /sports /
RR vs SRH, Match: প্রসিদ্ধ, চাহালদের দুরন্ত বোলিংয়ে সানরাইজার্স হায়দরাবাদকে বড় ব্যবধানে হারাল রাজস্থান

RR vs SRH, Match: প্রসিদ্ধ, চাহালদের দুরন্ত বোলিংয়ে সানরাইজার্স হায়দরাবাদকে বড় ব্যবধানে হারাল রাজস্থান

হায়দারাবাদকে হারিয়ে সেলিব্রেশন রাজস্থান রয়েলস দলের

হায়দারাবাদকে হারিয়ে সেলিব্রেশন রাজস্থান রয়েলস দলের

Yuzvendra Chahal and Prasidh Krishna bowling leads Rajasthan Royals dominant win over Sunrisers Hyderabad. সিদ্ধ, চাহালদের দুরন্ত বোলিংয়ে সানরাইজার্স হায়দরাবাদকে বড় ব্যবধানে হারাল রাজস্থান

  • Share this:
    রাজস্থান রয়েলস -২১০/৬ সানরাইজার্স হায়দারাবাদ - ১৪৯/৭ রাজস্থান রয়েলস জয়ী ৬১ রানে

    #পুনে: প্রথমে ব্যাট করে রাজস্থান রয়েলস যখন ২১০ রান স্কোরবোর্ডে তুলেছিল, তখনই মনে হয়েছিল সানরাইজার্স হায়দারাবাদকে এই ম্যাচ জিততে হলে ব্যাট হাতে দুরন্ত শুরু করতে হবে। ওপেনিং জোরদার হলে তবে একটা সম্ভাবনা ছিল। আর অধিনায়ক কেন উইলিয়ামসনকে আজ ব্যাট হাতে সামনে থেকে পারফর্ম করতে হত। কিন্তু হল উল্টো। প্রথম থেকেই ব্যাটিং বিপর্যয়ের মুখে পড়ল সানরাইজার্স। উইলিয়ামসন (২), অভিশেক শর্মা (৯), রাহুল ত্রিপাঠী (০), নিকোলাস পুরান (০) এলেন আর গেলেন।

    আব্দুল সামাদ ফিরে গেলেন ৪ রান করে। মার্করাম একাই লড়াই করছিলেন। তাকে কিছুটা সহায়তা করলেন রোমারিও শেফার্ড। তবে ২৪ করে চাহালের বলে বোল্ড হলেন। এদিন তিন উইকেট নিলেন চাহাল। টি টোয়েন্টি ফরম্যাটে সব মিলিয়ে তার ২৫০ উইকেট হল। সানরাইজার্স এই ম্যাচটা প্রথম ১০ ওভারেই হেরে গিয়েছিল। শুধু সময় ছিল কখন শেষ হয়।

    রাজস্থান প্রমাণ করল তাদের শক্তি। টস জিতে বল করার সিদ্ধান্ত নিয়েছিলেন সানরাইজার্স হায়দারাবাদ অধিনায়ক কেন উইলিয়ামসন। তবে বাটলার এবং যশস্বী জয়সওয়াল মিলে শুরুটা ভালো করেছিলেন। শেফার্ড ২০ রানের মাথায় ফিরিয়ে দিলেন জয়সওয়ালকে। তার আগে বাটলার আউট হলেও ভুবনেশ্বর কুমার নো বল করায় বেঁচে যান। দেখার ছিল অধিনায়ক সঞ্জু স্যামসন কেমন পারফর্ম করেন।

    বাটলারকে (৩৫) দুর্দান্ত একটা গুড লেন্থ বলে ফিরিয়ে দিলেন কাশ্মীরের উমরান মালিক। বলের গতি ছিল ১৪৮ কিলোমিটার। সঞ্জু স্যামসন এবং দেবদত্ত মিলে স্কোরবোর্ড এগিয়ে নিয়ে যাচ্ছিলেন। উমরানের একটা দুর্দান্ত বলে বোল্ড হলেন দেবদত্ত (৪১)। কিন্তু সঞ্জু চালিয়ে গেলেন ব্যাটিং।

    ২৪ বলে অর্ধশত রান করলেন রাজস্থান অধিনায়ক। শেষ পর্যন্ত ভুবনেশ্বর কুমারের বলে ৫৫ করে ফিরে গেলেন সঞ্জু। শেষদিকে ওয়াশিংটন সুন্দর এবং মার্করাম মিলের কিছুটা লজ্জা কমানোর চেষ্টা করলেন। বেশ কিছু বড় শট খেলতে দেখা গেল তাদের। কিন্তু ততক্ষণে কিছু পাল্টানোর সম্ভাবনা ছিল না। শুধু ব্যবধান এবং হারের লজ্জা কিছুটা কমতে পারত হায়দারাবাদের।

    সেটাই হল। দাপটের সঙ্গে জিতে আইপিএল অভিযান শুরু করল রাজস্থান। ওয়াশিংটন এবং মার্করাম বাদ দিলে আজ হায়দারাবাদ পুরোটাই ব্যর্থ। এই জায়গা থেকে ঘুরে দাঁড়াতে হলে প্রচুর পরিশ্রম করতে হবে ভুবনেশ্বর, সামাদ, উমরান, অভিষেক, উইলিয়ামসনদের।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Rajasthan Royals

    পরবর্তী খবর