• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • WRIDDHIMAN SAHA ALONG WITH ABHIMANYU EASWARAN AND BHARAT ARUN JOINS TEAM INDIA IN DURHAM RRC

ডারহ্যামে টিম ইন্ডিয়ার সংসারে যোগ দিলেন বাংলার ঋদ্ধিমান এবং অভিমুন্য

বাংলার দুই ক্রিকেটার যোগ দিলেন বিরাট কোহলির দলে

কোহলিদের সংসারে ফিরে এলেন বাংলার ঋদ্ধিমান সাহা এবং অভিমুন্য ঈশ্বরন। লন্ডনে ১০ দিন নিভৃত বাস পর্ব কাটিয়ে ডারহ্যামে মূল দলের সঙ্গে মাঠে নামলেন তারা

  • Share this:

    #লন্ডন: বিরাট কোহলিদের সংসারে ফিরে এলেন বাংলার ঋদ্ধিমান সাহা এবং অভিমুন্য ঈশ্বরন। লন্ডনে ১০ দিন নিভৃত বাস পর্ব কাটিয়ে ডারহ্যামে মূল দলের সঙ্গে মাঠে নামলেন তারা। যদিও দূরত্ব বজায় রেখেই অনুশীলন করছেন এরা। যোগ দিয়েছেন ভারতের বোলিং কোচ ভরত অরুণ। বিসিসিআই নিজেদের সোশ্যাল মিডিয়ায় তিনজনের ছবি দিয়ে স্বাগত জানিয়েছে।

    উল্লেখ্য সিলেক্ট এগারোর বিরুদ্ধে ম্যাচে ড্র করেছে ভারত। তিন দিনের এই খেলায় দেখে নেওয়া হয়েছে কে কেমন ছন্দে রয়েছে। ভারতীয় শিবিরে চিন্তা কাটল না চেতেশ্বর পূজারার ফর্ম নিয়ে। ভাল শুরু করা সত্ত্বেও দ্বিতীয় ইনিংসে বড় রান পাননি ময়াঙ্ক আগরওয়ালও। তবে জোড়া অর্ধশতরান করে টিম ম্যানেজমেন্টকে স্বস্তিতে রাখলেন রবীন্দ্র জাদেজা।

    ৪ অগস্ট থেকে শুরু প্রথম টেস্ট। পাঁচ ম্যাচের সিরিজ খেলবে ভারত এবং ইংল্যান্ড। তার আগে প্রস্তুতি ম্যাচে বড় রান পেয়েছেন লোকেশ রাহুল এবং রবীন্দ্র জাডেজা। রোহিত শর্মার নেতৃত্বে ৩১১ রান করে ভারত। কাউন্টি দলকে ২২০ রানে শেষ করে দেয় তারা। তিন উইকেট নেন উমেশ যাদব। মহম্মদ সিরাজ নেন দুই উইকেট। লোকেশ রাহুল উইকেট রক্ষা করেছিলেন।

    ঋষভ পন্থ দুদিন আগে নেগেটিভ হয়ে ফিরেছেন। তাঁকে মালা পরিয়ে স্বাগত জানিয়েছিলেন রবি শাস্ত্রী। ঋদ্ধিমান যদিও প্রথম পছন্দ নন, তবুও বাংলার উইকেট রক্ষকের সম্মান করেন বিরাট কোহলি। যদিও পন্থ চোট না পেলে বাংলার উইকেট রক্ষকের খেলার প্রশ্ন নেই। অভিমুন্য রিজার্ভ ক্রিকেটার হিসেবে ইংল্যান্ডে গিয়েছেন।

    যদিও ওয়াশিংটন সুন্দর, আবেশ খানদের চোট লাগার পর দেশে ফেরা নিশ্চিত। পরিবর্ত হিসেবে এই মুহূর্তে শ্রীলঙ্কায় থাকা সূর্যকুমার, পৃথ্বী এবং জয়ন্ত যাদবকে ইংল্যান্ডে পাঠানোর কথা ভাবা হচ্ছে। প্রথম দুজন টি টোয়েন্টি সিরিজ শেষ করেই ইংল্যান্ডে যাবেন। নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ হেরে যাওয়ার পর ব্যাপক সমালোচনা হয়েছে ভারতীয় দলের।

    কোচ রবি শাস্ত্রীর ওপর খাঁড়া ঝুলছে। দীর্ঘদিন দলের দায়িত্বে থাকলেও আইসিসি টুর্নামেন্ট জেতাতে ব্যর্থ তিনি। বিরাট কোহলির ব্যাট হাতে খারাপ প্রদর্শন অব্যাহত। সব মিলিয়ে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে জয় ছাড়া অন্য কিছু ভাবার অবকাশ নেই ভারতীয় দলের।

    Published by:Rohan Chowdhury
    First published: