মলদ্বীপে একান্তে যুজবেন্দ্র ও ধনশ্রী, সামনে এল অন্তরঙ্গ মুহূর্তের ছবি !

মলদ্বীপে একান্তে যুজবেন্দ্র ও ধনশ্রী, সামনে এল অন্তরঙ্গ মুহূর্তের ছবি !

ভাইরাল হল ছুটি কাটানোর নানা মুহূর্ত। যা নিয়ে ভক্তদের উন্মাদনা তুঙ্গে।

ভাইরাল হল ছুটি কাটানোর নানা মুহূর্ত। যা নিয়ে ভক্তদের উন্মাদনা তুঙ্গে।

  • Share this:

#মলদ্বীপ: যুজবেন্দ্র চহাল (Yuzvendra Chahal) ও ধনশ্রী বর্মা (Dhanashree Verma)। আপাতত চর্চায় রয়েছেন এই দুই সেলেব কাপল। গত বছর ডিসেম্বরে বিয়ে করেছিলেন। তার পর হানিমুনের জন্য দুবাই পাড়ি দেন। এবার মলদ্বীপের (Maldive) সমুদ্রতটে দেখা গেল দু'জনকে। সেই সূত্র ধরেই ভাইরাল হল ছুটি কাটানোর নানা মুহূর্ত। যা নিয়ে ভক্তদের উন্মাদনা তুঙ্গে।

মলদ্বীপে ছুটি কাটানোর একের পর এক ছবি শেয়ার করেছেন তারকা লেগ স্পিনার যুজবেন্দ্র চহাল। Instagram গ্যালারিতে ঢুকলেই তা স্পষ্ট হয়ে যায়। কখনও স্বল্প পোশাকে স্বামী ও স্ত্রী সমুদ্রের দিকে তাকিয়ে বসে রয়েছেন। কখনও বা আকাশের দিকে তাকিয়ে সমুদ্রতটে হাতে হাতে রেখে দাঁড়িয়ে দু'জনে। ক্যাপশনে চহাল লিখেছেন, অ্যাট দ্য রাইট প্লেস, রাইট টাইম উইথ দ্য রাইট পার্সন।

একজন YouTuber-এর পাশাপাশি বিখ্যাত কোরিওগ্রাফারও ধনশ্রী। তাই সোশ্যাল মিডিয়ায় প্রায়শই দেখা যায় তাঁকে। এখন আবার স্বামীর সঙ্গে ছুটি কাটাচ্ছেন। তাই স্মৃতিগুলিকে স্মরণীয় করে রাখতে একের পর এক রোম্যান্টিক ফ্রেমে ধরা দিয়েছেন কাপল। এর মাঝেই মলদ্বীপের সমুদ্র তীরে কালো মোনোকিনিতে ধনশ্রীর লুক ব্যাপক মাত্রায় ভাইরাল হয়েছে।

প্রসঙ্গত, গত বছর ৮ অগস্ট এনগেজমেন্ট সেরে ফেলেন যুজবেন্দ্র ও ধনশ্রী। এর পর ২২ ডিসেম্বর গুরগাঁওতে তাঁদের বিয়ের অনুষ্ঠান হয়। এর মাঝে আবার দুবাইয়ের মাটিতে IPL-এর ১৩ তম সিজনে দেখা যায় চাহালকে। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর (Royal Challengers Bangalore) হয়ে খেলেছিলেন তিনি। পরে অস্ট্রেলিয়া সফরেও গিয়েছিলেন তিনি। সেখানে সীমিত ওভারের সিরিজে দলে ছিলেন ভারতীয় লেগ স্পিনার। প্রথম ম্যাচে ম্যান অফ দ্য ম্যাচও হন তিনি।

তবে, অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট দলে ছিলেন না চহাল। সব ঠিক থাকলে ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়ান ডে এবং টি টোয়েন্টি সিরিজেও দেখা যাবে তাঁকে। ভারত ও ইংল্যান্ডের মধ্যে পাঁচ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ আহমেদাবাদের নরেন্দ্র মোদি ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে বলে জানা গিয়েছে। আপাতত সে দিকেই তাকিয়ে যুজবেন্দ্র!

Published by:Piya Banerjee
First published: