Home /News /sports /
Wriddhiman Saha: বাংলায় আবার ফিরতে পারেন! মুখ্যমন্ত্রীকে জানালেন ঋদ্ধিমান সাহা!

Wriddhiman Saha: বাংলায় আবার ফিরতে পারেন! মুখ্যমন্ত্রীকে জানালেন ঋদ্ধিমান সাহা!

Wriddhiman Saha: আবার বাংলার জার্সিতে খেলবেন ঋদ্ধিমান সাহা!

  • Share this:

    #কলকাতা: বাংলা ছেড়েছেন অভিমান। বাংলার বিরুদ্ধে এবার খেলবেন তিনি। এমন কঠিন সিদ্ধান্ত নেওয়াটা সহজ ছিল না ঋদ্ধিমান সাহার পক্ষে। তবে কঠিন সিদ্ধান্ত তিনি নিয়েছেন। সিএবির কর্তাদের প্রতি অভিমানে তিনি বাংলা ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন।

    ঋদ্ধিমান সাহা বাংলা কি আর ফিরবেন! আর কখনও কি তাঁকে বাংলার জার্সিতে দেখা যাবে! এই প্রশ্ন এখন ক্রিকেটপ্রেমীদের মনে। ত্রিপুরা ক্রিকেট অ্যাসোসিয়েশনের সঙ্গে চুক্তি হয়েছে ঋদ্ধির। তবে এরই মধ্যে বাংলা থেকে অনন্য সম্মান সব হিসেব বদলে দিতে পারে।

    আরও পড়ুন- Lovlina Borgohain: অলিম্পিক্সে পদকজয়ী লভলিনার বিস্ফোরক ট্যুইটের পরেই আসরে অনুরাগ ঠাকুর, মিটল সমস্যা

    যে বছর ঋদ্ধি বাংলা ছাড়লেন, সেবারই রাজ্য সরকার তাঁকে বঙ্গভূষণ সম্মানে সম্মানিত করল। তবে তার পরও ঋদ্ধি কিন্তু বাংলার হয়ে না খেলার সিদ্ধান্তে অনড় রয়েছেন। যদিও এত বড় সম্মান পেয়ে তিনি রাজ্য সরকারের প্রতি কৃতজ্ঞতা জাহির করে গেলেন।

    ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাসের কাছ থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায় জানতে পারেন, ঋদ্ধিমান সাহা আর বাংলার হয়ে খেলবেন না। তার পরই মুখ্যমন্ত্রী ঋদ্ধির কাছে কারণ জানতে চান। ঋদ্ধিকে বোঝান,  তিনি বাংলার ঘরের ছেলে। তাই তিনি বাংলার হয়ে না খেললে তা মেনে নেওয়া মুশকিল।

    ঋদ্ধিমান সাহা বঙ্গভূষণ সম্মান হাতে নিয়ে মুখ্যমন্ত্রী ইঙ্গিত দেন, ভবিষ্যতে সুযোগ হলে তিনি আবার বাংলায় ফিরে আসবেন। অর্থাত্ ঋদ্ধিকে আবার বাংলার জার্সিতে খেলতে দেখা যাবে!

    নিজের টুইটার প্রোফাইল থেকে রাজ্য সরকার ও মুখ্যমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন ঋদ্ধি। ‘দিদি’র কাছে ঋদ্ধিমান সাহার অঙ্গীকার স্বাভাবিকভাবেই বাংলার ক্রিকেটপ্রেমীদের মনে আশা জাগাচ্ছে। কারণ ঋদ্ধির মতো তারকা ক্রিকেটার বাংলা ছাড়ার সিদ্ধান্ত নেওয়ায় অনেকেই হতাশ হয়েছিলেন।

    আরও পড়ুন- Laxmi Ratan Shukla : জাফর বা ফ্লাওয়ার নন, বাংলার ক্রিকেট দলের কোচের ভার লক্ষ্মীর হাতে

    আসন্ন মরশুমে ঋদ্ধি ত্রিপুরার হয়েই খেলবেন। তিনি খেলবেন বাংলার বিরুদ্ধে। তবে ঋদ্ধির জাতীয় দলে ফেরার রাস্তা বেশ কঠিন। কারণ কোচ রাহুল দ্রাবিড় ইঙ্গিত দিয়েছেন, ঋষভ পন্থকেই ভারতীয় দলের উইকেটকিপার-ব্যাটার হিসেবে ভাবছে টিম ম্য়ানেজমেন্ট। আর তাই ঋদ্ধির ফেরার রাস্তা বেশ কঠিন।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Wriddhiman Saha

    পরবর্তী খবর