• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • YUZVENDRA CHAHAL AND DHANASHREE VERMAS VICTORY DANCE WILL MAKE YOUR WEEKEND HAPPIER TC RM

খেলতে পারেন টেবল টেনিসও, জিতলে গিন্নি ধনশ্রীর সঙ্গে নেচেও নেন একপাক, ভাইরাল যুজবেন্দ্রর ভিডিও

খেলতে পারেন টেবল টেনিসও, জিতলে গিন্নি ধনশ্রীর সঙ্গে নেচেও নেন একপাক, ভাইরাল যুজবেন্দ্রর ভিডিও!

চহালও যে দারুণ নাচতে পারেন আর ক্রিকেটের পাশাপাশি টেবল টেনিসটাও খেলতে পারেন স্বচ্ছন্দ ভাবে, সে কথা ক'জন আর জানতেন?

  • Share this:

#নয়াদিল্লি: গত বছরের ডিসেম্বর মাসে বিয়ে হওয়ার পর থেকে যুজবেন্দ্র চহাল (Yuzvendra Chahal) আর তাঁর স্ত্রী ধনশ্রী চহাল বর্মার (Dhanashree Verma Chahal) জীবন বেশ নেচে-গেয়ে কাটছে, যা দেখা যাচ্ছে! এখন, ধনশ্রীর তো YouTube-এ নাচের চ্যানেল আছেই, এই ব্যাপারে তাঁর দক্ষতা প্রশ্নাতীত। কিন্তু চহালও যে দারুণ নাচতে পারেন আর ক্রিকেটের পাশাপাশি টেবল টেনিসটাও খেলতে পারেন স্বচ্ছন্দ ভাবে, সে কথা ক'জন আর জানতেন?

তবে সোশ্যাল মিডিয়ার কল্যাণে তো আর আজকাল কিছু চাপা পড়ে থাকে না, তাই সামনে এল চহালের নাচ আর টেবল টেনিস খেলার প্রতিভার কথাও। সম্প্রতি এই নিয়ে এক ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। সেখানে টেবল টেনিস খেলায় চহাল আর ধনশ্রী রয়েছেন এক দলে, তাঁদের সঙ্গে প্রতিযোগিতা চলছে মহম্মদ সিরাজ (Mohammed Siraj) আর শ্রীকর ভরতের (Srikar Bharat)। দেখা যাচ্ছে যে সিরাজ আর ভরতকে প্রথমে হারিয়ে মনের আনন্দে একপাক নেচে নিচ্ছেন দম্পতি। তার ঠিক পরের ভিডিওতেই আবার হেরেছেন তাঁরা, তখন নাচ জুড়েছেন শ্রীকর আর ভরত!

View this post on Instagram

A post shared by srikar bharat (@konasbharat)

আগেও নানা ভিডিওতে যুজবেন্দ্র চহালের পত্নী ধনশ্রীর সঙ্গে নাচের ঝলক দেখা গিয়েছে। দিন কয়েক আগে পঞ্জাবের জনপ্রিয় গায়ক জেসি গিলের (Jassie Gill) নতুন এক মিউজিক ভিডিওতে নাচের তালে রীতিমতো ঝড় তুলেছেন তিনি। এবার স্বামীর সতীর্থের সঙ্গে ডান্স ফ্লোরে দেখা গেল ধনশ্রীকে। ভারতীয় ক্রিকেটের গব্বর শিখর ধাওয়ানের (Shikhar Dhawan) সঙ্গে ভাংড়া নাচতে দেখা গেল ধনশ্রীকে।

লেম্বর হুসেইনপুরির (Lehmber Hussainpuri) গাওয়া জনপ্রিয় পঞ্জাবি গান বোলিয়ার তালে পা মেলাতে দেখা গিয়েছে ধনশ্রী ও শিখরকে। ইতিমধ্যেই ব্যাপক জনপ্রিয় হয়েছে এই নাচের ভিডিও। Instagram Reel-এও ঝড় তুলেছে দু'জনের ভাংড়া নাচ। ভক্তদের লাইক ও কমেন্টে সেই বিষয়টি যেন ক্রমে স্পষ্ট হয়ে উঠছে।

প্রসঙ্গত, বিয়ের পর লম্বা ছুটি কাটিয়ে ফের কাজ শুরু করে দিয়েছেন ধনশ্রী। পঞ্জাবের জনপ্রিয় গায়ক জেসি গিলের (Jassie Gill) নতুন এক মিউজিক ভিডিওতে নাচের তালে রীতিমতো ঝড় তুলেছেন ধনশ্রী। লাক্জারি গাড়ি, বাড়ি, রঙিন সেটে ধনশ্রীর নাচ ইতিমধ্যেই দর্শকদের মন জিতে নিয়েছে। মিউজিক ভিডিওটির পরিচালনা করেছেন অরবিন্দর খায়রা (Arvindr Khaira) ও সুর দিয়েছেন অ্যাবি স্রা (Avvy Sra)। প্রযোজনায় রয়েছে T-Series। জেসি গিলের সঙ্গে ওয়ে হোয়ে-তে গলা মিলিয়েছেন পঞ্জাবি গায়িকা সিমর কৌর (Simar Kaur)। গানের কথা লিখেছেন হ্যাপি রায়কোটি (Happy Raikoti)। সম্প্রতি ইংল্যান্ড সিরিজের সূত্রে আপাতত দলের সঙ্গে ছিলেন তিনি। সেখান থেকেও নানা ভিডিও পোস্ট করেন।

Published by:Rukmini Mazumder
First published: