ভরতনাট্যম স্টাইলে অফ স্পিন, যুবরাজ সিংয়ের শেয়ার করা ভিডিও চমকে দিল দেশকে!

ভরতনাট্যম স্টাইলে অফ স্পিন, যুবরাজ সিংয়ের শেয়ার করা ভিডিও চমকে দিল দেশকে!
বল ছোড়ার আগে হঠাৎই বনবন করে ঘুরতে লাগলেন বোলার। তারপর হাত একটু তুলে বল করলেন। তাঁর এই বোলিং অ্যাকশন দেখে অবাক যুবিও।

বল ছোড়ার আগে হঠাৎই বনবন করে ঘুরতে লাগলেন বোলার। তারপর হাত একটু তুলে বল করলেন। তাঁর এই বোলিং অ্যাকশন দেখে অবাক যুবিও।

  • Share this:

#নয়াদিল্লি: ২২ গজের রাজা যদি ব্যাটসম্যানরা হন, বোলাররাও কিন্তু বাদ যান না। দক্ষিণ আফ্রিকার পল অ্যাডামসের (Paul Adams) কথা মনে আছে? বা পরবর্তীকালে লসিথ মালিঙ্গা (Lasith Malinga), সোহেল তনবীর (Sohail Tanvir)? এঁদের সকলের বোলিংই একসময় নজর কেড়েছে ক্রিকেট-প্রেমীদের। মাথা ঘুরিয়ে, নিচু করে, হাত উপরে করে সে এক অদ্ভুত বল করার টেকনিক। এই তালিকায় রয়েছেন হরভজন সিং (Harbhajan Singh) বা বর্তমান প্রজন্মের যশপ্রীত বুমরাও (Jasprit Bumrah)। কিন্তু এ বার এক অদ্ভুত বোলারের সঙ্গে সকলের পরিচয় করালেন যুবরাজ সিং (Yuvraj Singh)। যা দেখলে অবাক হবেন আপনিও।

ক্রিকেটে অনেক বোলারই তাঁদের বোলিং স্টাইলের জন্য জনপ্রিয়। তবে এখনও পর্যন্ত ভরতনাট্যম স্টাইলে অফ স্পিন করতে হয়তো কোনও বোলারকে দেখা যায়নি। আর এই স্টাইলেই বল করা এক যুবকের ভিডিও ইনস্টাগ্রাম (Instagram)-এ পোস্ট করলেন যুবি। যা দেখে কার্যত অবাক সকলে। অনেকেরই প্রশ্ন এমনও হতে পারে?

ভিডিওটিতে দেখা যাচ্ছে, একজন বোলার ব্যাটসম্যানের দিকে এগিয়ে আসছেন। এবং বল ছোড়ার আগে হঠাৎই বনবন করে ঘুরতে লাগলেন তিনি। তারপর হাত একটু তুলে বল করলেন। তাঁর এই বোলিং অ্যাকশন দেখে অবাক যুবিও। একেই ভরতমাট্যম অফ স্পিন বলেছেন যুবি। ভিডিওটি আবার ট্যাগ করেছেন হরভজন সিং-কেও। যেহেতু ভাজ্জিও অফ স্পিনার। তাঁর বোলিং অ্যাকশনও আলাদা রকমের। তাই হয় তো যুবি তাঁর কাছে জানতে চাইলেন এ আবার কেমন স্টাইল! যদিও এতে ভাজ্জি কী রিপ্লাই করেছে তা এখনও জানা যায়নি।


এ দিকে, ভিডিওটি পোস্টের সঙ্গে সঙ্গেই তাতে ৩.২৮ লক্ষ লাইক আসে। বহু মানুষ এই বোলারের বোলিংয়ের প্রশংসাও করেন। এ দিকে প্রচুর অদ্ভুত কমেন্ট আসে। যুবির অনুরাগীরা লাভ রিয়্যাক্টে ভরিয়ে দেন সেই ভিডিও।

https://www.instagram.com/yuvisofficial/?utm_source=ig_embed

একজন ভিডিওর কমেন্ট সেকশনে লেখেন, ব্যাটসমেন বি লাইক, হাঁ ইয়ে করলো পহেলে। আরেকজন লেখেন, এই ভিডিওর ব্যাকগ্রাউন্ডে ঘুমর গান চললে ভাল হত। আরেক অনুরাগী আবার লেখেন, বোলার তো বলের চেয়ে বেশি স্পিন করেছেন।

প্রসঙ্গত, ক্রিকেট থেকে অনেকাংশে বিদায় নেওয়ার পর বর্তমানে বেশ কিছু ঘরোয়া টুর্নামেন্টে অংশ নিতে দেখা গিয়েছে যুবিকে। পাশাপাশি অন্যান্য বিভিন্ন অনুষ্ঠানেও তাঁকে দেখা যায় মাঝেমধ্যে। সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ যুবি অনেক কিছুই শেয়ার করে নেন অনুরাগীদের সঙ্গে।

Published by:Simli Raha
First published:

লেটেস্ট খবর