Home /News /sports /
Yuvraj Singh on Jos Buttler : বাটলারের সততায় মুগ্ধ যুবরাজ! ঘুরিয়ে অশ্বিনকে কথা শোনালেন তারকা

Yuvraj Singh on Jos Buttler : বাটলারের সততায় মুগ্ধ যুবরাজ! ঘুরিয়ে অশ্বিনকে কথা শোনালেন তারকা

আইপিএলে এবার একই দলের হয়ে খেলছেন বাটলার এবং অশ্বিন

আইপিএলে এবার একই দলের হয়ে খেলছেন বাটলার এবং অশ্বিন

Yuvraj Singh takes a dig at Ravichandran Ashwin by praising Jos Buttler. অনেকে এমনও লিখেছেন, অশ্বিনকে জেন্টলম্যান প্রমাণের জন্য যুবরাজের সার্টিফিকেট লাগবে না।

  • Share this:

    #মুম্বই: জস বাটলার টি টোয়েন্টি ক্রিকেটে খুনে ব্যাটসম্যান বলেই পরিচিত। ইতিমধ্যে এবারের আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্স দলের বিরুদ্ধে তার শতরান রয়েছে। জস বাটলার বর্তমানে টু্নামেন্টে সর্বাধিক রান সংগ্রহকারী। তাঁর ক্রিকেটীয় স্পিরিটের প্রশংসাও করেছেন যুবরাজ সিং। আর তা করতে গিয়ে প্রাক্তন ভারতীয় তারকা জড়িয়ে পড়েছেন বিতর্কে। ঘটনা গুজরাত টাইটান্স ইনিংসের দ্বাদশ ওভারে।

    আরও পড়ুন - Rohit Sharma, Mumbai Indians: ব্যাট হাতে রোহিতের বিস্ফোরণ শুধু সময়ের অপেক্ষা, নিশ্চিত সচিন তেন্ডুলকর

    জিমি নিশামের দ্বিতীয় বলটিতে জোরালো শট খেলেছিলেন হার্দিক পাণ্ডিয়া। অনেকটা দৌড়ে গিয়ে বাউন্ডারি লাইনের ধারে ঝাঁপিয়ে পড়েন লং অনে দাঁড়ানো জস বাটলার। বল থামানোর প্রশংসনীয় প্রয়াস। কিন্তু ওঠার সময় তাঁর হাত বাউন্ডারি লাইনে লেগে যায়। ইংল্যান্ডের উইকেটকিপার-ব্যাটার সঙ্গে সঙ্গে আম্পায়ারদের অনুরোধ করেন তৃতীয় আম্পায়ারের সাহায্য নেওয়ার জন্য। শেষ অবধি এটি চারই হয়।

    এই ক্রিকেটীয় স্পিরিটে মুগ্ধ যুবরাজ সিং বাটলারকে ট্যাগ করে টুইটে লেখেন, এখনও ক্রিকেটে জস বাটলারের মতো ভদ্রলোকেরা রয়েছেন। অন্যরা, বিশেষ করে তাঁর সতীর্থদের এটা দেখে শেখা উচিত। যুবরাজ কোনও ক্রিকেটারের নাম উল্লেখ করেননি। যদিও তাঁর বক্তব্যের শেষ অংশটি নিয়ে সোশ্যাল মিডিয়ায় তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন ক্রিকেটপ্রেমীরা। কেউ কেউ যুবরাজকে আনফলো করার হুঁশিয়ারিও দিয়েছেন।

    তাঁদের অনেকেরই দাবি, যুবরাজ কারও নাম উল্লেখ না করলেও তিনি যে রবিচন্দ্রন অশ্বিনকেই খোঁচা দিয়েছেন তা নিয়ে কোনও সংশয় নেই। ক্রিকেটীয় স্পিরিট সংক্রান্ত বিষয়ে বারেবারেই উঠে আসে অশ্বিনের কথা। এমনকী বাটলারের সঙ্গে তাঁর শীতল সম্পর্কের কথাও অজানা নয়। কিন্তু এখন দুজনেই একই দলে রয়েছেন।

    কিংস ইলেভেন পঞ্জাবের হয়ে খেলার সময় বাটলারকে অশ্বিনের মাঁকড়ীয় আউট করা জোর চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছিল। ক্রিকেটপ্রেমীরা যুবরাজকে তাঁর টুইটের জন্য সমালোচনা করেছেন। অনেকে এমনও লিখেছেন, অশ্বিনকে জেন্টলম্যান প্রমাণের জন্য যুবরাজের সার্টিফিকেট লাগবে না। কারও মতে, অশ্বিনকে টার্গেট করে সস্তার শট খেলেছেন যুবরাজ।

    অশ্বিন যা করে থাকেন তা নিয়ম মেনে সঠিকই করে থাকেন, তিনি একজন ট্রেন্ডসেটার। কেউ লিখেছেন, কিংস ইলেভেন পঞ্জাব দল থেকে বাদ পড়া হজম হয়নি বলেই অশ্বিনকে আক্রমণ করছেন যুবরাজ। যুবরাজ সিংয়ের সৌরভ গঙ্গোপাধ্যায়-ঘনিষ্ঠতাকে কটাক্ষ করে তাঁকে ঈর্ষাকাতর বলে দেগে দিতেও দ্বিধা করেননি ক্রিকেটপ্রেমীরা।

    কেউ লিখেছেন, সম্মান আদায় করতে সময় লাগে, হারাতে এতটুকু সময় লাগে না। সব মিলিয়ে টুইটকে কেন্দ্র করে যুবি সমালোচনায় বিধ্বস্ত। যুবরাজ অবশ্য সমালোচনা পাত্তা দিচ্ছেন না। বাটলার ক্রিকেটের স্পিরিট মেনে দুর্দান্ত নিদর্শন রেখেছেন মনে করেন তিনি।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Ravichandran Ashwin, Yuvraj Singh

    পরবর্তী খবর