Home /News /sports /
Wriddhiman Saha : বাংলার সঙ্গে সব সম্পর্ক শেষ! সিএবি থেকে এনওসি নিলেন ঋদ্ধিমান সাহা

Wriddhiman Saha : বাংলার সঙ্গে সব সম্পর্ক শেষ! সিএবি থেকে এনওসি নিলেন ঋদ্ধিমান সাহা

বাংলার হয়ে আর খেলতে দেখা যাবে না ঋদ্ধিমানকে

বাংলার হয়ে আর খেলতে দেখা যাবে না ঋদ্ধিমানকে

Wriddhiman Saha ends 15 year relation as he quits Bengal and gets NOC from CAB. বাংলার সঙ্গে সম্পর্ক শেষ! সিএবি থেকে এনওসি নিলেন ঋদ্ধিমান সাহা

  • Share this:

    #কলকাতা: এমনটা যে হতে চলেছে সেটা জানাই ছিল। কবে হবে অপেক্ষা ছিল সেটাই। বাংলা ক্রিকেটের অক্লান্ত এক সৈনিক শেষ পর্যন্ত নিজের সিদ্ধান্তে অটল রইলেন। কয়েক পাতার কাগজে দুই পক্ষের সই। গত দুই মাস ধরে চলা বিতর্কের অবশেষে সমাপ্তি ঘটল। শনিবার আনুষ্ঠানিক ভাবে বঙ্গ ক্রিকেটের সঙ্গে সম্পর্ক ছিন্ন করলেন ঋদ্ধিমান সাহা।

    এদিন দুপুর একটা নাগাদ সিএবি-তে এসেছিলেন পাপালি। উদ্দেশ্য ছিল সংস্থার শীর্ষ কর্তাদের থেকে ছাড়পত্র আদায় করা। সভাপতি অভিষেক ডালমিয়া ও যুগ্ম সচিব স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের সঙ্গে কিছুক্ষণ আলোচনার পরেই ছাড়পত্রের কাগজ হাতে পেয়ে যান পাপালি। দুই শীর্ষ কর্তা শেষ মুহূর্তে তাঁকে থেকে যাওয়ার অনুরোধও করেছিলেন। তবে ঋদ্ধির মন গলেনি।

    ফলে দীর্ঘ ১৫ বছরের সম্পর্কের অবসান ঘটল এই কয়েক পাতার কাগজে। কিন্তু এখন প্রশ্ন হল ঋদ্ধি কোথায় খেলবেন? গুজরাত টাইটান্স-এর হয়ে আইপিএল জেতার পর সেই গুজরাতই কি তাঁর পরবর্তী ঠিকানা? নাকি ত্রিপুরা যাবেন? এখনও ধোঁয়াশা বজায় রাখলেন তিনি।

    এনওসি পেয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে ঋদ্ধি জানিয়েছেন যে, তাঁকে বাংলা না ছাড়ার জন্য অনুরোধ করা হয়েছিল। এমনকী আজকেও বারবার অনুরোধ করা হয়েছে তাঁকে। তবে ঋদ্ধি আগেই সিদ্ধান্ত নিয়ে ফেলেছিলেন। এনওসি নিয়েই নিলেন। একাধিক রাজ্যের সঙ্গে ঋদ্ধিমানের কথা হচ্ছে বলেও তিনি জানিয়েছেন।

    তবে ঠিক কোন রাজ্যে বাংলার অভিমানী ক্রিকেটার পা দিচ্ছেন, সে ব্যাপারে ঋদ্ধি কিছুই জানাননি। উল্লেখ্য আগেই গুজরাত ক্রিকেট অ্যাসোসিয়েশন এবং বরোদা জানিয়ে দিয়েছে তারা ঋদ্ধিমানকে নেওয়ার ব্যাপারে চিন্তা ভাবনা করেনি। কিন্তু তাহলে কোথায় যাচ্ছেন তিনি সেই প্রশ্নের উত্তর পাওয়া গেল না। হয়তো কয়েকদিনের ভেতর সব পরিষ্কার হয়ে যাবে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Wriddhiman Saha

    পরবর্তী খবর